img

Follow us on

Saturday, May 04, 2024

Madan Mitra: অধ্যক্ষকে দফতরে না পেয়ে মদনের হুমকি, সাগর দত্ত হাসপাতালে ফের পড়ল পোস্টার

'সাগর দত্ত হাসপাতালে ঢুকতে পারবেন তো!' অধ্যক্ষকে কেন বললেন মদন?

img

সাগর দত্ত হাসপাতালে নোটিস, মদন মিত্র (ইনসেটে) (ফাইল ছবি)

  2023-09-27 16:46:21

মাধ্যম নিউজ ডেস্ক: কামারহাটির সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে দালালচক্রের মূল পান্ডা জাবেদ আলির বুধবারও টিকি ছুঁতে পারেনি পুলিশ। তৃণমূল বিধায়ক মদন মিত্রের (Madan Mitra)  হুঙ্কারই যে সার তা এই ঘটনাতেই প্রমাণিত। এরইমধ্যে মদন মিত্র সোজা হাসপাতালে হাজির হন। অধ্যক্ষ পার্থপ্রতিম প্রধান নিজের দফতরে না দেখতে পেয়ে সেখানে বসেই ফোনে অধ্যক্ষকে রীতিমতো ধমক দেন তিনি।

অধ্যক্ষকে কী বললেন মদন? (Madan Mitra)  

অধ্যক্ষের উদ্দেশে মদন বলেন,আপনি বেরিয়ে গিয়েছেন কেন? মাসের শেষে তো তিন লক্ষ টাকা মাইনে পান। এখানে দালালরাজ চলছে। আপনি কেন সুয়োমোটো থানায় ডায়েরি করেননি? এখানেই থামেননি মদন। তাঁর কথায়, সব দালালরাজ আরজি কর, এনআরএসে হয়। ওখানে সব চুড়ি পরে বসে থাকে। এটা কামারহাটি। ঘেঁটি ধরে নাড়িয়ে দেব। সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে ঢুকতে পারবেন তো? রীতিমতো হুমকির সুরে একথা বলেন মদন। পাশাপাশি কামারহাটি পুরসভার চেয়ারম্যান গোপাল সাহা থেকে শুরু করে ভাইস চেয়ারম্যান, ৩০ জন কাউন্সিলরও মদনের সঙ্গে হাসপাতালে গিয়েছিলেন। সেই সংখ্যার কথাও অধ্যক্ষকে জানিয়ে দেন তৃণমূল বিধায়ক। অন্যদিকে, অধ্যক্ষ বলেন, কোনও হুমকি দেননি তো। আসলে উনি যে আসবেন, তা আমার জানা ছিল না। জানলে হয়তো থেকে যেতাম। আসলে মিটিংয়ে ব্যস্ত ছিলাম। তাই, সবটা আমার শোনা হয়নি। তাছাড়া তাঁর সঙ্গে অনেকদিনের সম্পর্ক। তাই, পরে, কথা বলে মিটিয়ে নেব।

হাসপাতালে দালালরাজের বিরুদ্ধে পড়ল পোস্টার

হাসপাতালে দালালরাজের বিরুদ্ধে পোস্টার পড়ল। এর আগে জাবেদ আলিদের ছবি দিয়ে পোস্টার পড়েছিল। এবার রোগীদের সচেতন করতে ফের পোস্টার পড়ল। পোস্টারে স্পষ্ট লেখা রয়েছে, 'সাগর দত্ত মেডিক্যাল কলেজের আগত রোগীর ও রোগীর আত্মীয় পরিজনদের জানানো যাচ্ছে যে, হাসপাতালের যেকোনও পরিষেবা পাওয়ার জন্য, কোনও ব্যাক্তিকে কোনও টাকা দেবেন না। প্রয়োজনে প্রশাসনের সঙ্গে যোগাযোগের কথা বলা হয়েছে।' প্রসঙ্গত, কয়েকদিন আগে এক রোগীকে আইসিইউতে ভর্তিকে কেন্দ্র করে হাসপাতালে দালালরাজের বিষয়টি সামনে এসেছিল। মদন মিত্র বলেছিলেন, হাসপাতালে দালালদের প্রতিদিনের আয় ৫০ হাজার থেকে এক লক্ষ টাকা। কলকাতা পুলিশ এসএসকেএম, এনআরএসে ধরেছে, কামারহাটিতে দালালরাজের বিরুদ্ধে যারা মিছিল করেছিল, তাদের বাড়ি ভেঙে দিয়েছে। বউ-বাচ্চাকে গঙ্গায় ভাসিয়ে দেওয়ার হুমকি দিয়েছে। মদনের এই বক্তব্যের পরও পুলিশ দালালচক্রের মাথাকে ধরতে পারল না।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Madan Mitra

sagar dutta hospital


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর