img

Follow us on

Tuesday, Jul 16, 2024

Kaun Banega Crorepati: মায়ের ইচ্ছেপূরণে 'কৌন বনেগা ক্রোড়পতি'-তে রায়গঞ্জের গৌরব

'কৌন বনেগা ক্রোড়পতি'-তে বিগ বি'র মুখোমুখি রায়গঞ্জের ছেলে, কে জানেন?

img

'কৌন বানেগা ক্রোড়পতি'-র মঞ্চে গৌরব পোদ্দার (নিজস্ব চিত্র)

  2023-09-09 17:41:20

মাধ্যম নিউজ ডেস্ক:মায়ের ইচ্ছেপূরণ করতে 'কৌন বনেগা ক্রোড়পতি'-র (Kaun Banega Crorepati) প্ল্যাটফর্মে বিগ বি'র মুখোমুখি রায়গঞ্জের গৌরব পোদ্দার। 'কৌন বনেগা ক্রোড়পতি' নামক জনপ্রিয় রিয়ালিটি শোতে অংশ নিলেন রায়গঞ্জের ছেলে। শুধু অংশ নিলেন না, হট সিটে বসে বিগ বি-র সামনে একের পর এক প্রশ্নের জবাব দিলেন। বলিউড শাহেনশার সঙ্গে এত বড় প্ল্যাটফর্মে যেতে পেরে খুশি রায়গঞ্জবাসী।

কী বললেন গৌরবের বাবা?(Kaun Banega Crorepati)

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উত্তর দিনাজপুরের রায়গঞ্জ শহরের উকিল পাড়ার বাসিন্দা চিকিৎসক গোপাল পোদ্দারের ছেলে গৌরব পোদ্দার। এবছরে 'কৌন বনেগা ক্রোড়পতি' (Kaun Banega Crorepati) শোয়ে ডাক পান। চূড়ান্ত পর্বে হট সিটে বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চনের একের পর এক প্রশ্নের সম্মুখীন হন তিনি। সম্প্রতি সেই শোয়ের টেলিকাস্ট হতেই খুশির আবহ ছড়িয়ে পরে গোটা এলাকায়। গৌরবের বাবা গোপালবাবু বলেন, আমার স্ত্রী ওই অনুষ্ঠানে যাওয়ার জন্য অনেকবারই চেষ্টা করেছেন। কিন্তু, ডাক পাননি। মায়ের ইচ্ছার কথা জেনে এবার ছেলে আবেদন করেছিল। ও ডাক পায়। সব প্রশ্নের উত্তর দিতে পারার কারণে ছেলে হট সিটে যাওয়ার সুযোগ পায়। ১০টি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে ৩ লক্ষ ২০ হাজার টাকা সে জিতে নেয়। পরে, সে ছিটকে যায়। তবে, এই প্রশ্নোত্তর পর্বের মাঝে বিগ বি'র সঙ্গে চলে খুনসুটিও। মায়ের স্বপ্ন এভাবে পূরণ করায় ছেলের জন্য বেশ গর্ব হচ্ছে।  

প্রতিবেশীরা কী বললেন?

পরিবারের পাশাপাশি গৌরবের এই সাফল্যে খুশি প্রতিবেশীরাও। তারাও গর্ব অনুভব করছেন। পুরসভার ওই ১৪নং ওয়ার্ডের কো-অর্ডিনেটর অনিরুদ্ধ সাহা বলেন, "খুবই গর্বের বিষয়। রায়গঞ্জের বাসিন্দা হয়ে এত বড় প্ল্যাটফর্মে (Kaun Banega Crorepati) অংশগ্রহণ করেছে গৌরব। আমরা খুবই আনন্দিত এবং গর্বিত।" প্রতিবেশী প্রিয়া পোদ্দার বলেন, " এটা আমাদের কাছে একটা স্বপ্নের মত। যে আমাদের প্রতিবেশী এত বড় একটি জায়গায় পৌঁছেছে। আমরা খুবই আনন্দিত। গৌরবের এই সাফল্যে পরবর্তী প্রজন্ম আরও বেশি অনুপ্রাণিত হবে।"

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Raiganj

Kaun Banega Crorepati


আরও খবর


ছবিতে খবর