img

Follow us on

Saturday, Jul 13, 2024

Bolpur Fire: বোলপুরে তিনজনকে অগ্নিদগ্ধ করার আগে ক্লোরোফর্ম ছিটিয়ে করা হয়েছিল অবশ!

Chloroform: পুলিশি জিজ্ঞাসাবাদে বোলপুর অগ্নিকাণ্ডের আরও নৃশংসতা সামনে!

img

অভিযুক্ত স্মৃতি বিবিকে নিয়ে যাচ্ছে পুলিশ (ফাইল ছবি)

  2024-07-08 10:50:16

মাধ্যম নিউজ ডেস্ক: বাড়ির এক বউয়ের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল পেশায় হোমিওপ্যাথি চিকিৎসক শফিকুল ইসলাম ওরফে চন্দনের। এমন পরকীয়া করতে ছোট জা'কে ঘনিষ্ঠ অবস্থায় প্রেমিকের সঙ্গে দেখে ফেলেছিলেন বড় জা। ঠিক এই কারণে চরম খেসারত দিতে হল বড় জায়ের গোটা পরিবারকে। ছোট্ট সন্তানও নিস্তার পেল না নৃশংসতা থেকে। বোলপুরের (Bolpur Fire) রজতপুরে ফিরে এল বগটুইয়ের স্মৃতি। ছোট জা স্মৃতিবিবি আগুনে পুড়িয়ে মারল ভাসুর শেখ তোতা, জা রুপা বিবি ও তাঁদের ছোট্ট ৪ বছরের সন্তানকে। শুধুই কী তাই! নিখুঁত অপারেশন চালাতে ব্যবহার করা হল ক্লোরোফর্ম। জানলা থেকে ক্লোরোফর্ম (Chloroform) ছিটিয়ে দেওয়া হল বড় জায়ের ঘরে। ঘুমন্ত অবস্থায় ক্লোরোফর্মে সবাই তখন অজ্ঞান। এরই মধ্যে আগুন লাগিয়ে দেয়া হল ঘরে। যাতে কোনওভাবেই চিৎকার করতে না পারে তাঁর জায়ের পরিবার। স্মৃতি বিবির পক্ষে ক্লোরোফর্ম জোগাড় করাও সহজ ছিল। তার কারণ প্রেমিক ছিল পেশায় হোমিওপ্যাথি চিকিৎসক, এমনটাই মনে করছে পুলিশ। জেরায় উঠে এসেছে এই খুনের রোমহর্ষক ঘটনার বিবরণ। নৃশংস ঘটনা শোনার পরে বাকরুদ্ধ গোটা সভ্যসমাজ।

গভীর রাতে স্মৃতি বিবি অপেক্ষা করতে থাকেন কখন তাঁর প্রেমিক আসবেন (Bolpur Fire)

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার দিন গভীর রাতে (Bolpur Fire) স্মৃতি বিবি অপেক্ষা করতে থাকেন কখন তাঁর প্রেমিক হোমিওপ্যাথি চিকিৎসক আসবেন। এর পরবর্তীকালে জানলা দিয়ে ঘরে ক্লোরোফর্ম ছিটিয়ে দেন তিনি। তখনই তাঁর জা রুপা বিবি, স্বামী সন্তান সহ চৈতন্য হয়ে পড়েন ঘুমের মধ্যেই। সেই সময়ই পেট্রোল ঢেলে দেওয়া হয় ঘরে। ধরিয়ে দেওয়া হয় আগুন। যতক্ষণে তাঁদের জ্ঞান (Chloroform) ফেরে ততক্ষণে দেখা যায় শরীরের ৭০ থেকে ৮০ শতাংশ পুরে গিয়েছে। এর ফলে বাঁচার সম্ভাবনাও ক্রমশ ক্ষীণ হয়ে আসে। পুলিশের ধারণা, আগুন লাগার পরে যাতে তাঁরা কেউ চিৎকার করতে না পারেন সেজন্যই অজ্ঞান (Bolpur Fire) করে দেওয়া হয়েছিল আগে থেকে।

পরিবারের লোকজনের কী বক্তব্য?

ঘটনা প্রসঙ্গে, নিহত রূপা বিবির বাবা শেখ করিম বলেন, ‘‘আমার জামাই বোলপুরে ঠিকাদারির কাজ করত। ওর তেমন কেউ ছিল কি না জানি না। আমরা সিবিআই তদন্তের দাবি জানাচ্ছি।’’ প্রসঙ্গত, ২০২২ সালের ২১ মার্চ রাতে বীরভূমের রামপুরহাট থানার বগটুইয়ের এলাকায় বেশ কয়েকটি বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। তাতে মৃত্যু হয় ১০ জনের। কলকাতা হাইকোর্টের নির্দেশে বগটুই হত্যাকাণ্ডের তদন্ত শুরু করে সিবিআই। সেই সময় এই ঘটনাকে ঘিরে আলোড়িত হয়েছিল গোটা রাজ্য।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

bolpur fire

Chloroform


আরও খবর


ছবিতে খবর