img

Follow us on

Thursday, Jun 13, 2024

Post Poll Violence: ভোট পরবর্তী হিংসা হাওড়ায়! বিজেপির কর্মীর বাড়িতে পড়ল পর পর বোমা, অভিযুক্ত তৃণমূল

Howrah: ভোটের পরও তৃণমূলের সন্ত্রাস অব্যাহত, হাওড়ায় আক্রান্ত বিজেপি

img

বোমা বিস্ফোরণ (প্রতীক ছবি), বোমায় ক্ষতিগ্রস্ত বিজেপি কর্মীর বা়ড়ি (ইনসেটে)(সংগৃহীত ছবি)

  2024-05-22 19:11:36

মাধ্যম নিউজ ডেস্ক: ভোট পরবর্তী হিংসায় (Post Poll Violence) ভাটপাড়ায় তিনজন বিজেপি কর্মী জখম হন। এই ঘটনার জের মিটতে না মিটতেই এবার হাওড়ার উলুবেড়িয়ার হিরাপুর অঞ্চলের ছোট রামচন্দ্রপুর গ্রামে এক বিজেপি কর্মীর বাড়ি লক্ষ্য করে পর পর বোমা ছোড়ার অভিযোগ ওঠে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনায় রাজনৈতিক মহলে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Post Poll Violence)

স্থানীয় ও দলীয় সূত্রে জানা গিয়েছে, এমনিতেই সোমবার পঞ্চম দফার ভোটে উলুবেড়িয়া লোকসভা আসনে ভোট গ্রহণ শেষ হয়। নির্বাচনের দিন বিক্ষিপ্ত গন্ডগোল হয়েছে। এরই মধ্যে মঙ্গলবার গভীর রাতে উলুবেড়িয়ার হিরাপুর অঞ্চলের ছোট রামচন্দ্রপুর গ্রামে সক্রিয় বিজেপি কর্মী সত্যবান মণ্ডল যখন বাড়িতে ঘুমোচ্ছিলেন সেই সময় কে বা কারা তাঁর টালি চালের বাড়িতে দুটি বোমা ছোড়ে বলে অভিযোগ। বোমার আঘাতে টালির চালের বেশ কিছুটা অংশ উড়ে যায়। যদিও কেউ আহত হননি। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন ওই বিজেপি কর্মী। সত্যবান মণ্ডল বলেন, ভোটের আগে থেকেই আমাকে স্থানীয় তৃণমূল কর্মীরা নানাভাবে হুমকি দিচ্ছেন। এমনকী ভোটের দিনেও আমাকে হুমকি দেওয়া হয়। তারপরই গভীর রাতের ঘটনা। ভোট পরবর্তী হিংসার (Post Poll Violence) এই ঘটনার পিছনে তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা রয়েছেন।

আরও পড়ুন: আদালতের দ্বারস্থ শুভেন্দু-হিরণ, কোলাঘাটকাণ্ডের কথা জানানো হল শাহকেও

শুরু হয়েছে রাজনৈতিক তরজা

বিষয়টি জানাজানি হতেই স্থানীয় বিজেপি নেতৃত্ব ছুটে আসে। বিজেপি নেতৃত্ব এই হামলার জন্য তৃণমূল কংগ্রেসকে দায়ী করেছে। যদিও তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিজেপির এই অভিযোগ অস্বীকার করেছে। তৃণমূল কংগ্রেসের হিরাপুর অঞ্চল সভাপতি শেখ বুরহান আলি বলেন, ওই বিজেপি কর্মী, নিজের লোকেদের দিয়ে বোমা মেরে আমাদের ওপর দোষ চাপাচ্ছেন। তৃণমূল কংগ্রেস এই ধরণের কাজ করে না। নিরপেক্ষ পুলিশি তদন্তের দাবি করছি। প্রসঙ্গত, শুধুই লোকসভা ভোটে নয়, বিগত ভোটগুলিতেও হামলা চলেছে। নেতা-কর্মীদের মধ্যেই থেমে নেই সেই হামলা। হামলা হয় তাঁদের পরিবারেও। আক্রান্ত হয়েছে বিজেপি- শাসকদল দুই তরফেই।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

bangla news

Bengali news

Howrah

west bengal

lok sabha eletion 2024


আরও খবর


ছবিতে খবর