img

Follow us on

Sunday, Apr 28, 2024

Purba Bardhaman: বিলাসবহুল ভলভো বাস যেন আস্ত গোয়ালঘর! অভিনব কায়দায় গরু পাচারের পর্দা ফাঁস?

মেমারির জিটি রোডে ভলভো বাসে করে গরু পাচার!

img

ভলভো বাসের ভিতরে উদ্ধার গরু। সংগৃহীত চিত্র।

  2024-03-15 14:23:35

মাধ্যম নিউজ ডেস্ক: বিলাসবহুল ভলভো বাস থেকে রাস্তায় লাফিয়ে পড়ল গরু! বাসে উঠেই এলাকাবাসীর চক্ষু চড়কগাছ। দেখা গেল আরও বহু গরু বাঁধা রয়েছে বাসেই। বাস যাত্রীশূন্য। ঝাঁ চকচকে বিলাসবহুল বাসে কীভাবে এল এত গরু? এই প্রশ্নে বাসকে আটক করেছে এলাকার মানুষ। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানে (Purba Bardhaman)। এলাকায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে।

পর্দা দিয়ে ঢাকা ছিল বাস

যে বিলাসবহুল বাসে মানুষ যাতায়াত করে, সেই বাসে করে কীভাবে গরু পাচার করা হচ্ছিল? ভাবতে অবাক লাগলেও এটাই বাস্তব। বর্ধমানের (Purba Bardhaman) মেমারিতে জিটি রোডে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই বিলাসবহুল বাসের দুই পাশই ভিতর থেকে পর্দা দিয়ে ঢাকা ছিল। পর্দা রঙিন হওয়ায় বাইরে থেকে বাসের ভিতরের অংশ দেখা সম্ভব নয়। আর তাই এই সুযোগকে কাজে লাগিয়ে গরু পাচার করা হচ্ছিল বলে অভিযোগ উঠেছে।

কীভাবে আটক হল?

মেমারির (Purba Bardhaman) চকদিঘি মোড় এলাকায় বাসটি আসতেই স্থানীয়রা দেখেন, বাসের নীচে মাল রাখার ডিকি থেকে একটি গরু মাটিতে পড়ে যাচ্ছিল। সেই সঙ্গে বাসে রাখা আরও গরু সেই সময় ডাকাডাকি শুরু করে দেয়। গরুর ডাক কানে আসতেই এলাকায় উপস্থিত মানুষের মধ্যে শোরগোল পড়ে যায়। গোটা এলাকায় খবর ছড়িয়ে পড়ে। এরপর সকলে মিলে বাসকে আটক করেন। তারপর বাসে উঠতেই দেখা যায় ভিতরে একজনও যাত্রী নেই। কেবল গরু আর গরু। এটা কি অভিনব কায়দায় বিলাসবহুল বাসে গরু পাচারের নয়া কৌশল? এলাকার মানুষের কাছে এখন এই প্রশ্নই আলোচনার কেন্দ্রে।

বাসচালকের বক্তব্য

বাস চালক রাজু অবশ্য দাবি করেছেন, “বাসের কাগজপত্র সবই রয়েছে। এখানে কোনও চোরাকারবারের বিষয় নেই। বিহার থেকে পাণ্ডুয়ায় আনা হচ্ছিল বাস।” যদিও তাঁর এই কথা বিশ্বাস করতে পারছেন না স্থানীয় মানুষজন। স্থানীয় (Purba Bardhaman) সূত্রে আরও জানা গিয়েছে, ঘটনায় এখন পর্যন্ত কোনও এফআইআর দায়ের করা হয়নি। তবে প্রাথমিকভাবে পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদে, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Cow smuggling

purba bardhaman

luxury Volvo bus


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর