img

Follow us on

Tuesday, Jun 18, 2024

South 24 Parganas: চুরির অপবাদে আশ্রমে স্কুল ছাত্রকে পিটিয়ে খুন, পুলিশকে ঘিরে বিক্ষোভ, রণক্ষেত্র এলাকা

Baruipur: দক্ষিণ ২৪ পরগনায় স্কুল ছাত্রকে খুনের ঘটনায় নাম জড়াল আশ্রমের, তুমুল উত্তেজনা

img

বারুইপুরে গন্ডগোলের পর ঘটনাস্থলে পুলিশ, মৃত ছাত্র (ইনসেটে) (সংগৃহীত ছবি)

  2024-05-31 11:35:45

মাধ্যম নিউজ ডেস্ক: চুরির অভিযোগে এক নাবালককে পিটিয়ে খুনের অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) বারুইপুরে। অভিযোগ, বারুইপুরে একটি আশ্রমের ভিতরে পবিত্র সর্দার নামে ওই ছাত্রকে বেধড়ক মারধর করা হয়। পরে, তার মৃত্যু হয়। সে সপ্তম শ্রেণিতে পড়ত। পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঠিক কী ঘটনা ঘটেছে? (South 24 Parganas)

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি বারুইপুরের (South 24 Parganas) উত্তরভাগে মামাবাড়িতে বেড়াতে এসেছিল ওই স্কুল ছাত্র। সেখানে স্থানীয় একটি আশ্রমে চুরির অভিযোগ ওঠে ওই ছাত্রের বিরুদ্ধে। এরপর তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় আশ্রমের কয়েকজন যুবক। সেখানে বিচারের নামে তাকে হাত পা বেঁধে নৃশংসভাবে মারধর করা হয় বলে অভিযোগ। গুরুতর আহত অবস্থায় ওই কিশোরকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। বৃহস্পতিবার রাতে মৃত কিশোরের দেহ এসে পৌঁছয় ওই আশ্রম চত্বরে। তাতে আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন স্থানীয় জনতা। কয়েকশো মানুষ উত্তরভাগের দমদমা এলাকায় ওই আশ্রমের দরজা ভেঙে ভিতরে ঢুকে ব্যাপক ভাঙচুর চালায় বলে অভিযোগ। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখানো হয়। বারুইপুর থানার বিশাল পুলিশ বাহিনীর পাশাপাশি ক্যানিং থানার পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। গ্রামবাসীদের দাবি, অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করতে হবে।

ছাত্রের মামার কী বক্তব্য?

ছাত্রের মামা বলেন, চুরির অভিযোগ মিথ্যা। আসলে ওই আশ্রমে (South 24 Parganas) অসামাজিক কাজ কর্ম চলে। সেব্যাপারে কিছু জেনে ফেলেছিল আমার ভাগ্নে। ভাগ্নেকে মারধর করা হচ্ছে শুনে আমি আশ্রমে গেলে আমাকে মারধর করে অভিযুক্তরা। পরে, তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যেতেও বাধা দেওয়া হয়। মৃত্যুর পর আশ্রমের বিরুদ্ধে বারুইপুর থানায় খুনের অভিযোগ দায়ের করেছি। তবে, এব্যাপারে আশ্রমের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

South 24 Parganas

West Bengal

bangla news

Bengali news

Baruipur

Lok Sabha Election 2024


আরও খবর


ছবিতে খবর