img

Follow us on

Sunday, May 19, 2024

Malda: ভর সন্ধ্যায় সোনার দোকানে ডাকাতি, চলল বোমা-গুলি! আতঙ্ক এলাকায়

ফের সোনার দোকানে ডাকাতি, গুলিবিদ্ধ মালিক সহ ৩

img

মালতীপুর ডাকাতির পর ঘটনাস্থলে পুলিশ। নিজস্ব চিত্র।

  2023-06-28 15:16:37

মাধ্যম নিউজ ডেস্ক: মালদার মালতীপুর (Malda) দুর্গা মন্দিরের পাশে এক সোনার দোকানে ভয়াবহ ডাকাতি। আটজনের ডাকাতদল ওই সোনার দোকানে সামনে এসে বোমা ফাটায়, গুলিও ছোড়ে। গুলিবিদ্ধ হয়েছেন মালিক সহ মোট তিনজন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দোকানের মালিকের নাম গৌতম সেন। বাড়ি চাঁচলে। মঙ্গলবার ঠিক সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ এই ডাকাতির ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

কী ভাবে ঘটনা ঘটেছে (Malda)?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভর সন্ধ্যায় আটজনের ডাকাতদল চারটি বাইক নিয়ে ওই সোনার দোকানের সামনে হাজির হয়। ডাকাতি করার আগে প্রথমে কয়েকটি বোমা ফাটায়। তারপর দোকান মালিককে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিও চালায়। গুলি লাগা ব্যক্তিদের মধ্যে একজন দোকানের মালিক, একজন কর্মচারী এবং একজন ক্রেতা। এরপর দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ টাকাপয়সা ও দোকানের সোনা, রুপোর অলঙ্কার নিয়ে চম্পট দেয় ওই ডাকাতদল। গুলির ঘায়ে জখমদের দ্রুত চিকিৎসার জন্য চাঁচল (Malda) সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁরা বর্তমানে চিকিৎসাধীন বলে জানা গেছে।

প্রশাসনের ভূমিকা

ডাকাতদল ঠিক কত টাকা ও কত পরিমাণ সোনা, রুপোর অলঙ্কার নিয়ে পালিয়েছে, তা সঠিকভাবে জানা যায়নি। খবর দেওয়া হয় চাঁচল থানায়। খবর পেয়ে চাঁচল থানার (Malda) আইসি পূর্ণেন্দু কুমার কুণ্ডুর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে ছুটে আসে। আইসি জানিয়েছেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। চারদিকে নাকা চেকিং চলছে। খুব শীঘ্রই সোনার দোকানে ডাকাতি কাণ্ডে অভিযুক্তদের পাকড়াও করা হবে বলে পুলিশ আশ্বাস দিয়েছে।

আতঙ্কিত এলাকার মানুষ

দোকানে ডাকাতির ঘটনাটি চাউর হতেই মালতীপুরে প্রচুর মানুষ জড়ো হয়। ভর সন্ধ্যায় ডাকাতির ঘটনায় চরম আতঙ্কিত মালতীপুরের (Malda) বাসিন্দারা। মালতীপুরের বাসিন্দা তথা কংগ্রেস নেতা আদিত্যনারায়ণ দাস বলেন, ঘটনার পর এলাকার মানুষ উদ্বিগ্ন। মালতীপুর জনবহুল এলাকা। জনগণের চোখের সামনেই ডাকাতদল প্রথমে বোমা ফাটায় এবং এরপর গুলি চালিয়ে আতঙ্কের পরিবেশ সৃষ্টি করে। আর ঠিক এরপরেই ওই দোকানটি লুট করে চম্পট দিল ডাকাতদল। ফলে এই ঘটনায় দোকান ব্যবসায়ীরা সকলেই ভয়ে আতঙ্কিত হয়ে পড়েছেন। তাই এলাকায় জোরদার পুলিশি নিরাপত্তার দাবি করেছেন বাসিন্দারা।

 

 দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Malda

bangla news

Bengali news

bombs

Firing

gold shop


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর