img

Follow us on

Wednesday, May 01, 2024

Sandeshkhali: সন্দেশখালি যেতে বিজেপি মহিলা মোর্চাকে ফের বাধা পুলিশের, ধস্তাধস্তিতে আটক অগ্নিমিত্রা

সন্দেশখালিকাণ্ডে ফের উত্তপ্ত, পুলিশের বাধায় বিক্ষোভ অগ্নিমিত্রা-লকেট-ভারতীর…  

img

পুলিশি বাধার মুখে বিজেপির মহিলা মোর্চার কর্মীরা। সংগৃহীত চিত্র।

  2024-03-08 12:35:27

মাধ্যম নিউজ ডেস্ক: নরেন্দ্র মোদি বঙ্গ সফরে বলে গিয়েছিলেন, "সন্দেশখালির (Sandeshkhali) ঝড় সারা দেশে আছড়ে পড়বে।" একই ভাবে প্রধানমন্ত্রী বারাসতে সভা করে যাওয়ার পর ফের সন্দেশখালির নির্যাতিতা মহিলাদের ন্যায় বিচারের দাবিতে সোচ্চার হয়ে উঠেছেন বিজেপির রাজ্য নেতৃত্বের মহিলা মোর্চার কর্মীরা। ঠিক নারী দিবসের আগেই যেন বিক্ষুব্ধ হয়ে উঠেছেন বিজেপির মহিলা কর্মীরা। আজ একবার ফের সন্দেশখালিতে যেতে প্রস্তুত হলে পুলিশি বাধার সম্মুখীন হন অগ্নিমিত্রা পল, লকেট চট্টোপাধ্যায়, ভারতী ঘোষ সহ প্রমুখরা। তাঁদের সঙ্গে পুলিশের ব্যাপক ধস্তাধস্তি হয়। সন্দেশখালি যাওয়ার পথে নিউটাউনের হাতিশালায় বাধা দেওয়া হয় তাঁদের। পুলিশ ইতিমধ্যে ১৪৪ ধারা জারি করেছে বলে অভিযোগ তোলেন বিজেপি নেত্রীরা।

কী বললেন অগ্নিমিত্রা (Sandeshkhali)?

সন্দেশখালি (Sandeshkhali) যাওয়ার পথেই পুলিশ জোর করে আটকে দেয় বলে অভিযোগ তোলেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল। এই সময় রাস্তায় নেমে ভারতী ঘোষও বিক্ষোভ দেখান। অগ্নিমিত্রা বলেন, “আমি যখন নেমে অবস্থান বিক্ষোভ করি, সেই সময়ে এক পুলিশ আধিকারিক আমাকে বলেন এই দিকে আসুন কথা আছে। সেই সঙ্গে আমি বলি কী কারণে ডাকছেন? অর্ডারের কপি দেখান। অর্ডারের কপি না থাকলে কেন আমাকে আটকে দিচ্ছেন?”

লকেটের বক্তব্য

বিজেপি নেত্রী এবং হুগলি লোকসভার বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় সন্দেশখালি (Sandeshkhali) যাওয়ার পথে বাধার সম্মুখীন হলে তিনি বলেন, “তৃণমূল সরকারের পুলিশ ভয় পেয়ে গিয়েছে। বাংলার জেলায় জেলায় সন্দেশখালি তৈরি করেছে এই মা মাটির সরকার। আমরা কি নিপীড়িত মানুষের পাশে থেকে অন্যায় করেছি? পুলিশ ১৪৪ ধারার কোনও বৈধ কাগজ দেখাতে পারেনি।” আজ এই উত্তপ্ত পরিস্থিতিকে সামাল দিতে অগ্নিমিত্রা সহ আরও বেশ কিছু মহিলা বিজেপি কর্মীকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় ফের একবার সন্দেশখালি ইস্যুতে রাজ্য রাজনীতিতে ব্যাপক শোরগোল পড়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

bangla news

Bengali news

Locket Chatterjee

Agnimitra Paul

police

Sandeshkhali

BJP Mahila Morcha

Bharati Ghos


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর