img

Follow us on

Friday, Jun 14, 2024

Kolkata Accident: ফের বেপরোয়া গতি! দমদম পার্ক মোড়ে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ৫

দাঁড়িয়ে থাকা একটি লরিকে পিছন থেকে ধাক্কা মারে দ্রুত গতিতে আসা এসইউভি গাড়ি। বেপরোয়া গতিতে থাকা ওই চারচাকাটি প্রথমে একটি বাইকেও ধাক্কা মারে।

img

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি।

  2023-04-10 14:51:49

মাধ্যম নিউজ ডেস্ক: রাতের কলকাতায় (Kolkata Accident) ফের বেপরোয়া গতির বলি পাঁচ জন। রবিবার মধ্যরাতে লেকটাউন থানা এলাকার দমদম পার্ক (Dumdum Park) মোড়ে ভয়াবহ একটি পথ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক মহিলা সহ তিন জনের। সিগন্যালে দাঁড়িয়ে থাকা একটি লরির পিছনে দ্রুত গতিতে আসা একটি প্রাইভেট গাড়ি ধাক্কা মারে। একই সঙ্গে ধাক্কা মারে একটি বাইকেও। পুলিশ সূত্রে খবর, ওই প্রাইভেট গাড়িটিতে এক মহিলা সহ চার জন ছিল। বাইকে ছিল দুজন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি একজন। 

পরিচয় অজানা

জানা গিয়েছে, রবিবার রাত দেড়টা নাগাদ দমদম পার্ক (Kolkata Accident) মোড়ে ট্রাফিক সিগন্যালের লাল আলো দেখে থামে একটি লরি। সেই সময়ই পিছন থেকে অত্যন্ত দ্রুত গতিতে আসছিল একটি এসইউভি গাড়ি। বেপরোয়া গতিতে থাকা ওই চারচাকাটি প্রথমে একটি বাইকে ধাক্কা মারে। রাস্তায় ছিটকে পড়েন বাইক চালক। তারপরই এসইউভি গাড়িটি দাঁড়িয়ে থাকা ওই লরির পিছনে সজোরে ধাক্কা মারে। যার জেরে চারচাকার সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। সামনের কাচ ভেঙে ছড়িয়ে পড়ে। বনেটের উপর ছিটকে পড়েন সামনের আসনে বসা মহিলা ও গাড়ির চালক। দুর্ঘটনার পর থেকে লরিটির আর কোনও খোঁজ মেলেনি। এখনও পর্যন্ত মৃত বা আহত কারোরই পরিচয় পাওয়া যায়নি।

তদন্তে লেকটাউন থানার পুলিশ

ঘটনার তদন্তে নেমেছে লেকটাউন থানার পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে দুর্ঘটনার সময়ে দমদম পার্ক (Kolkata Accident) মোড়ের সিসিটিভি ফুটেজ। রাস্তায় বসানো স্পিড মিটারগুলি পরীক্ষা করে এই গাড়ির গতিবেগ কত ছিল তা খতিয়ে দেখা হচ্ছে। সোমবার গাড়ির ফরেন্সিক পরীক্ষা হওয়ার কথা। পুলিশ সূত্রে খবর ও স্থানীয়দের দাবি ওই চারচাকা প্রাইভেট গাড়িতে থাকা প্রত্যেকে মদ্যপ অবস্থায় ছিল। অত্যন্ত বেপরোয়াভাবে দ্রুত গতিতে গাড়ি চালাচ্ছিল তারা। আর তার জেরে নিয়ন্ত্রণ রাখতে না পেরেই সিগন্যালে দাঁড়িয়ে থাকা লরির পেছনে ধাক্কা মারে গাড়িটি। চারচাকা গাড়ি এবং বাইকটিকে লেকটাউন থানায় নিয়ে যাওয়া হয়েছে। প্রত্যেকের পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুন: বকেয়া ডিএ-র দাবিতে আজ থেকে দিল্লিতে ধর্না রাজ্য সরকারি কর্মীদের

গত কয়েকদিনের মধ্যেই কলকাতায় একাধিক দুর্ঘটনা (Kolkata Accident) ঘটেছে। বেশিরভাগ ক্ষেত্রেই রাতের দিকে বা ভোরের আলো ফোটার ঠিক আগে ঘটেছে দুর্ঘটনা। দিনকয়েক আগেই ঠাকুরপুকুর থানার এক পুলিশকর্মী প্রাণ হারিয়েছিলেন। ভোরে ডিউটি আসার পথে থানার সামনে তাঁর বাইকে ধাক্কা মারে একটি লরি। কয়েকদিন আগেই চিংড়িঘাটার মোড়েও দুর্ঘটনার কবলে পড়েছিল একটি বাস। তার ঠিক আগেই দক্ষিণ কলকাতার সুকান্ত সেতুতে মত্ত অবস্থায় বাইক দুর্ঘটনায় প্রাণ গিয়েছিল এক তরুণের। 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

kolkata accident

Dum Dum Park

Lake Town

accident 5 dead


আরও খবর


ছবিতে খবর