img

Follow us on

Friday, May 03, 2024

Suvendu Adhikari: "টাকা ফেরত না দিয়ে "চাকরি চোর" মুখ্যমন্ত্রীর বাড়ি ঘেরাও করুন", বার্তা দিলেন শুভেন্দু

শিলিগুড়িতে রাজু বিস্তার সমর্থনে শুভেন্দুর পদযাত্রা জনজোয়ারে ভাসল

img

পদযাত্রায় শুভেন্দু অধিকারী, সঙ্গে রাজু বিস্তা, নিশীথ প্রামাণিক ও কর্মীরা (নিজস্ব চিত্র)

  2024-04-23 20:29:18

মাধ্যম নিউজ ডেস্ক: শিলিগুড়িতে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পদযাত্রায় জনসমুদ্রে মিনি ভারতবর্ষের রূপ নিল। মঙ্গলবার বিকালে শিলিগুড়ি হিলকার্ট রোডে এই পদযাত্রা থেকে মুখ্যমন্ত্রীকে কড়া আক্রমণ করেন তিনি। শুভেন্দু (Suvendu Adhikari) বলেন, "নিয়োগ দুর্নীতির মামলায় যাদের চাকরি গিয়েছে তাঁরা টাকা ফেরত না দিয়ে চাকরি চোর মুখ্যমন্ত্রীর বাড়ি ঘেরাও করুন।"মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাহাড় প্রেম নিয়েও কটাক্ষ করেছেন শুভেন্দু। সেই সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায় ১৫ টি চা বাগানের মালিক বলে আক্রমণ করেন বিরোধী দলনেতা।

শুভেন্দুর পদযাত্রায় জনজোয়ার (Suvendu Adhikari)

দার্জিলিংয়ের বিজেপি  প্রার্থী রাজু বিস্তার সমর্থনে এদিন বিকালে পদযাত্রার ডাক দিয়েছিল শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপি। এই পদযাত্রা হিলকার্ট রোড হয়ে মাল্লাগুরি হনুমান মন্দিরের সামনে শেষ হয়। এই মিছিলে মতুয়া, রাজবংশী, গোর্খা, আদিবাসী সব ধর্ম ও সম্প্রদায়ের মানুষ পা মিলিয়ে মিনি ভারতবর্ষ তথা মৈত্রীর নিদর্শন তুলে ধরেন। চারদিকে বিজেপি ও বিমল গুরুংয়ের গোর্খা জনমুক্তি মোর্চার পতাকায় ছেয়ে গিয়েছিল। শুভেন্দুকে (Suvendu Adhikari) দেখতে রাস্তার দু'ধারে মানুষ যেমন দীর্ঘক্ষণ দাঁড়িয়েছিলেন, সেরকম দু'ধারের উঁচু বিল্ডিংয়ের ছাদে ও ব্যালকনিতেও বহু মানুষ দুপুর থেকেই প্রতীক্ষায় ছিলেন। তার মাঝ দিয়ে শুভেন্দু হেঁটে যেতে দুপাশ থেকে মানুষের উল্লাস ও হাত নাড়ার প্রত্যুত্তরে শুভেন্দু করোজোরে সকলের কাছে রাজু বিস্তাকে জেতানোর আহ্বান জানান। তার সঙ্গে এই মিছিলে পা মেলান বিজেপির দার্জিলিংয়ের প্রার্থী রাজু বিস্তা, বিদায়ী কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক, শিলিগুড়ি মহকুমার তিন বিধায়ক শঙ্কর ঘোষ, আনন্দময় বর্মন,দুর্গা মুর্মু, বিজেপিন শিলিগুড়ি সাংগঠনিক জেলার সভাপতি অরুণ মন্ডল সহ কাতারে কাতারে বিজেপির কর্মী সমর্থকরা।

আরও পড়ুন: "বাংলায় ৩০টি আসনে বিজেপি জয়ী হলে উত্তরবঙ্গে এইমস হবে", ঘোষণা করলেন অমিত শাহ

মুখ্যমন্ত্রীর বাড়ি ঘেরাওয়ের ডাক শুভেন্দুর

নিয়োগ দুর্নীতির মামলায় চাকরি হারানোদের পাশে দাঁড়ানোর ইঙ্গিত দিলেন শুভেন্দু (Suvendu Adhikari)। চাকরিহারাদের উদ্দেশে তিনি বলেন, "টাকা ফেরত না দিয়ে আপনারা চাকরি চোর মুখ্যমন্ত্রীর বাড়ি ঘেরাও করুন। পিসি - ভাইপো চাকরি চোর। অভিষেক বন্দ্যোপাধ্যায় ১৫ টি চা-বাগান চালাচ্ছেন।  দু'জনেই আগামী ৪ জুন  সব জবাব পেয়ে যাবেন।"

পাহাড়ে কেন গেলেন না মুখ্যমন্ত্রী? প্রশ্ন শুভেন্দুর

বিভিন্ন সময়ে পাহাড়ে এসে মুখ্যমন্ত্রী  নিজেকে পাহাড়বাসীর  আপনজন বলে  দাবি করেছেন। সে নিয়েও এদিন আক্রমণ করেন শুভেন্দু। তিনি (Suvendu Adhikari) বলেন, "মুখ্যমন্ত্রী  ভোটের প্রচারে সব জায়গা ঘুরে বেড়ালেন। কিন্তু,পাহাড়ে কেন গেলেন না? দার্জিলিং, কার্শিয়াং কালিম্পংয়ে  গেলে গোর্খারা তাঁকে জবাব দেওয়ার জন্য তৈরি ছিলেন। সেটা বুঝতে পেরেই তিনি পাহাড়ে যাননি। রাজু বিস্তা পাঁচ লাখ ভোটে জিতবেন।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Mamata Banerjee

Madhyom

Suvendu Adhikari

West Bengal

bangla news

Bengali news

Abhishek Banerjee

raju bista

nisith paramanik


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর