img

Follow us on

Tuesday, Jun 18, 2024

Arjun Singh: "তৃণমূলের নির্দেশে বিজেপির কাউন্টিং এজেন্টদের গ্রেফতার করছে পুলিশ", সরব অর্জুন

BJP: গণনার আগে পুলিশ এবং তৃণমূলের বিরুদ্ধে কমিশনে নালিশ জানালেন অর্জুন

img

অর্জুন সিং (নিজস্ব চিত্র)

  2024-06-03 16:47:52

মাধ্যম নিউজ ডেস্ক: রাত পোহালেই ভোট গণনা শুরু হবে। তার  আগেই তৃণমূল কংগ্রেস এবং পুলিশকে তীব্র আক্রমণ করলেন বারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং (Arjun Singh)। গণনা কেন্দ্রে কর্মীদের প্রভাবিত করার চেষ্টা করবে তৃণমূল। এমনকী বিজেপির কাউন্টিং এজেন্টকে মিথ্যা মামলায় ফাঁসাচ্ছে পুলিশ! এনিয়ে ট্যুইটও করেছেন তিনি।

কাউন্টিং এজেন্টদের গ্রেফতার নিয়ে সরব অর্জুন (Arjun Singh)

সোমবার সাংবাদিক সম্মেলন করে বিজেপি প্রার্থী অর্জুন সিং (Arjun Singh) বলেন, বীজপুর বিধানসভার দুজন বিজেপি কর্মী তৃণমূলের অত্যাচারে ঘরছাড়া রয়েছেন। তাঁরা কল্যাণীতে ঘরভাড়া করে থাকেন। ভোটের দিন তাঁরা বুথে এজেন্ট ছিলেন। আমরা তাঁদের এবার কাউন্টিং এজেন্ট করেছি। তাঁদের দুজনকে মিথ্যে মামলায় ফাঁসিয়ে গয়েশপুর ফাঁড়ির পুলিশ গ্রেফতার করে। বিষয়টি নিয়ে কমিশনে ট্যুইট করেছিলাম। পরে, শুনলাম সোমবার তাঁদের ছে়ড়ে দেওয়া হয়েছে। আসলে তৃণমূলের পুলিশ এই কাজ করেছে। কাউন্টিং এজেন্টদের এভাবে ভয় দেখানোর চেষ্টা করছে। এসব করে কোনও লাভ হবে না। মানুষ আর ওদের সঙ্গে নেই।

<p

style="text-align: justify;"> 

গণনা কেন্দ্রে জমায়েত তৃণমূলের, কমিশনে কাছে নালিশ অর্জুনের

অর্জুন (Arjun Singh) আরও বলেন, টিটাগড় পুরসভার চেয়ারম্যান কমলেশ সাউ গণনা কেন্দ্রের পাশেই ক্যান্টনমেন্ট বোর্ড এলাকায় তৃণমূল কর্মীদের জমায়েত করার নির্দেশ দিয়েছেন। ক্যান্টনমেন্ট বোর্ড এলাকায় কোনও রাজনৈতিক দলের শিবির করা যায় না। আর যদি শাসক দল ওখানে তাদের শিবির করে, তাহলে আমাদেরও ক্যাম্প করার অনুমতি দিতে হবে। আমি বিষয়টি প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, নির্বাচন কমিশন সকলকে চিঠি দিয়ে জানিয়েছি। কারণ, এভাবে জমায়েত করে সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে চাইছে তৃণমূল। সেটা তারা করতে পারে না। বিশ্বস্ত সূত্র আমি খবর পেয়েছি, পুলিশ আমাদের ভোট গণনার কর্মীদের নাকা চেকিংয়ের নামে আটকানোর চেষ্টা করবে। তবে, আমরা লড়াইয়ের জন্য প্রস্তুত আছি। যেখানে বাধা পাবে, সেখানেই পাল্টা হবে। প্রসঙ্গত, এর আগে অর্জুন  সিং গণনা কেন্দ্রে পুরসভার চেয়ারম্যান, বিধায়কদের না ঢুকতে দেওয়ার জন্য কমিশনে অভিযোগ জানিয়েছিলেন। তাঁর যুক্তি ছিল, তৃণমূলের চেয়ারম্যান, বিধায়করা গণনা কেন্দ্রে ঢুকে ভোটকে প্রভাবিত করার চেষ্টা করবে। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali News

counting centre

west bengal

arjun singh

lok sabha election 2024


আরও খবর


ছবিতে খবর