img

Follow us on

Monday, Jun 17, 2024

Murshidabad: ভোটের পর মুর্শিদাবাদে আদি-নব্য দ্বন্দ্ব, রক্ত ঝরল তৃণমূল কর্মীর

Trinamool Congress: মুর্শিদাবাদে নব্য তৃণমূলের হামলায় আক্রান্ত আদি কর্মী, শোরগোল

img

আক্রান্ত তৃণমূল কর্মীর পরিবারের লোকজন, আক্রান্ত কর্মী (ইনসেটে) (নিজস্ব চিত্র)

  2024-06-08 18:53:29

মাধ্যম নিউজ ডেস্ক: ভোটের ফল বের হওয়ার পর দলীয় কর্মীর ওপর হামলা চালানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শনিবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ (Murshidabad) লোকসভার জলঙ্গি এলাকায়। আক্রান্ত তৃণমূল কর্মীর নাম আন্তাজুল শেখ। তিনি জলঙ্গির হরিভক্তপুর এলাকার তৃণমূলের সক্রিয় কর্মী হিসাবে পরিচিত। এই ঘটনায় তৃণমূলের আদি এবং নব্য তৃণমূলের দ্বন্দ্ব প্রকাশ্যে চলে এসেছে। আক্রান্তের পরিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Murshidabad)

শনিবার জলঙ্গির (Murshidabad) হরিভক্তপুর এলাকায় সকাল ৯টা নাগাদ বাজার করতে বেরিয়েছিলেন তৃণমূল কর্মী আন্তাজুল শেখ। হাসপাতাল মোড়ের কাছে তাঁকে টোটো থেকে নামিয়ে আচমকাই মারধর শুরু করেন তৃণমূলের কয়েক জন। বাঁশ এবং লাঠি দিয়ে পেটানো হয় তাঁকে। মারের চোটে মাথা ফাটে তাঁর। মুর্শিদাবাদ লোকসভার তৃণমূল প্রার্থীকে ভোট দেননি ওই কর্মী। এই সন্দেহের বশে ভরা বাজারে তাঁকে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে দলের অন্য গোষ্ঠীর বিরুদ্ধে। আর এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে। আক্রান্ত তৃণমূল কর্মীর বক্তব্য, সিপিএম ছেড়ে সদ্য তৃণমূলে যোগ দেওয়া কয়েক জন আমার ওপর হামলা করেছেন। আমরা পুরানো তৃণমূল কর্মী। আমরা তৃণমূলকে ভোট দিয়েছি কি না, সন্দেহ করে ওরা হামলা চালিয়েছে। এটা মেনে নেওয়া যায় না। প্রসঙ্গত, জলঙ্গি বিধানসভা এলাকায় দীর্ঘ দিন ধরে বিধায়ক গোষ্ঠী বনাম ব্লক সভাপতির গোষ্ঠীর দ্বন্দ্ব চলছে। লোকসভা নির্বাচনের মুখে ব্লক সভাপতির নেতৃত্বে বেশ কয়েক জন বামকর্মী তৃণমূলে যোগ দেন। এই নব্য তৃণমূলীরাই হামলা চালিয়েছে।

আরও পড়ুন: পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি, বিজেপি কর্মীদের বেধড়ক মার, গাড়ি ভাঙচুর, কাঠগড়ায় তৃণমূল

তৃণমূল নেতৃত্বের কী বক্তব্য?

স্থানীয় গ্রাম পঞ্চায়েতের (Murshidabad) তৃণমূলের প্রধান মহবুল ইসলাম বলেন, দুপক্ষই আমাদের দলের কর্মী। কোনও ভুল বোঝাবুঝির কারণে এই ঘটনা ঘটেছে। তবে, দলে কোনও কোন্দল নেই। আমরা দুপক্ষকে নিয়ে আলোচনায় বসে সমস্যা মিটিয়ে ফেলব।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

West Bengal

bangla news

Bengali news

Murshidabad

TMC INNER CLASH

Lok Sabha Election 2024


আরও খবর


ছবিতে খবর