img

Follow us on

Friday, Jul 19, 2024

Bolpur Fire: প্রেমে বাধা দেওয়ায় বোলপুরে বাড়িতে আগুন, জীবন্তদগ্ধ ৩

Bolpur Police: বোলপুরে পরিবারের ৩জনকে পুড়িয়ে মারার অভিযোগে গ্রেফতার বধূ, আটক প্রেমিক...

img

অভিযুক্ত গৃহবধুকে গ্রেফতার করে নিয়ে যাচ্ছে পুলিশ।

  2024-07-07 17:10:59

মাধ্যম নিউজ ডেস্ক: বীরভূমের বোলপুরে একটি বাড়িতে (Bolpur Fire) অগ্নিকাণ্ডে জেরে তিনজনের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ওই বাড়িরই মেজবউ। তাঁর প্রেমিককেও আটক করা হয়েছে। অগ্নিকাণ্ডের রহস্যের জট কাটাতে চলছে জিজ্ঞাসাবাদ।  

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুন? (Bolpur Fire)

বৃহস্পতিবার বোলপুর থানার নতুন গীত গ্রামে ঘুমন্ত অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে মারা যান রূপা বিবি, শেখ তুতার এবং তাঁর ছোট ছেলে আয়ান শেখ। পরিবারের বেঁচে যাওয়া সদস্যদের সন্দেহ, ওই বাড়িতে কেউ বা কারা কেরোসিন ঢেলে আগুন (Bolpur Fire) লাগিয়ে দেয়। শনিবার সামনে আসে পারিবারিক দ্বন্দ্বের বিষয়টি। মৃত দম্পতির বড় ছেলে ওয়াসিম আখতার তাঁর কাকিমা নাজরিন নিহার ওরফে স্মৃতি বিবির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন থানায়। নাজরিনকে গ্রেফতার করা হয়। পুলিশ (Bolpur Police) সূত্রে খবর, টানা জেরায় ভেঙে পড়ে দোষ কবুল করে নিয়েছেন নাজরিন। ওয়াসিম পুলিশকে জানান, তাঁর কাকিমার সঙ্গে গ্রামেরই এক হাতুড়ে ডাক্তার চন্দন ইসলামের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। বাবা-মা বিষয়টি জানতে পেরে প্রতিবাদ করেছিলেন। তাই চক্রান্ত করে বাবা-মা ও ভাইকে মেরে ফেলা হয়েছে।

আরও পড়ুন: ভাঙড়ে চোর সন্দেহে পিটিয়ে খুন, পুলিশ ভূমিকা প্রশ্নের মুখে

এই অগ্নিকাণ্ডের ঘটনার পরে পরেই উধাও হয়ে গিয়েছিলেন চন্দন। পরে তাঁকেও আটক করা হয়। চন্দনকে আটক করে ষড়যন্ত্র ও তাঁদের সম্পর্কের বিষয়ে ওয়াসিমের অভিযোগের সত্যতা জানার চেষ্টা করছে পুলিশ।

এদিকে, এই ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার (Bolpur Police) অভিযোগ তুলে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। বেশ কিছুক্ষণ ধরে বোলপুর ও বর্ধমান যাওয়ার রাস্তা অবরোধ করা হয়। শোকাহত পরিবারের সঙ্গে দেখা করতে ঘটনাস্থলে যান রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, বীরভূম জেলা পরিষদের সভাপতি কাজল শেখ এবং বোলপুর লোকসভা কেন্দ্রের সাংসদ অসিত মাল।

 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

bolpur fire

bolpur police

latest  bangla news


আরও খবর


ছবিতে খবর