img

Follow us on

Tuesday, Apr 23, 2024

Narendra Modi: ভোটবঙ্গে ফের সফরে প্রধানমন্ত্রী, ৪ দিনে ৩ জনসভা উত্তরবঙ্গে

ফের রাজ্যে আসছেন মোদি, কোথায় কবে জনসভা করবেন?

img

প্রধানমন্ত্রী মোদি (ফাইল ছবি)

  2024-03-31 17:33:42

মাধ্যম নিউজ ডেস্ক: ভোটবঙ্গে ফের প্রচারে আসছেন প্রধানমন্ত্রী। বিজেপি সূত্রে খবর, কোচবিহারে সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। প্রসঙ্গত, ১৯ এপ্রিল প্রথম দফার ভোটে রাজ্যে ৩ আসনে নির্বাচন হবে। তার মধ্যে কোচবিহারও রয়েছে। বিজেপি সূত্রে জানা গিয়েছে, সব ঠিকঠাক থাকলে আগামী বৃহস্পতিবারই প্রধানমন্ত্রীর এই হাইভোল্টেজ সভা হবে। সূত্রের খবর, কোচবিহারের রাসলীলা ময়দানে সভা হওয়ার কথা। এরপরে আগামী রবিবার বালুরঘাট এবং জলপাইগুড়িতেও সভা করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

পাখির চোখ বাংলা

ভোট ঘোষণার আগেই লোকসভা নির্বাচনের দামামা বাজিয়ে দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। বাংলায় এসে প্রচারে ঝড় তোলেন। আরামবাগ, কৃষ্ণনগর, বারাসত,শিলিগুড়িতে করেন সভা। রাজনৈতিক মহলের একাংশের মতে, পশ্চিমবঙ্গকে পাখির চোখ বানিয়েছে বিজেপি নেতৃত্ব। ২০১৯-এর লোকসভা নির্বাচনের থেকে এ বারে পশ্চিমবঙ্গে আরও বেশি আসন জিতবে বিজেপি, এমনটা ইতিমধ্যে উঠে এসেছে বিভিন্ন সমীক্ষাতেও। তার কারণ তৃণমূল সরকারের অপশাসন এবং বিজেপির একের পর জনমুখী কর্মসূচি। আর এটাকেই কাজে লাগাতে চাইছে বিজেপি। প্রধানমন্ত্রীকে সামনেই রেখেই ইতিমধ্যে সারা দেশে  প্রচার শুরু করেছে বিজেপি। বাংলাতেও ধরা পড়ছে একই চিত্র। সাত দফার ভোটে এ রাজ্যে প্রধানমন্ত্রী ৩০-এর বেশি সভা করবেন বলে ঠিক রয়েছে।

আগামী রবিবার জোড়া সভা

বিজেপি সূত্রে আরও জানা গিয়েছে, বৃহস্পতিবারের পরে রবিবারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) পশ্চিমবঙ্গে জোড়া সভা করবেন। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের লোকসভা কেন্দ্র হল বালুরঘাট। আগামী রবিবার দুপুর আড়াইটের সময় এখানেই সভা করার কথা রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। তার পর সেখান থেকেই তিনি জলপাইগুড়িতে রওনা হবেন। বিকেল সাড়ে ৪টেয় সেখানে সভা হওয়ার কথা রয়েছে তাঁর। প্রসঙ্গত, কোচবিহারে বিজেপির প্রতীকে লড়ছেন নিশীথ প্রামাণিক। আলিপুরদুয়ার এবং জলপাইগুড়ি থেকে যথাক্রমে মনোজ টিগ্গা এবং জয়ন্ত রায়কে প্রার্থী করেছে বিজেপি।

 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Narendra Modi

Sukanta Majumdar

bangla news

Bengali news

pm modi news

Lok sabha Vote 2024

pm modi visit bengal

ls poll 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর