img

Follow us on

Monday, Jun 17, 2024

Rituparna Sengupta: আর সময় দিতে নারাজ ইডি! রেশনকাণ্ডে ফের ঋতুপর্ণাকে তলব চলতি সপ্তাহেই

Bengal Ration Scam Case: রেশন দুর্নীতি কাণ্ডে আবারও ঋতুপর্ণাকে তলব ইডির

img

সংগৃহীত চিত্র

  2024-06-06 17:35:55

মাধ্যম নিউজ ডেস্ক: রেশন দুর্নীতি মামলায় (Bengal Ration Scam Case) অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে (Rituparna Sengupta) আবারও তলব করল ইডি। গত বুধবারেও তাঁকে তলব করা হয়েছিল। তবে তিনি হাজিরা দেননি। তাই আগামী সপ্তাহে ফের তাঁকে সিজিও কমপ্লেক্সে তলব করেছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। 

কেন ঋতুপর্ণাকে তলব করছে ইডি?

সূত্রের খবর রেশন দুর্নীতি কাণ্ডে জড়িত থাকা এবং গ্রেফতার হওয়া এক অভিযুক্তের সঙ্গে আর্থিক লেনদেন করেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। আর সেই লেনদেনের অঙ্কটা মোটেই কম নয়। বরং কোটির ঘরে। এমনটাই জানিয়েছেন তদন্তকারী অফিসাররা। তাঁদের হাতে এই সংক্রান্ত একাধিক নথি এসেছে। তবে বিস্তারিত ভাবে তাঁরা কিছুই জানাননি এই বিষয়ে। 
কী কারণে এই লক্ষ লক্ষ টাকার ট্রানজাকশন হয়েছে তা জানার জন্যই ঋতুপর্ণা সেনগুপ্তকে বুধবার সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠিয়েছিল ইডি। কিন্তু বিদেশে থাকার দরুন আসতে পারেননি সেই কথা ইমেল মারফত আধিকারিকদের জানিয়ে দেন তিনি। একই সঙ্গে বলেন বৃহস্পতিবারের পর অর্থাৎ ৬ জুনের পর তাঁকে যবে ডাকা হবে তবে তিনি যাবেন। তবে এবারে সত্যি ইডির ডাকে টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)  সাড়া দেবেন কি না, সেই বিষয়ে এখনও পর্যন্ত নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। মূলত ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে ইডি আধিকারিকরা কথা বলে রেশন দুর্নীতি মামলায় (Bengal Ration Scam Case) এখনও পর্যন্ত আটকে থাকা একাধিক প্রশ্নের জট ছাড়াতে চান ৷

আরও পড়ুন: বিচারপতি অমৃতা সিনহার নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন! মামলা গেল প্রধান বিচারপতির বেঞ্চে

এর আগেও ইডির মুখোমুখি অভিনেত্রী (Rituparna Sengupta) 

উল্লেখ্য, এর আগে অর্থলগ্নি সংস্থা রোজভ্যালির আর্থিক নয়ছয়ের মামলায় নাম জড়িয়েছিল অভিনেত্রীর। ২০১৯ সালে রোজভ্যালি মামলায় তাঁকে তলব করেছিল কেন্দ্রীয় এজেন্সি। সে সময় তদন্তকারীদের জিজ্ঞাসাবাদের মুখোমুখিও হয়েছিলেন ঋতুপর্ণা। আর এবার রেশন দুর্নীতি মামলায় (Bengal Ration Scam Case) আরও একবার ইডির মুখোমুখি হতে চলেছেন তিনি।  

 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

news in bengali

state news

rituparna sengupta

Bengal Ration Scam Case


আরও খবর


ছবিতে খবর