img

Follow us on

Friday, May 03, 2024

Amit Shah: "বাংলায় দুর্নীতির শাসন চলছে, চাকরি দিতে ঘুষ নিচ্ছে সরকার," তোপ দাগলেন অমিত শাহ

রায়গঞ্জে জনসভা থেকে তৃণমূলকে তুলোধনা করলেন অমিত শাহ

img

অমিত শাহ (সংগৃহীত ছবি)

  2024-04-23 16:22:12

মাধ্যম নিউজ ডেস্ক: "বাংলায় দুর্নীতির শাসন চলছে। চাকরি দিতে ঘুষ নিচ্ছে সরকার।" মঙ্গলবার উত্তর দিনাজপুরের রায়গঞ্জের করণদিঘিতে সভা করে এভাবে তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। তিনি বলেন, "হাইকোর্ট চাকরি বাতিল করেছে সোমবার। ওঁদের এক মন্ত্রীর বাড়ি থেকে ৫১ কোটি টাকা উদ্ধার হয়েছে। কাটমানি, চাকরি নিয়ে দুর্নীতি বাংলায় আটকানো প্রয়োজন। পঞ্চায়েত নির্বাচনে হিংসা হয় বাংলায়, এর কারণ তৃণমূল কংগ্রেস।"

সন্দেশখালির অভিযুক্তদের শাস্তি দিতে পারে মোদি (Amit Shah)

অমিত শাহ (Amit Shah) বলেন, "মা, মাটি, মানুষের স্লোগান দিয়ে তৃণমূল ক্ষমতায় এসেছিল। আর ক্ষমতায় এসে সন্দেশখালিতে মাকে অপমান করেছে। আর বাংলার মাটি অনুপ্রবেশকারীদের হাতে মমতা দিদি তুলে দিয়েছে। আর বাংলার মানুষকে অত্যাচার, বঞ্চনা করেই চলেছে তৃণমূল সরকার।" এরপর কর্মীদের উদ্দেশে তিনি বলেন, "সন্দেশখালির মহিলাদের ওপর যে অবিচার হয়েছে তাদের শাস্তি পাওয়া প্রয়োজন নয় কি? তৃণমূল থাকলে অভিযুক্তরা উপযুক্ত শাস্তি পাবে না। অভিযুক্তদের শাস্তি দিতে পারে একমাত্র মোদি। আর সিএএ নিয়ে মমতা ভুল বোঝাচ্ছে। আমরা বাংলাদেশ থেকে আসা হিন্দু, বৌদ্ধ, শিখ শরনার্থীদের নাগরিকত্ব দেওয়ার ব্যবস্থা করছি। আর মমতা দিদি অনুপ্রবেশকারীদের এই বাংলায় জায়গা করে দিচ্ছে। অনুপ্রবেশ আটকাতে পারবেন না মমতা। বাংলাকে হিংসা থেকে মুক্ত করতে হলে নরেন্দ্র মোদিকে দরকার। তৃণমূলের নেতাদের ঘর দেখুন, যাঁরা ঝুপড়িতে থাকতেন, তাঁরা এখন চার তলায় থাকেন। বড় বড় গাড়িতে ঘোরেন। এই টাকা আপনাদের। বাংলাকে যদি হিংসা থেকে মুক্ত করতে হয়, অনুপ্রবেশ রুখতে হয়, শরণার্থীদের নাগরিকত্ব দিতে হয়, তবে একমাত্র রাস্তা হল নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী বানানো।"

আরও পড়ুন: "রড, লাঠি ও টাঙি নিয়ে ব্যাপক হামলা চালালো তৃণমূল", বললেন আক্রান্ত বিজেপি কর্মী

মালদায় অমিত শাহ রোড শোয়ে জনজোয়ার

গত লোকসভা নির্বাচনে মালদা দক্ষিণ কেন্দ্র থেকে খুব কম ভোটের ব্যবধানে হেরে গিয়েছিলেন শ্রীরূপা মিত্র চৌধুরী। আর এবার ফের ওই কেন্দ্র থেকেই প্রার্থী হয়েছেন শ্রীরূপা। তাঁর প্রচারে রাজ্যে এসেছেন খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। প্রার্থীকে পাশে বসিয়ে মঙ্গলবার দুপুরে রোড শো করেন শাহ। বিপুল সমর্থকদের ভিড় চোখে পড়ে সেই রোড শো-তে। দলীয় কর্মী-সমর্থদের উদ্দেশে শাহ বলেছেন, "ইংরেজবাজার থেকে দেড় লক্ষেরও বেশি লিড দিতে হবে।"ভোট ঘোষণার পর রাজ্যে এক বারই এসেছেন শাহ। লোকসভার নির্বাচনী প্রচারে প্রায়ই পশ্চিমবঙ্গে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের কেউ না কেউ আসছেন। লোকসভা ভোট ঘোষণার পর রাজ্যে তিন দিন এসে সভা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভোট ঘোষণার আগেও এসেছেন তিনি। অনুরাগ ঠাকুর থেকে রাজনাথ সিং- কেন্দ্রীয় মন্ত্রীরা একাধিক সভা করছেন বাংলায়। তবে, ভোট ঘোষণার পর শাহ এক বারই রাজ্যে এসেছিলেন। বালুরঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থী সুকান্ত মজুমদারের সমর্থনে সভা করে গিয়েছেন তিনি। এবার দ্বিতীয় দফা ভোটের আগে প্রচারে এসে তৃণমূলকে তুলোধনা করলেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

Malda

Amit Shah

West Bengal

bangla news

Bengali news

Raiganj


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর