img

Follow us on

Saturday, Apr 20, 2024

Krishnanagar: "গোপাল ভাঁড়কে খুন করেছিলেন কৃষ্ণচন্দ্র", দাবি মন্ত্রীর, মামলার হুমকি রানিমার

রাজা কৃষ্ণচন্দ্রকে নিয়ে একী বললেন রাজ্যের মন্ত্রী?

img

রানিমা অমৃতা রায় (বাঁদিকে), মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস (ডানদিকে) (সংগৃহীত ছবি)

  2024-03-30 20:40:02

মাধ্যম নিউজ ডেস্ক: কৃষ্ণনগরে (Krishnanagar) মহুয়া মৈত্রের বিরুদ্ধে রাজা কৃষ্ণচন্দ্রের পরিবারের সদস্য রানিমা অমৃতা রায়কে প্রার্থী করে মাস্টারস্ট্রোক দিয়েছে বিজেপি। প্রার্থী ঘোষণার পরই প্রচারে ঝড় তুলেছেন রানিমা। এবার বিজেপি প্রার্থীকে হেয় করতেই তৃণমূলের নেতা মন্ত্রীরা ভুলভাল বলা শুরু করেছেন বলে বিরোধী অভিযোগ করতে শুরু করেছেন।

গোপাল ভাঁড়কে খুন করেছেন রাজা কৃষ্ণচন্দ্র (Krishnanagar)

শুক্রবার মন্ত্রী ব্রাত্য বসু বলেছিলেন, 'তোলাবাজ ক্লাইভকে বাংলায় এনেছিলেন কৃষ্ণচন্দ্র' সেই ঘটনার একদিন কাটতে না কাটতেই বিতর্কিত মন্তব্য করলেন রাজ্যের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস। কৃষ্ণনগরে (Krishnanagar) একটি মেলার উদ্বোধন করতে এসে মন্ত্রী বলেন, "গোপাল ভাঁড়কে খুন করেছেন রাজা কৃষ্ণচন্দ্র।” আর এই অডিও ভাইরাল হতেই শোরগোল পড়ে যায়। অডিও-র সত্যতা যাচাই করেনি মাধ্যম। বস্তুত, রাজা কৃষ্ণচন্দ্রের রাজত্বকালে তাঁর সভাসদে ছিলেন গোপাল ভাঁড়। গোপালের বুদ্ধিমত্তার কাহিনী কারোর অজানা নয়। এবার সেই গোপালকে নিয়েই বিতর্কিত মন্তব্য করেন উজ্জ্বল। বলেন, “একশো বার বলছি খুন করা হয়েছে। গোপাল যখন মৃত্যুসজ্জায় তখন অশরীরী আত্মারা তুলে নিয়ে যায়। এটা নিশ্চয়ই জানেন। আর উনি প্রতিবাদ করেছিলেন যে ব্রিটিশদের পক্ষে দাঁড়ানো ঠিক নয়। সেই কারণে ওনাকে হত্যা করা হয়েছিল বলে আমার ধারণা। আর খুনের কথা সকলে জানে। ওনার মৃত্যু স্বাভাবিক ছিল না। ইতিহাসের পাতা ঘাঁটলেই বোঝা যায় যে ওনার মৃত্যু দেখানো হয়েছিল যে অশরীরী আত্মা নাকি তুলে নিয়ে গিয়েছে। কিন্তু সেকথা ঠিক নয়।” মন্ত্রীর বক্তব্যে নিন্দার ঝড় উঠেছে।

আরও পড়ুন: ‘দিলীপ কলিযুগের মহিষাসুর’, তৃণমূল প্রার্থী কীর্তি আজাদের মন্তব্যে নিন্দার ঝড়

প্রমাণ না দিলে মামলা করার হুঁশিয়ারি দিলেন বিজেপি প্রার্থী

 রানি মা অমৃতা রায় বলেন, "উজ্জ্বল বিশ্বাস কী বলেছেন আমার জানা নেই। তিনি গায়ের জোরে বললে আমার কিছু বলার নেই। পরিবারে থেকে আমি যতদূর জানি এমন কিছু ঘটেনি। তিনি নিশ্চয়ই আমার থেকে বেশি জানবে না। আমি তাঁর পরিবার নিয়ে টানাটানি করছি না। তাহলে আমার বংশধরদের নিয়ে টানাটানি কেন করছে। আমি চ্যালেঞ্জ করছি প্রমাণ করুক। প্রমাণ না দিলে আমি মামলা করব।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

Krishnanagar


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর