img

Follow us on

Saturday, Apr 20, 2024

Narendra Modi: সন্দেশখালির রেখা পাত্রের পর এবার কৃষ্ণনগরের রানিমাকে ফোন মোদির

কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী রানিমা অমৃতা রায়, মোদির ফোন পেয়ে বললেন, “আমার অনুপ্রেরণা”

img

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং বিজেপি প্রার্থী রানি মা। সংগৃহীত চিত্র।

  2024-03-27 15:16:57

মাধ্যম নিউজ ডেস্ক: সন্দেশখালির রেখা পাত্রের পর এবার কৃষ্ণনগরের রানিমাকে ফোন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী রানিমা অমৃতা রায় ফোন পেয়ে বলেন, “মোদিজি আমার অনুপ্রেরণা।” লোকসভার ভোটে বঙ্গে নারী শক্তি জাগরণে বিশেষ উৎসাহের জোয়ার তৈরি হয়েছে বলে মনে করছেন রাজনীতির ওয়াকিবহল মানুষ। সন্দেশখালি ইস্যুতে তৃণমূলের বিরুদ্ধে ভোটের ময়দানে মাতৃশক্তি বিজেপির প্রধান অস্ত্র।

কী বলেছনে রানিমা (Narendra Modi)?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রানিমা প্রধানমন্ত্রীর (Narendra Modi) ফোন পেয়ে বলেছেন, “সাংঘাতিক সাহস পেলাম, আমি খুব উচ্ছ্বসিত। খুবই আনন্দ পেয়েছি। উনার মতো একজন ব্যক্তি আমাকে গাইড করছেন, খুব ভালো লাগছে। যদিও মোদিজি বলেছেন, "আমি কেউ না। মানুষের কাছে গিয়ে আশীর্বাদ নেওয়াটাই একটা আসল অনুপ্ররণা।”

মহুয়ার নির্বাচনী অফিসে সিবিআই

প্রসঙ্গত কৃষ্ণনগরের তৃণমূলের প্রার্থী হয়েছেন মহুয়া মৈত্র। যদিও বিদেশে তথ্য পাচারের অভিযোগে তাঁকে সংসদ থেকে বহিষ্কৃত হতে হয়েছিল। বর্তমানে এই মামলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তদন্ত করছে। ইতিমধ্যে গত ২৩ মার্চ তাঁর নদিয়া সাংসদ অফিস এবং নির্বাচনী কার্যালয়ে হানা দিয়েছে তদন্তকারী অফিসারেরা। পাল্টা মহুয়া সিবিআইয়ের ভূমিকা নিয়ে মোদির (Narendra Modi) বিরুদ্ধে প্রশ্ন তুলেছেন। এই হানাকে আইন সম্মত পদক্ষেপ হিসাবে মানতে নারাজ মহুয়া। তাঁকে হেনস্থার অভিযোগ করা হচ্ছে জানিয়ে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি। সংসদে টাকার বিনিময়ে প্রশ্ন করার অভিযোগে গত ৮ ডিসেম্বর তাঁকে সংসদ থেকে বহিষ্কার করা হয়েছিল।

আরও পড়ুনঃ প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলে আত্মবিশ্বাসী রেখা পাত্র, পাচ্ছেন ওয়াই ক্যাটেগরি নিরাপত্তা!

সন্দেশখালির রেখা পাত্রকে ফোন মোদি

সন্দেশখালির রেখা পাত্রকে ফোন করেন মোদি (Narendra Modi। উল্লেখ্য বসিরহাট লোকসভার বিজেপি প্রার্থী হয়েছেন এই সন্দেশখালির নির্যাতিতা রেখা পাত্র। তিনি বলেন, "আমার সঙ্গে মোদিজির ১৫ মিনিট কথা হয়েছে। তিনি আমাদের পাশে রয়েছেন। আমাকে শুভেচ্ছা জানিয়েছেন। আমাকে বসিরহাটের প্রার্থী করা হয়েছে। আমিও তাঁকে বলেছি সন্দেশখালির সকল মা-বোন আমার সঙ্গে রয়েছেন। সমাজে নারী সুরক্ষার জন্য আমি লড়াই করব।"          

     

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Narendra Modi

bangla news

Bengali news

Krishnanagar

rekha patra

Lok Sabha Election2024

Calls Rani Ma


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর