img

Follow us on

Saturday, Jul 13, 2024

Chopra: চোপড়া থানার আইসিকে শোকজ! মহিলা নির্যাতনে নিন্দার জবাবেই কি পুলিশের পদক্ষেপ?

Police: চোপড়া থানার আইসিকে কারণ দর্শানোর নোটিশ!

img

মূল অভিযুক্ত জেসিবি। সংগৃহীত চিত্র।

  2024-07-01 20:25:17

মাধ্যম নিউজ ডেস্ক: উত্তর দিনাজপুরের চোপড়ার (Chopra) মহিলা নির্যাতনের ঘটনায় ব্যাপক শোরগোল পড়েছে। তার আঁচ গিয়ে পড়েছে দিল্লির সংসদ ভবনেও। বিজেপি সাংসদ কঙ্গনা রানাউত তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র কটাক্ষ করছেন। “রাজ্যে কি শরিয়তি আইন প্রয়োগ হয়েছে?”, মন্তব্য তাঁর। ইতিমধ্যে মূল অভিযুক্ত তাজমুলকে গ্রেফতার করছে পুলিশ। এই সব কিছুর মধ্যে শোকজ করা হয়েছে চোপড়া থানার আইসিকে। কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। সোমবার দুপুরে এক্স হ্যান্ডলে একটি পোস্ট করে রাজ্য পুলিশ একথা জানিয়েছে।

নিজে থেকেই মামলা রুজু করেছে পুলিশ (Chopra)  

পুলিশ (Police) পোস্ট করে জানিয়েছে, “ঘটনার কথা জানতে পেরেই তারা সঙ্গে সঙ্গে মূল অভিযুক্তকে শনাক্ত করে গ্রেফতার করেছে। পুলিশের তরফে এরপর নিজে থেকেই মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে। যে মহিলা এই ঘটনার শিকার হয়েছেন, তাঁকে পুলিশের পক্ষ থেকে নিরাপত্তা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। একই ভাবে পুলিশ আরও জানিয়েছে, “ইসলামপুর পুলিশ জেলার চোপড়া (Chopra) থানা এলাকায় মহিলাকে জনসমক্ষে মারধরের ঘটনাকে কেন্দ্র করে ভুল তথ্য ছড়ানোর অপচেষ্টা চলছে। সকলে এই বিষয়ে সাবধান থাকুন। এই ঘটনায় রাজনৈতিক রং লাগানোর অপচেষ্টা চালানো হচ্ছে। পাশাপাশি চোপড়া থানার আইসিকে শোকজ করা হয়েছে।”

আরও পড়ুনঃ ‘জেসিবি'র আরও কীর্তি! পঞ্চায়েত নির্বাচনে মিছিলে গুলি চালিয়ে হয়েছিলেন গ্রেফতার!

৫ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ (Chopra)  

ধৃত তাজমুলের ওরফে জেসিবির (Chopra) বিরুদ্ধে ২টি জামিনঅযোগ্য এবং তিনটি জামিনযোগ্য ধারায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার সন্ধ্যেবেলায় অভিযুক্তকে গ্রেফতার করে সোমবার আদালতে পেশ করা হয়। পুলিশ জেসিবির ১০ দিনের হেফাজত দাবি করলে, বিচারক ৫ দিনের জন্য পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন। আবার সরকার পক্ষের আইনজীবী সঞ্জয় ভাওয়াল জানিয়েছেন, “ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়েছে। খুনের চেষ্টা, শ্লীলতাহানির মতো গুরুতর অভিযোগ রয়েছে জেসিবির বিরুদ্ধে।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bangla news

Bengali news

Chopra

  madhyom

news in bengali

ic

women torture

show-caused

IC Of Chopra Police Station


আরও খবর


ছবিতে খবর