img

Follow us on

Sunday, May 19, 2024

Panchayat Vote: পুলিশকে সঙ্গে নিয়ে তাদের কর্মীকে ছাদ থেকে ফেলেছে তৃণমূল, দাবি আইএসএফ-এর

কুলপি থানা এলাকায় আইএসএফ-তৃণমূল সংঘর্ষে পরিস্থিতি অগ্নিগর্ভ

img

আহত আইএসএফ কর্মীকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে (নিজস্ব চিত্র)

  2023-07-05 16:32:12

মাধ্যম নিউজ ডেস্ক: পঞ্চায়েত ভোটকে (Panchayat Vote) ঘিরে আবার উত্তপ্ত হয়ে উঠল কুলপি থানার হটুগঞ্জের হেলেগাছি এলাকা। আইএসএফ-তৃণমূল সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নেয় ওই অঞ্চল। এলাকায় মুড়ি মুড়কির মতো বোম পড়তে থাকে। শুধু তাই নয়, পুলিশের মদতে ছাদ থেকে ২ আইএসএফ কর্মীকে ফেলে খুনের চেষ্টার অভিযোগও ওঠে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। ঘটনায় আহত ২ আইএসএফ কর্মী আশঙ্কাজনক অবস্থায় ভর্তি ডায়মন্ড হারবার হাসপাতালে।

ঠিক কী ঘটনা

জানা গিয়েছে, এদিন সকালে হটুগঞ্জে বাজার করতে যান কয়েকজন আইএসএফ কর্মী। সেসময় তৃণমূল কর্মীরা তাদের কটূক্তি করে। এর ফলে শুরু হয় দু পক্ষের মধ্যে বচসা। অভিযোগ, কিছুক্ষণের মধ্যেই তৃণমূল কর্মীরা একত্রিত হয়ে আইএসএফের ওপর চড়াও হয়। ব্যাপক বোমাবাজি করতে থাকে তৃণমূল। পাল্টা আইএসএফ কর্মীরা প্রতিরোধ গড়ে তুললে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। সকালের এই ঘটনার পরে রাতে আবার আইএসএফ কর্মীদের বাড়িতে চড়াও হয় তৃণমূল দুষ্কৃতীরা। আবারও সন্ধ্যা নামতে উত্তপ্ত হয়ে ওঠে হটুগঞ্জের হেলেগাছিয়া। আইএসএফ কর্মীদের অভিযোগ, সন্ধ্যা নাগাদ কুলপি থানার পুলিশকে সঙ্গে নিয়ে তৃণমূল কংগ্রেসের কর্মীরা আইএসএফ কর্মীদের বাড়িতে চড়াও হয়। এমনকী পুলিশের উপস্থিতিতে আরমান খান নামের এক যুবককে ছাদ থেকে ফেলে দিয়ে খুনের চেষ্টাও করা হয় বলে অভিযোগ। আহত হয়েছেন মেহেবুব মির নামের আরেক আইএসএফ কর্মী। একাধিক বাড়িতে ভাঙচুরও চালানো হয় বলে অভিযোগ। এই ঘটনায় উত্তেজনা রয়েছে এলাকায়। বাড়ি ছাড়া রয়েছেন আইএসএফ কর্মীরা।  

কী বলছে আইএসএফ?

আইএসফ সমর্থকদের দাবি, ভোটের (Panchayat Vote) সময় তৃণমূলের সন্ত্রাসে এলাকায় টেকা দায়। ঘরছাড়া হতে হচ্ছে তাদের। অন্যদিকে প্রশাসনের বিরুদ্ধেও সরব নওশাদ সিদ্দিকির দল। অভিযোগ, তৃণমূলের সন্ত্রাসে মদত দিচ্ছে পুলিশ।

কী বলছে তৃণমূল? 

এই ঘটনায় সমস্ত অভিযোগ অস্বীকার করেন তৃণমূল কংগ্রেস কুলপির বিধায়ক যোগ রঞ্জন হালদার। তিনি বলেন, ‘‘হটুগঞ্জের এমন কোনও ঘটনা আমার জানা নেই।’’

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

bangla news

Bengali news

Panchayat vote

isf


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর