img

Follow us on

Thursday, Jul 25, 2024

TMC Conflict: "ভোটের টাকা আগে ফেরত দাও", দলীয় নেতাকে ঘিরে তুমুল বিক্ষোভ তৃণমূল কর্মীদের

Trinamool Congress: পশ্চিম মেদিনীপুরে দলীয় কর্মীদের রোষের মুখে তৃণমূল নেতা, কোন্দল প্রকাশ্যে

img

তৃণমূল নেতাকে আটকে দলীয় কর্মীদের বিক্ষোভ (সংগৃহীত ছবি)

  2024-06-20 14:42:37

মাধ্যম নিউজ ডেস্ক: ভোট পর্ব শেষ হয়ে গিয়েছে বেশ কিছুদিন আগে। সেই ঘটনার রেশ টেনে তৃণমূলের অঞ্চল সভাপতিকে ঘিরে ধরে তুমুল বিক্ষোভ দেখালেন দলেরই লোকজন। শাসক দলের এই কোন্দলের (TMC Conflict) ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোণা দু'নম্বর ব্লকের ভগবন্তপুর এলাকায়।

ঠিক কী অভিযোগ? (TMC Conflict)

জানা গিয়েছে, ভগবন্তপুর অঞ্চল তৃণমূল কংগ্রেস সভাপতি রামকৃষ্ণ রায়। বৃহস্পতিবার সকালে ওই তৃণমূল নেতাকে বেশ কয়েকজন তৃণমূল কর্মী-সমর্থকরা ভগবন্তপুর এলাকায় প্রকাশ্যে রাস্তায় ঘিরে ধরে বিক্ষোভ (TMC Conflict) দেখাতে শুরু করেন। তৃণমূল কর্মীদের বক্তব্য, নির্বাচনের সময় বুথে খরচ করার জন্য দলীয়ভাবে যে টাকা দেওয়া হয়েছিল, সেই টাকা বুথে পৌঁছায়নি। দলের টাকা কোথায় গেল? তা জানতে চেয়েই ভরা রাস্তায় বিক্ষোভ শুরু করেন তাঁরা। বিক্ষোভকারী তৃণমূল কর্মী বাচ্চু ঘোষ বলেন, "অনেক আগেই ওই নেতার থেকে টাকা চাওয়া উচিত ছিল। আমরাই ওনাকে ঘিরে ধরে রাস্তায় বিক্ষোভ দেখিয়েছি।" আর এক তৃণমূল কর্মী বলেন, "টাকা দিয়ে ঘর বানিয়েছ? কোথায় গেল দলের টাকা বলো,সব জানো তুমি। ভোটের টাকা আগে ফেরত দাও।"

আরও পড়ুন: মালগাড়ির গতিই দায়ী! কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় কোন পথে চলছে রেলের তদন্ত?

ব্লক সভাপতির মদতেই বিক্ষোভ!

এই ঘটনায় পাল্টা অঞ্চল তৃণমূলের সভাপতি রামকৃষ্ণ রায় বলেন, ব্লক সভাপতি হীরালাল ঘোষের মদতে সবটা ঘটেছে। আমি স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে রাস্তায় ঘিরে ধরে লোকজন। আমি বুঝতে পারলাম বর্তমান সভাপতি বিভিন্ন অঞ্চলে বিভিন্ন জায়গায় বিশৃঙ্খলা তৈরি করার চেষ্টা করছে। প্রতিটি জায়গায় ডামাডোল পাকানোর চেষ্টা করছে।

তৃণমূলের ব্লক সভাপতির কী বক্তব্য?

পাল্টা তৃণমূলের ব্লক সভাপতি হীরালাল ঘোষ বলেন, "রামকৃষ্ণবাবু দলের কোনও কর্মসূচিতেই নেই। নির্বাচনের সময় বাড়িতে বসে ছিলেন। আর বিধায়ক ঘনিষ্ঠ হওয়ার কারণে তাঁর কাছে টাকা পৌঁছালেও সেই টাকা তিনি সঠিক জায়গায় খরচ করেননি। তাই, কর্মীরা বিক্ষোভ দেখিয়েছেন। আর বিক্ষোভে মদত দেওয়ার অভিযোগ ভিত্তিহীন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

midnapore

Tmc Conflict


আরও খবর


ছবিতে খবর