img

Follow us on

Tuesday, Jun 18, 2024

Old Man Beaten: তৃণমূল ছেড়ে বিজেপি করায় বৃদ্ধকে মারধর, ভোটের আগে উত্তপ্ত রামচন্দ্রপুর

South 24 Paraganas: ভোটের আগে শাসকদলের দাদাগিরি! বৃদ্ধকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

img

নিজস্ব চিত্র

  2024-05-28 17:56:29

মাধ্যম নিউজ ডেস্ক: যত ভোট এগিয়ে আসছে তত শাসক দলের দাদাগিরির অভিযোগ সামনে আসছে। নির্বাচনী আবহে রাজ্যের একাধিক জায়গায় শাসক-বিরোধী দ্বন্দ্ব বারবার সমানে এসেছে। আর এবার শেষ দফার ভোটের আগেও তার অন্যথা হলনা। এবার মুখ্যমন্ত্রীর দেওয়া জব কার্ডের টাকা তুলে শাসক দলের নেতা কে না দেওয়ায় বৃদ্ধকে মারধরের (Old Man Beaten) অভিযোগ উঠল বুথ সভাপতি ও স্টিয়ারিং কমিটির সদস্য তপন মুখোপাধ্যায়ের বিরুদ্ধে। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনা জেলার (South 24 Paraganas) মন্দিরবাজার বিধানসভার ধনুরহাট গ্রাম পঞ্চায়েতের রামচন্দ্রপুর এলাকায়। 
জানা গিয়েছে, সুশীল মন্ডল, প্রবীর মন্ডল সহ এলাকার কয়েকজন বাসিন্দা জব কার্ডে কাজ করে। জব কার্ডের টাকা ব্যাঙ্ক অ্যাকাউন্টে ঢোকার পর সেই টাকা শাসকদলের নেতারা দাবি করেন। কিন্তু টাকা দিতে না চাওয়ার তাদের মারধর করা হয় বলেই অভিযোগ। 

সুনীল মন্ডলের অভিযোগ (Old Man Beaten) 

বৃদ্ধ সুনীল মন্ডলের অভিযোগ বাজার থেকে ফেরার পথে সুনীল মন্ডল, সুশীল মন্ডল ও প্রবীর মন্ডল সহ কয়েকজনকে লাঠি নিয়ে মারধর করে তৃণমূল বুথ সভাপতি তপন মুখোপাধ্যায় ও তার দলবলের লোকজন। যদিও মারধরের কথা অস্বীকার করেছেন তৃণমূল বুথ সভাপতি।

এই বিষয়ে (Old Man Beaten) বুথ সভাপতির পাল্টা দাবি তারা কোনও জব কার্ডের টাকা চাননি বরং বৃদ্ধ সুনীল মণ্ডল তার থেকে বেশ কিছু টাকা ধার নিয়েছিল। সেই টাকাই তিনি চেয়েছেন। অন্যদিকে দল ছেড়ে বিজেপি করার কথা স্বীকার করেছেন ঐ তৃণমূল নেতা। ইতিমধ্যেই মন্দিরবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।  

আরও পড়ুন: “বাংলায় সব চেয়ে বেশি লাভবান হবে বিজেপি”, সপ্তম দফার আগেই জানিয়ে দিলেন মোদি

বিজেপির বক্তব্য 

ঘটনার (Old Man Beaten) প্রসঙ্গে মথুরাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অশোক পুর্কাইত বলেন, "এই লোকসভায় শুধু মথুরাপুর নয় তারা বুঝতে পেরেছে মন্দিরবাজার এলাকাতেও তারা ধরাশায়ী হয়ে যাবে। সেজন্য এখন তাদের মধ্যে টাকার ভাগাভাগি চলছে। "  এর পাশাপাশি তিনি আরও বলেন, "পুলিশ ও তৃণমূলের গুন্ডারা যেভাবে এখানে আক্রমণ চালাচ্ছে সেটা আগামী দিনে খুব ভয়াবহ। " 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Mamata Banerjee

Madhyom

tmc

West Bengal

bangla news

Bengali news

Job Card

South 24 Paraganas

news in bengali

state news

Old Man Beaten


আরও খবর


ছবিতে খবর