img

Follow us on

Monday, Jun 17, 2024

Suvendu Adhikari: নন্দীগ্রাম-সন্দেশখালিতে বিজেপির জয়, নত মস্তকে প্রণাম জানালেন শুভেন্দু

Sandeshkhali: রেখা পাত্রের ওপর আস্থা রাখলেন সন্দেশখালিবাসী, কী বললেন বিরোধী দলনেতা?

img

শুভেন্দু অধিকারী (সংগৃহীত ছবি)

  2024-06-05 11:43:52

মাধ্যম নিউজ ডেস্ক: ভোটের ফল ঘোষণার আগেই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেছিলেন, তমলুক এবং কাঁথিতে দলীয় প্রার্থীরা জয়ী হয়ে নরেন্দ্র মোদির হাত শক্ত করবেন। মঙ্গলবার ফল ঘোষণা হওয়ার পর দেখা যায়, পূর্ব মেদিনীপুর জেলার মানুষ বিরোধী দলনেতার কথার ওপর আস্থা রেখেছেন। আর সব থেকে গুরুত্বপূর্ণ বিষয় হল, আন্দোলনের ভূমি হিসেবে পরিচিত নন্দীগ্রামেও বিজেপির প্রার্থী লিড পেয়েছেন। একইসঙ্গে উত্তর ২৪ পরগনার বসিরহাট লোকসভা আসনে জয়লাভ না পেলেও সন্দেশখালি বিধানসভার মানুষ বিজেপি প্রার্থী রেখা পাত্রের ওপর আস্থা রেখেছেন। আর রাজ্যে আন্দোলনের ভূমি হিসেবে পরিচিত নন্দীগ্রাম এবং সন্দেশখালিতে বিজেপির ওপর আস্থা রাখাই দুই বিধানসভার মানুষকে নত মস্তকে প্রণাম জানিয়েছেন বিরোধী দলনেতা।

সন্দেশখালির বাসিন্দাদের কৃতজ্ঞতা জানিয়েছেন শুভেন্দু (Suvendu Adhikari)

সন্দেশখালি নিয়ে শুভেন্দু (Suvendu Adhikari) ট্যুইট করেন, "সন্দেশখালির মানুষকে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি। বিশেষ করে সেই সমস্ত সাহসী শক্তি স্বরূপাদের যাঁরা দৃঢ়ভাবে শ্রীমতী রেখা পাত্রের পিছনে দাঁড়িয়েছিলেন। যাঁরা বসিরহাট সংসদীয় ক্ষেত্রের সন্দেশখালি বিধানসভায় রেখা পাত্রকে লিড দিয়েছেন।"

<p

নন্দীগ্রাম সবসময় স্বৈরাচারি বাহিনীকে প্রত্যাখান করেছে

নন্দীগ্রামের মানুষকে ধন্যবাদ জানিয়ে অন্য আরেকটি ট্যুইটে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) লেখেন, "নন্দীগ্রামের মানুষকে আমি নতমস্তকে প্রণাম ও আন্তরিক শ্রদ্ধা জানাই যাঁরা বারবার আমার পাশে দাঁড়িয়েছেন। নন্দীগ্রাম ২০২১ সালে আমার সমর্থনে ভোট দিয়েছিল এবং মমতা বন্দ্যোপাধ্যাকে ১৯৫৬ ভোটে হারিয়ে ছিল। ২০২৩ সালের পঞ্চায়েত নির্বাচনেও ১৭টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে ১১টিতে জিতেছিল বিজেপি। সেই সঙ্গে জয় এসেছিল নন্দীগ্রাম ব্লকের ১ ও ২ নম্বর পঞ্চায়েত সমিতিতেও। দলীয় প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় তমলুক লোকসভা আসন থেকে জয়ী হয়েছেন তখন নন্দীগ্রাম তাঁকে ৮২০০ ভোটে লিড দিয়েছে। এই ঘটনা প্রমাণ করে যে নিজের হার নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় মিথ্যা ও ভিত্তিহীন কথা বলছেন। ওখানে কোনও রকম ম্যানিপুলেশনের ঘটনা ঘটেনি। আসলে নন্দীগ্রাম সবসময় স্বৈরাচারি বাহিনীকে প্রত্যাখান করে এসেছে। অদূর ভবিষ্যতেও নন্দীগ্রামের মানুষ পশ্চিমবঙ্গের বাকি এলাকার মানুষদের অনুপ্রাণিত করবেন।"

<p

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Suvendu Adhikari

West Bengal

Nandigram

bangla news

Bengali news

Sandeshkhali

Lok Sabha Election 2024


আরও খবর


ছবিতে খবর