img

Follow us on

Sunday, May 19, 2024

Sandeshkhali: “শাহজাহানের বিরুদ্ধে এফআইআর তুলে নিতে বলেছিল পুলিশ”, বিস্ফোরক রেখা পাত্র

Rekha Patra: পুলিশের বিরুদ্ধে অভিযোগে সরব বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র...

img

যোগদান সভায় রেখা পাত্র। নিজেস্ব চিত্র।

  2024-05-10 13:21:34

মাধ্যম নিউজ ডেস্ক: এবার পুলিশের বিরুদ্ধে বিস্ফোরক হলেন বসিরহাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রেখা পাত্র। উল্লেখ্য সন্দেশখালিতে (Sandeshkhali) নারী নির্যাতন এবং জমি জবর দখলের বিরুদ্ধে প্রতিবাদী নারী চরিত্র ছিলেন এই রেখা। তিনি পুলিশের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে বলেন, “পুলিশ শাহজাহানের বিরুদ্ধে এফআইআর তুলে নিতে বলেছিল।” সম্প্রতি দেশ  জুড়ে সন্দেশখালির ঘটনায় ব্যাপক তোলপাড় হয়েছিল। দেশের প্রধানমন্ত্রী সরব হয়েছেন তৃণমূলের এই অপ শাসনের বিরুদ্ধে। 

ঠিক কী বললেন রেখা (Sandeshkhali)?

সন্দেশখালি (Sandeshkhali) প্রসঙ্গে রেখা পাত্র এবার পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, “আমরা যখন আন্দোলন করেছিলাম, সেই সময় পুলিশ আমাকে থানায় ডেকে শাহজাহানের বিরুদ্ধে এফআইআর তুলে নিতে বলেছিল। পুলিশ আরও বলে দরখাস্ত লিখে জমা দিন যে শাহজাহান কোনও দুর্নীতি করেননি, সন্দেশখালিতে কোনও রকম জোরজুলুম করেনি তৃণমূল। আমাদের আন্দোলন তুলে নিতে চাপ দেওয়া হচ্ছিল। একটা পুরাতন ভিডিও নিয়ে এখন আমাদের আন্দোলনকে অসম্মান করছে তৃণমূল। সন্দেশখালির মা-বোনকে অসম্মান করেছে তৃণমূল।” এই মন্তব্যে ব্যাপক শোরগোল পড়েছে রাজ্য জুড়ে।

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান

এবার নির্বাচনের মধ্যেই সুন্দরবনে তৃণমূলে ভাঙন দেখা দিয়েছে। উত্তর ২৪ পরগনার হিঙ্গলগঞ্জ ব্লকের যোগেশগঞ্জ পঞ্চায়েতের সিপিএম ও টিএমসি থেকে ১৫০ থেকে ২০০ পরিবার যোগ দিলেন বিজেপিতে। তার মধ্যে অন্যতম টিএমসির প্রথম সারির নেতা পলাশ হাউলি রয়েছেন। সন্দেশখালির (Sandeshkhali) মেয়ে বিজেপি প্রার্থী রেখা পাত্রের হাত ধরে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করলেন তাঁরা। সদ্য দল ত্যাগী নেতারা বলেন, “প্রধানমন্ত্রীর কাজের উন্নয়নের জন্য আমরা যোগ দিলাম। বৃহত্তর দল বিজেপিকে আমরা সমর্থন করে আগামী দিনে সুস্থ ভারত গড়তে চাই। পাশাপাশি বলেন বর্তমান শাসক দল তৃণমূল কংগ্রেস যেভাবে একের পর এক দুর্নীতিতে জড়িয়ে পড়েছে তাই বাধ্য হয়ে আমরা তৃণমূলক ত্যাগ করে বিজেপিতে যোগদান করলাম। তৃণমূল দল ছেড়ে বিজেপিতে যোগদান করায় বিজেপির হাত শক্ত হল বলে মনে করছেন স্থানীয় নেতৃবৃন্দ।

আরও পড়ুনঃ দুর্গ রক্ষা বোসের! অস্থায়ী কর্মীদের কাজের পর্যালোচনা শুরু

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

West Bengal

bangla news

Bengali news

Sandeshkhali

Lok Sabha Election 2024

news in bengali

rekha patra

state news


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর