img

Follow us on

Monday, Jun 17, 2024

Khardah: ভোটের আগের দিন খড়দায় বিজেপি কর্মীর বাড়িতে পাঠানো হল সাদা থান! শোরগোল

খড়দায় ভোটের আগের দিনই তৃণমূলের সন্ত্রাস! সরব বিজেপি

img

সাদা থান (সংগৃহীত ছবি)

  2024-05-31 19:29:19

মাধ্যম নিউজ ডেস্ক: রাত পোহালেই দমদম লোকসভায় ভোট। তার ঠিক আগের দিন এই লোকসভার অন্তর্গত বিধানসভা খড়দায় (Khardah) বিজেপি কর্মীর বাড়ির সামনে সাদা থান ফেলে যাওয়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। বিজেপির অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই কাজ করেছে। বিজেপি কর্মীর পক্ষ থেকে থানায় অভিযোগও করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Khardah)

শুক্রবার খড়দা (Khardah) পুরসভা এলাকার পূর্ব কল্যাণনগর এলাকায় বিজেপি কর্মী পিন্টু পালের বাড়ির সামনে সাদা থান রেখে চলে যাওয়ার অভিযোগ ওঠে দুষ্কৃতীদের বিরুদ্ধে। এদিন  সকালে ঘুম থেকে উঠে সাদা থান থেকে বাড়ির লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। বিজেপি কর্মী পিন্টু পাল বলেন, আমি সক্রিয়ভাবে বিজেপি করি। গত বিধানসভা নির্বাচনেও আমার ওপর হামলা চালিয়েছিল তৃণমূল। কোনও ক্রমে দলীয় কর্মীরা আমাকে উদ্ধার করে প্রাণে বাঁচান। আসলে এসব করে ভোটের দিন যাতে বুথের কাজ আমি না করি, সেই জন্যই তৃণমূল ভয় দেখাচ্ছে। আমরা পুলিশ প্রশাসনকে জানিয়েছি। বিজেপি কর্মীর স্ত্রী অপর্ণা পাল বলেন, সকালে উঠে ঘর থেকে বেরিয়ে দেখি সামনে একটা সাদা থান আর তার ওপরে কালো পলিথিন ব্যাগে কিছু রাখা আছে। ভয় পেয়ে যাই। আমার স্বামী বিষয়টি সঙ্গে সঙ্গে পুলিশকে জানায়। প্রথমে ভেবেছিলাম পলিথিনের মধ্যে বোমা রাখা আছে। কিন্তু, পরে দেখা যায় বোমার মতো দেখতে সুতলির গোলা রাখা ছিল। সকালে উঠে এসব দেখে আতঙ্কিত হয়ে পড়েছিলাম। আমরা চাই, দোষীদের গ্রেফতার করা হোক।

আরও পড়ুন: প্রাক বর্ষার বৃষ্টি শুরু রাজ্যে! শনিতে বৃষ্টির পূর্বাভাস জেলায় জেলায়

শুরু হয়েছে রাজনৈতিক তরজা

বিজেপি নেতা কিশোর কর বলেন, খড়দায় (Khardah) দলীয় কোন্দলে ছন্নছাড়া অবস্থা তৃণমূলের। দুর্নীতির জন্য তৃণমূল থেকে মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে। এখন আমাদের যেসব কর্মী বুক দিয়ে বুথ রক্ষা করবেন, তাঁদের এভাবে ভয় দেখিয়ে বুথে যাতে না যান তারজন্য এসব করছে তৃণমূল। কিন্তু, এসব করে কোনও লাভ হবে না। মানুষ আমাদের পক্ষে রয়েছে। তৃণমূল নেতা দিব্যেন্দু চৌধুরী বলেন, বিজেপির এখানে কোনও ভোট নেই। তাই, এসব করে ভোটের আগে ওরা নাটক করছে। আমরা চাই, পুলিশ ঘটনার তদন্ত করে প্রকৃত দোষীদের বের করুক। কারণ, তৃণমূল এরকম নোংরামো করে না।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

khardah

lok sabha eletion 2024


আরও খবর


ছবিতে খবর