img

Follow us on

Saturday, Apr 20, 2024

Dev: দেবের সামনেই ভোটের প্রচারে তৃণমূলের দুই পক্ষের মধ্যে তুমুল গোন্ডগোল

ভোটের মুখে শাসক দলের একী হাল! দেবের সামনেই তৃণমূল কর্মীরা কী করলেন জানেন?

img

কেশপুরে দেবের প্রচার ঘিরে গোলমাল। সংগৃহীত চিত্র।

  2024-03-23 14:05:29

মাধ্যম নিউজ ডেস্ক: ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূলের ভোটের প্রচারে ব্যাপক গোলমাল লক্ষ্য করা গেল। তৃণমূল প্রার্থী দীপক অধিকারীর (Dev) প্রচারকে ঘিরে কেশপুরে তুমুল গোন্ডগোল বাধল। দেবের সমানেই একপক্ষ অপর পক্ষের মধ্যে হাতাহাতি-মারামারি করতে দেখা গেল। পরিস্থিতি সামাল দিতে নেতাদের নামতে হল ময়দানে। প্রার্থীর সঙ্গে গাড়িতে কে থাকবেন এই নিয়ে ঝামেলার সূত্রপাত। এদিকে গতকাল উত্তরবঙ্গে বিজেপি কর্মীদের পার্টি অফিসে তৃণমূল দুষ্কৃতীদের আক্রমণ ও হামলার ঘটনায় রাস্তায় টায়ার জ্বালিয়ে প্রতিবাদে ব্যাপক শোরগোল পড়েছিল। 

কীভাবে বাধল ঝামেলা (Dev)?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল শুক্রবার লোকসভার ভোটের প্রচারে অংশ গ্রহণ করেছিলেন দেব (Dev)। তাঁর প্রচার হুড খোলা গাড়িতে করে চলছিল। কেশপুর কলেজ ময়দানে শুরু হয় এবং শোভাযাত্রা শেষ হয় কেশপুর বাসস্ট্যান্ডে। কিন্তু আচমকা গাড়িতে ওঠা নিয়ে তৃণমূলের দুই পক্ষের মধ্যে গোলামাল বাধে। কে তাঁর গাড়িতে থাকবে এই দুই পক্ষের তৃণমূলর দুই পক্ষের মধ্যে ব্যাপক মারামারি পর্যন্ত হয়। মুহূর্তেই পরিস্থিতি উত্তাল হয়ে ওঠে।

আরও পড়ুনঃ গোঘাটে গৃহসম্পর্ক অভিযানে বেরিয়ে আক্রান্ত বিজেপি, লাঠি দিয়ে ব্যাপক মারধর

দেবের বক্তব্য

দেব যখন ভোটের প্রচার শুরু করেন সেই সময় দেখলেন, সামনেই দলের সমর্থকেরা একে অপরের সঙ্গে ধাক্কাধাক্কি শুরু করেন। এরপর গাড়িতে কে থাকবেন সেই নিয়ে ঠেলতে ঠেলতে একে অপরের সঙ্গে মারামারি শুরু করে দেন। কিন্তু কেউ কাউর কথা শোনেননি। দেখতে দেখতে পরিস্থিতি উত্তাল হয়ে ওঠে। দেব (Dev) বলেন, “আমার আগের প্রচারেরে সব রেকর্ড ভেঙে দিয়েছে। গাড়িতে সকলেই থাকতে চান। অন্য প্রার্থীদের সঙ্গে আমার ব্যাপার টা একটু আলাদা। এ বলছে আমি থাকব ও বলছে আমি থাকব। তবে এমনটা না ঘটলেই ভালো হতো।”   

পাশপাশি অপর দিকে দেবের বিরুদ্ধে বিজেপির পক্ষ থেকে প্রার্থী হয়েছেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। এদিক এই লোকসভা কেন্দ্রে এই দুই হেভিওয়েট তারকা প্রার্থীর প্রচারে জমে উঠেছে লোকসভার প্রচার। উভয় পক্ষ ভোটারদের মন জয় করতে প্রচার কাজে রাস্তায় নেমে পড়েছেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Lok Sabha Election 2024

dev

Ghatal

Paschim


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর