img

Follow us on

Tuesday, Jun 18, 2024

Cooch Behar: কোচবিহারে ভোট পরবর্তী হিংসা! বিজেপির কার্যালয়ে ব্যাপক ভাঙচুর, কাঠগড়ায় তৃণমূল

Post Poll Violence: কোচবিহারে তৃণমূলের সন্ত্রাস, আক্রান্ত বিজেপি কার্যালয়

img

বিজেপির পার্টি অফিস ভাঙচুর (সংগৃহীত ছবি)

  2024-06-10 18:09:38

মাধ্যম নিউজ ডেস্ক: নির্বাচনের ফল বের হওয়ার পর ভোট পরবর্তী হিংসা অব্যাহত কোচবিহারে (Cooch Behar)। জেলার তুফানগঞ্জ -২ ব্লকে বিজেপির কার্যালয়ে ব্যাপক ভাঙচুর চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা তৈরি হয়। বিষয়টি প্রকাশ্যে আসতেই বিজেপির পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Cooch Behar)

তুফানগঞ্জ-২ ব্লকের (Cooch Behar) গাবুয়ারডাঙা এলাকায় বিজেপির দলীয় কার্যালয় রয়েছে। রবিবার রাতে সেই কার্যালয়ে হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। এমনই অভিযোগ বিজেপির। ভেঙে ফেলা হয় কার্যালয়ে থাকা চেয়ার-টেবিল। একটি টিভিও ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়। সোমবার বিজেপি কর্মীরা কার্যালয় ভাঙচুরের বিষয়টি জানতে পেরে ক্ষোভে ফেটে পড়েন। তৃণমূলই এই হামলা চালিয়েছে বলে বিজেপি কর্মীরা সরব হন। যদিও বিজেপির তোলা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

আরও পড়ুন: প্রকাশ্যে ডাকাতি-ছিনতাই, চলল গুলি, এবারও টার্গেট সেই সেনকো গোল্ড, আতঙ্ক

শুরু হয়েছে রাজনৈতিক তরজা

এই ঘটনা প্রসঙ্গে বিজেপির (Cooch Behar) শালবাড়ি-২ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান পঙ্কজ দাস বলেন, "রবিবার রাত দশটা পর্যন্ত আমরা দলীয় কার্যালয়ে ছিলাম। সেখানে বৈঠক করছিলাম। কার্যালয় থেকে বাড়ি ফেরার পরই সেখানে তৃণমূল হামলা চালায়। আসলে আমাদের দলীয় কর্মসূচি ভেস্তে দিতেই তৃণমূল এই হামলা চালিয়েছে। এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে চাইছে ওরা। এসব করে কোনও লাভ হবে না। বিষয়টি নিয়ে আমরা পুলিশের কাছে অভিযোগ জানিয়েছি।" অন্যদিকে, শালবাড়ি-২ তৃণমূল অঞ্চল কমিটির চেয়ারম্যান পরিমল কারজি বলেন, "কিছু দিন আগেই ওই এলাকায় সালিশি সভার নাম করে বিজেপির শক্তি প্রমুখ-সহ বেশ কয়েকজন বিজেপি কর্মীকে বহিষ্কার করা হয়েছিল। আর তার জেরেই এই ঘটনাটি ঘটেছে। এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। তৃণমূল সব সময় এলাকায় শান্তিরক্ষার চেষ্টা করে আসছে। সবই বিজেপির গোষ্ঠীকোন্দল। গোষ্ঠীকোন্দলের জেরে বিজেপির দলীয় কার্যালয় ভাঙচুরের ঘটনা ঘটেছে।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

cooch behar


আরও খবর


ছবিতে খবর