img

Follow us on

Monday, Mar 04, 2024

Howrah: দিঘার পর হাওড়া! রেল লাইন ধরে বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার নাবালিকা

রাজ্যে ফের গণধর্ষণ! এবার কোথায় জানেন?

img

প্রতীকী ছবি

  2024-02-08 19:27:32

মাধ্যম নিউজ ডেস্ক: সস্তায় হোটেল দেখে দেওয়ার নামে বন্ধুকে গাছে বেঁধে রেখে জঙ্গলে নিয়ে গিয়েছে এক তরণী পর্যটককে গণ ধর্ষণ করার অভিযোগ উঠেছিল দুষ্কৃতীদের বিরুদ্ধে। সেই ঘটনার জের কাটতে না কাটতেই ফের এক নাবালিকার গণ ধর্ষণের ঘটনা ঘটল হাওড়ার (Howrah)  উলুবেড়িয়া এলাকায়। পুলিশের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন। ইতিমধ্যেই থানায় অভিযোগ হয়েছে। পুলিশ একজনকে গ্রেফতার করেছে। বাকিরা পলাকত। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Howrah)  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে জামাইবাবুর সঙ্গে হাওড়়ার (Howrah) উলুবেড়িয়া স্টেশনে দেখা করতে এসেছিল নির্যাতিতা নাবালিকা। অভিযোগ, সেই সাক্ষাতের পর রেললাইন ধরে বাড়ি ফেরার পথে কয়েকজন দুষ্কৃতী কিশোরীকে রাস্তা আটকায়। আশপাশে কেউ না থাকায় দুষ্কৃতীরা তাকে টেনে নিয়ে যায়। এরপরই গণধর্ষণ করে। রেল লাইনের পাশে তাকে ফেলে রেখে পালিয়ে যায়। বেশ কিছুক্ষণ অচৈতন্য অবস্থায় রেললাইনের ধারেই পড়ে থাকে সে। এর ঘণ্টাখানেক পর নাবালিকার জ্ঞান ফিরলে বাড়িতে যায় সে। সেখানে গিয়ে সব ঘটনা খুলে বলে। রাতেই উলুবেড়িয়া শরৎচন্দ্র চট্টোপাধ্যায় মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। বিষয়টি জানাজানি হওয়ার পর রাতেই পুলিশ তদন্তে নেমে এক যুবককে গ্রেফতার করে। নির্যাতিতার এক আত্মীয় বলেন, নিরাপত্তা বলে কিছু নেই। ও জামাইবাবুর সঙ্গে দেখা করে ফিরছিল। জামাইবাবু বাইরে থাকেন। ও ডেকেছিল বলে গিয়েছিল। জামাইবাবুর সঙ্গে কথা বলে ফিরছিল। রেল লাইনের পাশে একটি অন্ধকার জায়গায় পাঁচ-ছ'জন ধরে ওকে ধর্ষণ করেছে। এমনকী ওর হাতের মোবাইলও ছিনিয়ে নিয়ে যায়।

পুলিশ প্রশাসনের কী বক্তব্য?

এই ঘটনার পরেই বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে আসেন এসআরপি খড়গপুরের ভারপ্রাপ্ত আধিকারিক, হাওড়া গ্রামীণ জেলা পুলিশ সুপার সহ একধিক পুলিশ আধিকারিক। তাঁরা জানিয়েছেন, গণধর্ষণের মামলা রুজু হয়ে তদন্ত শুরু হয়েছে। খড়গপুরের সুপারিন্টেনডেন্ট অফ রেলপুলিশ দেবশ্রী সান্যাল বলেন, অভিযোগ হয়েছে। তদন্ত চলছে। একজন গ্রেফতার হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

 

 দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

gang rape

West Bengal

bangla news

Bengali news

Rape

Howrah

police

Uluberia

digha


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর