img

Follow us on

Thursday, Jun 20, 2024

Fraud Case: জে পি নাড্ডার নাম করে বিজেপি বিধায়কের সঙ্গে আর্থিক প্রতারণা!

এবার বিজেপি বিধায়ক আর্থিক প্রতারণার শিকার…

img

বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডা। সংগৃহীত চিত্র।

  2023-11-14 19:02:24

মাধ্যম নিউজ ডেস্ক: বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জে পি নাড্ডার নাম করে বিজেপি বিধায়কের সঙ্গে থেকে আর্থিক প্রতারণার (Fraud Case) অভিযোগ উঠেছে। নাড্ডার নাম করে ২ লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনায় ইতি মধ্যেই দুই প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগণার এক বিজেপি বিধায়কের সঙ্গে। এই নিয়ে জেলার রাজনীতিতে ব্যাপক উত্তেজনা শুরু হয়েছে।

ঘটনা কীভাবে ঘটল (Fraud Case)?

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি জে পি নাড্ডার নাম করে উত্তর ২৪ পরগণার বনগাঁ উত্তরের বিধায়ক আশোক কীর্তনীয়ার কাছ থেকে ২ লাখ ২০ হাজার টাকা (Fraud Case) নিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। বনগাঁ সাইবার ক্রাইম থানার পুলিশ অভিযুক্ত দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে বলে জানা গিয়েছে। পুলিশ ধৃত দুই ব্যক্তির পরিচয় দিয়ে নাম প্রকাশ করেছেন। একজনের নাম সোনু সিং এবং অপর জনের নাম অর্জুন প্রজাপতি। এই আর্থিক প্রতারণার মূলচক্রী হল সোনু সিং। প্রতারণার সঙ্গে যুক্ত নানা তথ্য পুলিশ উদ্ধার করেছে বলে জানা গিয়েছে।

ফোন এসেছিল বিধায়কের কাছে

সূত্রে আরও জানা গিয়েছে, গত মার্চ মাসে জে পি নাড্ডার নাম করে বিজেপি বিধায়ক অশোক কীর্তনিয়ার কাছে একটি ফোন আসে। এরপর বিধায়ককে বলা হয় রাজস্থানের একটি অনুষ্ঠানের জন্য টাকা প্রয়োজন। তিনি যেন পাঠানো অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে দেন। এরপর বিধায়ক টাকা পাঠিয়ে দেন। কিন্তু কয়েকদিন পরেই বুঝতে পারেন তিনি প্রতারণার (Fraud Case) শিকার হয়েছেন। ফলে আর্থিক প্রতারণায় বিধায়কেরাও বাদ পড়ছেন না।

পুলিশের কাছে অভিযোগ

মার্চ মাসে ঘটনা ঘটলেও বিজেপি বিধায়ক অশোক কীর্তনিয়া, এপ্রিল মাসের ১৩ তারিখে বনগাঁ সাইবার থানায় অভিযোগ করেন। পুলিশ এরপর তদন্ত শুরু করে। জানা গিয়েছে, আজ গুজরাটের মরবি থেকে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। আপাতত ধৃতদের ১০ দিনের পুলিশি হেফাজতের কথা জানিয়ে বনগাঁ আদলাতে আবেদন করা হয়েছে বলে জানা গিয়েছে। উল্লেখ্য এই প্রতারণা সম্পর্কে (Fraud Case) বিজেপি বিধায়কের পক্ষ থেকে কোনও মন্তব্য পাওয়া যায়নি।  

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

bangla news

Bengali news

mla

North 24 Parganas

Fraud Case

J. P. Nadda


আরও খবর


ছবিতে খবর