img

Follow us on

Saturday, Jul 13, 2024

Sukanta Majumdar: ‘‘ওড়িশার মতো বাংলাকেও রক্ষা করুন প্রভু জগন্নাথ’’, রথের উৎসবে বললেন সুকান্ত

BJP: ‘‘পুলিশকে দিয়ে অনৈতিক কাজ করাচ্ছে রাজ্য’’, তোপ সুকান্তর

img

রথযাত্রায় সুকান্ত মজুমদার (নিজস্ব ছবি)

  2024-07-08 14:38:06

মাধ্যম নিউজ ডেস্ক: ‘‘ওড়িশার মতো বাংলাকেও রক্ষা করুন প্রভু জগন্নাথ’’, দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটের বোয়ালদারের রথযাত্রায় সামিল হয়ে এমনটাই বললেন বিজেপির রাজ্য সভাপতি তথা কেন্দ্রীয় মন্ত্রী সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। প্রসঙ্গত, লোকসভা নির্বাচনের সঙ্গে সঙ্গেই ওড়িশাতে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোটে ক্ষমতাচ্যুত হয়েছে নবীন পট্টনায়েকের বিজেডি সরকার। বিপুল সমর্থন নিয়ে ক্ষমতায় এসেছে বিজেপি। সেই পালাবদলের কথা মাথায় রেখেই জগন্নাথদেবের কাছে বাংলাতেও অনুরূপ পালাবদলের প্রার্থনা করেন সুকান্ত মজুমদার। সাংবাদিকদের কাছে এই মনোবাসনার কথা নিজেই জানিয়েছেন বিজেপির সভাপতি (Sukanta Majumdar)।

জেলা অফিসের ভূমি পূজন করেন সুকান্ত (Sukanta Majumdar)

চলতি বছরের তিথি অনুযায়ী, জগন্নাথদেবের রথযাত্রা শুরু হয় দুপুরে। সেই মতোই গোটা জেলার সমস্ত রথযাত্রা দুপুরের পরেই শুরু হয়। সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) এদিন প্রথমে বালুরঘাট ব্লকের বোয়ালদারে রথের দড়ি টানেন। এরপর সেখান থেকে তপন রাধাগোবিন্দ মন্দিরের রথযাত্রা, বালুরঘাটে নিউ টাউন ক্লাবের রথযাত্রার পাশাপাশি শহরের বহু পুরোনো দিপালী নগর মাঠের রথযাত্রাতেও সামিল হন তিনি। পাশাপাশি রবিবার দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি পার্টি অফিসের ভূমি পূজনও করেন তিনি। এর মাধ্যমে জেলা বিজেপির সদর কার্যালয়ে নির্মাণ কাজের সূচনা হয়। দক্ষিণ দিনাজপুর জেলায় বিজেপির সদর কার্যালয় হিসেবে ব্যবহার করা হয় একটি পুরোনো বাড়ি, যেটা বছর ৭ আগে দলের পক্ষ থেকে কেনা হয়েছিল। সেই বাড়িটি ভেঙেই নতুন ভবন তৈরি হবে বলে জানা গিয়েছে। সুকান্ত মজুমদারের দাবি, অফিসের সমস্ত রকমের পরিকাঠামো থাকবে নতুন এই ভবনে। এই নতুন ভবনটি তিন তলা হবে বলে জানা গিয়েছে। ভূমি পূজন ও ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির জেলা নেতৃত্বও।

প্রসঙ্গ উপ নির্বাচন

সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) বলেন, ‘‘সরকার পুলিশকে বলে দিচ্ছে, হকার উচ্ছেদ করো, কোথাও বলছে বিজেপি নেতাদেরকে কেস দাও। অনৈতিক কাজ করার জন্য পুলিশের ওপর চাপ দেওয়া হচ্ছে।’’ প্রসঙ্গত, ১০ জুলাই ৪ বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচন রয়েছে। গত বিধানসভা ভোটে চারটি কেন্দ্রের মধ্যে তিনটিতেই তৃণমূল হেরেছিল। উপনির্বাচনের আগে তৃণমূল কি কনফিডেন্ট? এই প্রসঙ্গে সুকান্ত মজুমদার বলেন, ‘‘যে তিনটি সিট আমাদের ছিল, সেগুলি আবার জিতব ও চতুর্থ সিট যা আমরা ৫ হাজার ভোটে হেরেছিলাম সেইটাও জিতব।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Sukanta Majumdar

bangla news

Bengali news


আরও খবর


ছবিতে খবর