img

Follow us on

Tuesday, Apr 23, 2024

South 24 Parganas: ভোটের আগেই উত্তপ্ত ক্যানিং, বিজেপির কর্মীদের ব্যাপক মারধর, কাঠগড়ায় তৃণমূল

লোকসভার ভোটের আগে জীবনতলায় বিজেপি উপর তৃণমূল দুষ্কৃতীদের আক্রমণ…

img

বিজেপি কর্মীদের হাসপাতালে নিয়ে যাওয়ার পর উপস্থিত হয় পুলিশ। নিজেস্ব চিত্র।

  2024-03-30 13:20:39

মাধ্যম নিউজ ডেস্ক: ভোটের আগেই উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) ক্যানিং পূর্ব বিধানসভার জীবনতলা থানার মাঠের দিঘী এলাকা। মাঠের দিঘী এলাকায় তৃণমূলের দুষ্কৃতীরা বিজেপি কর্মীদের উপর ব্যাপক মারধর করে। পাল্টা বিজেপি কর্মীরাও জবাব দেয়। ফলে মারামারিতে আহত হয়েছেন দুপক্ষের মোট সাতজন। যাঁদের মধ্যে তৃণমূলের তিনজন এবং বিজেপির চারজন বলে দাবি করা হয়েছে দলের তরফ থেকে। এই রাজ্যে মোট ৭ দফায় লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। 

বিজেপির বক্তব্য

বিজেপির জয়নগর (South 24 Parganas) সাংগঠনিক জেলা সাধারণ সম্পাদক বিকাশ সরদারের অভিযোগ করে বলেন, “সরকারি অনুমতি নিয়ে ওই এলাকায় একটি কর্মী সভার করা পরিকল্পনা করছিল আমাদের দলের কর্মীরাই। আর সেখানেই তৃণমূলের দুষ্কৃতীরা গিয়ে আক্রমণ চালিয়েছে। প্রশাসনকে বারবার জানালে দুষ্কৃতীদের আক্রমণ থেকে উদ্ধার করতে আসেনি পুলিশ। কোনও ভাবেই আহত দলীয় কর্মীদের উদ্ধারে এগিয়ে আসেনি তাঁরা।”

আরও পড়ুনঃ ভোটের মুখে ফের সুকান্তর কেন্দ্রে রক্ত ঝরল, জখম বিজেপি কর্মী, অভিযুক্ত তৃণমূল

পুলিশ সূত্রে খবর (South 24 Parganas)

স্থানীয় (South 24 Parganas) ও পুলিশ সূত্রে খবর, তৃণমূল-বিজেপি গন্ডগোলে জড়িয়ে পড়ে শনিবার সকালে। আর সেই ঘটনায় আহত হয়েছে মোট সাতজন। ক্যানিং হসপিটালে ভর্তি করা হয়েছে বিজেপির দুই কর্মীকে। যাঁদের মধ্যে সুব্রত দাস নামে এক মন্ডল সভাপতির অবস্থা বেশ আশঙ্কাজনক। অন্যদিকে তৃণমূলের দুজনকে চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য। ঘটনার পর পরিস্থিতি সামাল দিতে ক্যানিংয়ের মহাকুমা পুলিশ আধিকারিক রামকুমার মন্ডল এর নেতৃত্বে ব্যাপক পুলিশ যায় ওই এলাকায়। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। বর্তমানে শুরু হয়েছে ঘটনার তদন্ত।

তৃণমূলের বক্তব্য

অন্যদিকে তৃণমূলের ক্যানিং (South 24 Parganas) পূর্বকেন্দ্রের বিধায়ক শওকাত মোল্লা বলেন, “আমাদের দলীয় কর্মীরা মোটরসাইকেলে করে বাড়িতে যখন ফিরছিলেন, তখনই বিজেপির লোকজন তাঁদেরকে কুৎসিত ভাষায় আক্রমণ করে। সেই থেকে গন্ডগোলের সূত্রপাত হয়। ঘটনায় আমাদের কয়েকজন কর্মীও আহত হয়েছেন, ইতিমধ্যে ঘটনা তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে কী কারণে ঘটনাটা ঘটেছে।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

South 24 Parganas

bangla news

Bengali news

Lok Sabha Election2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর