img

Follow us on

Monday, Mar 04, 2024

Murshidabad: মমতার সফরের আগেই রঘুনাথগঞ্জে ব্যাপক বোমাবাজি! গুরুতর আহত ২

মুখ্যমন্ত্রী যাওয়ার আগেই বোমাবাজিতে উত্তপ্ত মুর্শিদাবাদ!  

img

প্রতীকী চিত্র।

  2024-01-31 13:42:03

মাধ্যম নিউজ ডেস্ক: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুর্শিদাবাদ (Murshidabad) সফরের আগেই ব্যাপক বোমাবাজি। এই ঘটনার জেরে আহত হলেন বাড়ির বৌমা এবং শাশুড়ি। সেই সঙ্গে জখম হয়েছেন আরও একজন ব্যক্তি। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। উল্লেখ্য গত পঞ্চায়েত নির্বাচনে এই জেলায় বোমাবাজির ঘটনা সবথেকে বেশি ঘটেছিল বলে জানা গিয়েছিল। সালার, ডোমকল, বেলডাঙা সহ একাধিক স্থানে শাসক-বিরোধী রাজনৈতিক দলের কর্মীরা বোমাবাজির আঘাতে মারাও গিয়েছিলেন। কিন্তু তবুও বোমাবাজির উপর প্রশাসনের নিয়ন্ত্রণ আসছে না। তাই জেলার মানুষ পুলিশ প্রশাসনের নিরাপত্তা এবং সুরক্ষা নিয়ে প্রশ্ন তুলেছেন।

ঘটনা কীভাবে ঘটল?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনা ঘটেছে মুর্শিদাবাদ (Murshidabad) জেলার রঘুনাথগঞ্জের দফরপুর-শেওড়াতলা এলাকায়। জমি বিবাদকে ঘিরে দুই পক্ষের মধ্যে মঙ্গলবার একাধিকবার সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে। প্রথমে দুই পক্ষের মধ্যে বচশা হয়, এরপর একপক্ষ অপর পক্ষের মধ্যে ঢিল ছোড়াছুড়ি শুরু হয়। ঠিক তারপরেই দেখেতে দেখতেই আক্রমণাত্মক এবং পরিস্থিতি উত্তাল হয়ে ওঠে। এরপর শুরু হয় দুই পক্ষের মধ্যে লক্ষ্য করে চলে মুহুর্মুহু বোমাবাজি। আর এই ঘটনায় ব্যাপক ভাবে জখম হন একই বাড়ির দুই মহিলা। আহত হয়েছেন সদারিন মণ্ডল এবং ক্ষমা মণ্ডল। দুই জনেই সম্পর্কে শাশুড়ি-বৌমা। বর্তমানে ক্ষমা মণ্ডলের অবস্থা ভীষণ আশঙ্কা জনক। তাঁকে বর্তমানে জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের বক্তব্য

মুর্শিদাবাদে (Murshidabad) বোমার আঘাতে আহত ক্ষমা মণ্ডল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বলেন, “গ্রামের দুই পক্ষের বিবাদ চলার সময় আমি এবং আমার শাশুড়ি বাড়ির দরজার সামানে দাঁড়িয়ে ছিলাম। আচমকা দেখি শম্ভু মণ্ডল নামে এক ব্যক্তি আমাদের বাড়ির সমানে বোমা ছুড়ে মারে। এরপর কী ঘটল আর মনে নেই।” হাসপাতাল সূত্রে খবর মিলেছে তাঁর দুই পা গুরুতর ভাবে বোমার আঘাতে আঘাত পেয়েছেন।

পুলিশের ভূমিকা

পাশপাশি বোমাবাজির খবর পেয়ে রঘুনাথগঞ্জের (Murshidabad) পুলিশ ছুটে আসে এলাকায়। ঘটনায় বোমার ব্যবহার কোথা থাকে করা হয়েছে, পিছনে কারা কারা রয়েছে এই বিষয়ে তল্লাশি শুরু করেছে বলে জানা গিয়েছে। তবে ঘটনার সঙ্গে জড়িত এখনও পর্যন্ত কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ ।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ

Tags:

Mamata Banerjee

bomb blast

bangla news

Bengali news

Murshidabad

police

Madhyam

raghunathganj


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর