img

Follow us on

Wednesday, May 01, 2024

Anubrata Mondal: অনুব্রত বেরোতেই গোবরজল ছিটিয়ে জেল চত্বর 'শুদ্ধিকরণ' আসানসোলে, আবীর খেলে উদযাপন বিজেপির

এদিন সকাল ৬.৪৪ নাগাদ অনুব্রতকে নিয়ে কলকাতার জোকা ইএসআই হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয় পুলিশের গাড়ি ।

img

অনুব্রত মণ্ডল

  2023-03-07 15:52:02

মাধ্যম নিউজ ডেস্ক: আসানসোল জেল ছেড়ে কলকাতার উদ্দেশ্যে রওনা হয়েছেন বীরভূমের তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। কেষ্ট জেল ছাড়তেই গোবর জল দিয়ে জেল চত্বর পরিষ্কার করলেন বিজেপি সমর্থকরা। ঢাকঢোল বাজিয়ে, আবির খেলে উচ্ছ্বাস প্রকাশ করলেন তাঁরা। অনুব্রতকে নিয়ে পুলিশের গাড়ি কলকাতা রওনা হতেই, জেল চত্বরে নেমে পড়েন বিজেপি কর্মী-সমর্থকরা। ঝাঁটা, গোবরজল দিয়ে সংশোধনাগার চত্বর 'শুদ্ধিকরণ' করলেন তাঁরা। খেললেন গেরুয়া আবির, বিলি করলেন লাড্ডুও।    

এদিন সকালে পৌনে সাতটা নাগাদ আসানসোল সংশোধনাগার থেকে অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) নিয়ে কলকাতা রওনা হয় পুলিশ। এরপরেই সংশোধনাগারে ঢোকার রাস্তা, চত্বর গোবর জল, গঙ্গাজল দিয়ে সাফ করেন বিজেপি কর্মীরা। তাঁদের বক্তব্য, দিল্লি না যাওয়ার চেষ্টা করেও পারলেন না অনুব্রত। আদালতের নির্দেশই চূড়ান্ত হল।   

বিজেপির আসানসোল জেলা সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায় এই প্রসঙ্গে বলেন, ‘‘তৃণমূল কংগ্রেসের এই ধরনের গরু চোরদের বাঁচানোর জন্য বহু চেষ্টা করেছিল। কিন্তু শেষ পর্যন্ত অনুব্রতকে (Anubrata Mondal) আদালতের নির্দেশে দিল্লি যেতেই হল। সেই জন্য আসানসোল সংশোধনাগারের সামনে গঙ্গা এবং গোবর জল দিয়ে শুদ্ধকরণ করা হল।’’

বিজেপির আরও এক জেলা সম্পাদক অভিজিৎ রায়ের কথায়, ‘‘দোলযাত্রার শুভ দিনে অনুব্রতকে নিয়ে যাওয়া হচ্ছে। সেই আনন্দ ধরে রাখতে পারলাম না। আর সেই জন্যই বিজেপির কর্মী-সমর্থকরা আসানসোল সংশোধনাগারের সামনে আবির খেলায় মেতেছে।’’

আরও পড়ুন: পাকিস্তানে হোলি পালন করতে গিয়ে আক্রান্ত হিন্দু ছাত্ররা, জখম অন্তত ১৫

প্রসঙ্গত, এদিন সকাল ৬.৪৪ নাগাদ অনুব্রতকে (Anubrata Mondal) নিয়ে কলকাতার জোকা ইএসআই হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয় পুলিশের গাড়ি। অনুব্রত মণ্ডলকে নিয়ে যাওয়ার জন্য আসানসোল কারাগার কর্তৃপক্ষের পক্ষ থেকে একজন কন্ট্রোলার কৃশানু গাঙ্গুলী ও তার সহযোগী গিয়েছেন। তাঁকে নিরাপত্তা দেবে আসানসোল দুর্গাপুর পুলিসের একজন ইন্সপেক্টর, তিনজন সাব-ইন্সপেক্টর ও ১২ জন সশস্ত্র পুলিশবাহিনী। একইসঙ্গে থাকবে দুটি পাইলট কার। একটি কনভয়ের সামনে অন্যটি পিছনে থাকবে। একটি অ্যাম্বুলেন্স আসানসোল জেলা হাসপাতালের থেকে সঙ্গে এসেছে। জেলা হাসপাতালের একজন ফিজিসিয়ান চিকিৎসক অমিও সিন্ধু দাস ও তার একজন সহযোগীও রয়েছেন কনভয়ে।

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 
 

Tags:

anubrata mondal

ED


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর