img

Follow us on

Sunday, May 19, 2024

Malda: ভুট্টাক্ষেতে বিবস্ত্র অবস্থায় উদ্ধার যুবতীর ক্ষত-বিক্ষত মৃতদেহ, এলাকায় চাঞ্চল্য

মালদায় ফের উদ্ধার নাবালিকার নগ্ন মৃতদেহ, পরিবারের অভিযোগ ধর্ষণ করে খুন!

img

মৃতদেহ উদ্ধারের পর ভূটাক্ষেতে এলাকাবাসী। নিজস্ব চিত্র।

  2024-02-15 14:54:42

মাধ্যম নিউজ ডেস্ক: মালদায় (Malda) গলা কেটে নাবালিকা খুনকাণ্ডের ঘটনার রেশ কাটতে না কাটতে ফের মর্মান্তিক ঘটনা। ভুট্টাক্ষেত থেকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার হল এক যুবতীর ক্ষত-বিক্ষত মৃতদেহ। ঘটনায় ধর্ষণ করে খুনের অভিযোগ পরিবারবর্গের। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

উল্লেখ্য, রাজ্যের জেলা সফর কর্মসূচির সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মালদায় থাকাকালীন এক নাবালিকাকে খুনের ঘটনা ঘটেছিল। কিন্তু প্রথমে পুলিশ খুনিকে গ্রেফতার করতে পারেনি, পরিবারের লোকজনই পাকড়াও করে পুলিশের হাতে তুলে দিয়েছিল। ইতিমধ্যে জাতীয় শিশু সুরক্ষা কমিশন মৃতার বাড়িতে এসে পর্যবেক্ষণ করেছিলেন। রাজ্যের পুলিশ ঠিকমতো তদন্ত করছে না বলে অভিযোগ তুলেছিলেন কমিশনের সদস্যরা। পাশপাশি বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার মমতাকে কটাক্ষ করে বলেছিলেন, "রাজ্যের কোনও মেয়ে সুরক্ষিত নয় এই মহিলা মুখ্যমন্ত্রীর শাসনে।"

মৃত নাবালিকার পরিচয় (Malda)?

এই ঘটনাকে ঘিরে আজ বৃহস্পতিবার সাত সকালে ব্যাপক চাঞ্চল্য ছড়াল মালদার (Malda) মোথাবাড়ি থানার হামিদপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। ঘটনাস্থলে মোথাবাড়ি থানার বিশাল পুলিশ বাহিনী পৌঁছে গিয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবতীর নাম জল্পনা মণ্ডল, বয়স ২৫ বছর। বাড়ি মোথাবাড়ি থানার শ্রীপুর কলোনি এলাকায়।

পরিবারের অভিযোগ

মৃত যুবতীর পরিবারের অভিযোগ, ব্যক্তিগত কোনও শত্রুতার কারণে অপহরণের পর ধর্ষণ করে খুন করা হয়েছে যুবতীকে। সরস্বতী পুজোর দিনে সবজি কাটতে হাঁসুয়া নিয়ে বাড়ি থেকে বেরিয়ে ছিল বলে দাবি বাড়ির লোকজনের। এরপর বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে বাড়ির (Malda) সদস্যরা। রাতভর খোঁজাখুঁজির পরও কোনও ভাবেও খোঁজ মেলেনি। অবশেষে আজ সকালে খবর আসে ভুট্টার ক্ষেতে এক যুবতী নগ্ন মৃতদেহ পড়ে রয়েছে।

ঘটনাস্থলে পুলিশ

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মোথাবাড়ি (Malda) থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। মালদা জেলায় লাগাতার এমন অপরাধমূলক ঘটনা ঘটায় স্বাভাবিকভাবেই আতঙ্ক সৃষ্টি হয়েছে জেলাবাসীর মধ্যে। প্রশাসনের বিরুদ্ধে প্রশ্ন উঠছে নিরাপত্তা এবং সামজিক সুরক্ষার বিষয় নিয়ে। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Mamata Banerjee

Malda

Sukanta Majumdar

bangla news

Bengali news

police

murder case

madhyaom

young womans


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর