img

Follow us on

Wednesday, May 22, 2024

Amit Shah: "গোর্খারা ন্যায় বিচার পাবে", সভায় যেতে না পেরে ফোনে বার্তা দিলেন অমিত শাহ

খারাপ আবহাওয়ার কারণে দার্জিলিং যেতে পারলেন না শাহ, রাজু বিস্তার ফোন থেকেই দিলেন বার্তা

img

অমিত শাহ (সংগৃহীত ছবি)

  2024-04-21 20:07:41

মাধ্যম নিউজ ডেস্ক: খারাপ আবহাওয়ার কারণে দার্জিলিঙে দলীয় সভায় যেতে পারলেন না অমিত শাহ (Amit Shah)। জানা গিয়েছে, শনিবারই রাজ্যে পৌঁছে গিয়েছিলেন। অমিত শাহ শিলিগুড়ির হোটেলে রাতে ছিলেন তিনি। রবিবার সকালে বাগডোগরা থেকে হেলিকপ্টারে তাঁর দার্জিলিঙে পৌঁছনোর কথা ছিল। কিন্তু, খারাপ আবহাওয়ার কারণে তিনি দার্জিলিং যেতে পারেননি। তবে, দার্জিলিং পৌঁছতে না পেরে ফোনে বার্তা দিলেন অমিত শাহ। তাঁর ফোন হাতে নিয়ে মাইকের সামনে ধরেছেন রাজু বিস্তা। ফোনে দার্জিলিঙবাসীর কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন অমিত শাহ। বলেন, "দার্জিলিং পৌঁছতে না পারার জন্য আমি দুঃখিত।” এর পর বিদায়ী সাংসদ তথা বিজেপি প্রার্থীর জন্য ভোট চেয়েছেন তিনি।

গোর্খারা ন্যায় বিচার পাবে (Amit Shah)

দার্জিলিংয়ে এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সভা করার কথা ছিল। সকাল ১০ টা থেকে সভায় ভিড়় উপচে পড়েছিল। খারাপ আবহাওয়ার কারণে কপ্টার করে দার্জিলিং পৌঁছাতে পারেননি শাহ (Amit Shah)। তবে, সভায় যাওয়ার জন্য অনেক চেষ্টা করা হয়েছিল। স্থানীয় সূত্রে খবর, রবিবার সকাল থেকে কুয়াশা। আকাশও মেঘাচ্ছন্ন। সেই কারণেই শাহের কপ্টার নামতে পারেনি লেবংয়ে। দু'বার অবতরণের চেষ্টা হয়েছিল। কিন্তু, তা সফল হয়নি। পরে বিহারের দিকে চলে যায় কপ্টার। তবে, ফোনে তিনি সভায় উপস্থিত জনতার উদ্দেশে ভাষণ দিতে গিয়ে অমিত শাহ বলেন,  "গোর্খাদের মতো বলিদান এই দেশের জন্য আর কেউ দেয়নি। আমি আমাদের গোর্খা পরিবারকে বলতে চাই, আপনাদের ন্যায়ের লড়াইয়ে আমরা আপনাদের সঙ্গে আছি। আমরা ন্যায়বিচার সুনিশ্চিত করবই। সংবিধান আপনাদের ন্যায়বিচার দেবে।"

আরও পড়ুন: শাহজাহানকে দেখেও শিক্ষা হয়নি, রেখার সভায় তৃণমূলের "দাদাগিরি"!

বিজেপি পাহাড়ে শান্তি ফেরাতে পারে

ফোনে পাহাড় নিয়ে বার্তা দিয়েছেন শাহ (Amit Shah)। তিনি বলেন, "পাহাড়ে শান্তি ফেরাতে পারে শুধু বিজেপি। আপনারা রাজুকে ভোট দিয়ে দ্বিতীয় বারের জন্য সাংসদ নির্বাচিত করুন, কেন্দ্রে নরেন্দ্র মোদিকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করুন।"

বিজেপির পতাকা আন্দোলিত হল পাহাড়ে

টেলিফোনে অমিত শাহের এই বার্তা লেবং গোর্খা মাঠ থেকে সারা পাহাড়ে ছড়িয়ে পড়ে। উচ্ছ্বাসে ফেটে পড়ে জনজোয়ার। এদিন সকাল থেকেই অমিত শাহকে দেখার জন্য পাহাড়ের বিভিন্ন প্রান্ত থেকেই কাতারে কাতারে মানুষ এসে ভিড় করেছিলেন। চারদিকে বিজেপির পতাকা হাতে সেই জনসমুদ্র অপেক্ষায় ছিল কতক্ষণ তাদের সামনে উপস্থিত হবেন অমিত শাহ। অমিত শাহকে দেখতে পেলেন না। কিন্তু তাঁর কথা শুনে খুশিতে মাঠ ছাড়লেন অগণিত পাহাড়বাসী। তাদের সকলের হাতে বিজেপির পতাকা।  যে যার পথে বাড়ি ফিরলেন বিজেপির পতাকা নাড়তে নাড়তে সুর তোলেন," হামরো বিজেপি, হামরো রাজু লে নৈ জিতছ"।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Amit Shah

West Bengal

bangla news

Bengali news

Darjeeling


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর