img

Follow us on

Thursday, Jun 13, 2024

Election Result 2024: বনগাঁয় জয় নিশ্চিত হতেই শান্তনুকে ঘিরে ব্যাপক উচ্ছ্বাস বিজেপি কর্মীদের

BJP: ভোটে জয়ী হচ্ছেন বুঝেই “এই জয় মানুষের জয়” মন্তব্য শান্তনুর…

img

জয় নিশ্চিত বুঝে উচ্ছ্বাস শান্তনু ঠাকুরের। নিজেস্ব চিত্র।

  2024-06-04 19:28:59

মাধ্যম নিউজ ডেস্ক: বনগাঁ লোকসভা কেন্দ্রে শান্তনু ঠাকুরের জয় নিশ্চিত হতেই এদিন বনগাঁ দীনবন্ধু মহাবিদ্যালয়ের গণনা কেন্দ্রের মূলগেটের সামনে বিজয় উৎসব পালন করতে দেখা গেল বিজেপির কর্মী-সমর্থকদের। ভোটে জয়ী (Election Result 2024) হয়ে শান্তনু বলেন, “এই জয় মানুষের জয়, আপামর জন সাধারণের জয়। সকলকে উৎস্বর্গ করলাম।”

কী বললেন শান্তনু?

ভোটে (Election Result 2024) জয় নিশ্চিত বুঝেই শান্তনু ঠাকুর বলেন, “এই সংসদীয় ক্ষেত্রের সকল মানুষকে আমি জয় অর্পণ করলাম। প্রত্যকে কর্মীর অক্লান্ত পরিশ্রমে এই সাফল্য এসেছে। সকলের ভালোবাসায় এই জয় এসেছে। আমাদের এই আসনে এখনও পর্যন্ত প্রায় ৭২ হাজার মার্জিনে এগিয়ে রয়েছি আমরা। মতুয়া সমাজের আশাপূর্ণ হয়েছে। গত বিধানসভা নির্বাচনে এই কেন্দ্রে মাত্র ১০ হাজার ভোটে মার্জিন ছিল বিজেপির। কিন্তু এবার সেটা মোটামুটি ৮০ হাজারের ওপর হবে। তাই আমরা অত্যন্ত খুশি। আমরা জয় নিয়ে আগে থেকেই ভীষণ আশাবাদী ছিলাম। প্রচারের জন্য আমরা মানুষের ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলাম।” কেন্দ্রে এই লোকসভা নির্বাচনের পর তৃতীয় বারের জন্য এনডিএ জোট ক্ষমতায় আসতে চলেছে। দেশ ব্যাপী বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস লক্ষ্য করা গিয়েছে। দিল্লিতে শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি।

আরও পড়ুনঃ জয়ের পথে অভিজিৎ, গণনাকেন্দ্রে সন্দেহজনক গাড়ি নজরে আসতেই শোরগোল

ভোটে সিএএ বড় সাফল্য এনেছে (Election Result 2024)

অষ্টাদশ লোকসভা ভোটের ফলাফল (Election Result 2024) প্রকাশে আরেক বার জয়ী হতে চলেছেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। এই বারের নির্বাচনে বিজেপির কাছে নাগরিকত্ব সংশোধনী আইন একটি গুরুত্বপূর্ণ বিষয় ছিল। উদ্বাস্তু হিন্দু শরণার্থীদের জন্য ভোটের আগেই কার্যকর হয়েছে এই আইন। বাংলাদেশ থেকে আসা ভারতেও বেশ কিছু হিন্দু মানুষকে নাগরিকত্ব প্রদান করেছে ভারত সরকার। এই সিএএ ছিল লোকসভা ভোটে বনগাঁ কেন্দ্রে একটি বড় বিষয়। এবার দ্বিতীয় বারের জন্য সাংসদ হিসাবে নির্বাচিত হতে চলেছেন শান্তনু ঠাকুর। তাঁকে ঘিরে কর্মী-সমর্থদের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস লক্ষ্য করা গিয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

West Bengal

bangla news

Bengali news

Lok Sabha Election 2024

news in bengali

state news

election result 2024

Madhyom


আরও খবর


ছবিতে খবর