img

Follow us on

Thursday, Jun 13, 2024

North 24 Parganas: বাগদায় উপনির্বাচন ঘোষণা হতেই দেওয়াল লিখন শুরু বিজেপির, জয় নিয়ে আত্মবিশ্বাসী

BJP: উপনির্বাচন ঘোষণা হতেই বাগদায় বিজেপির দেওয়াল লেখা শুরু…  

img

বাগদায় শুরু দেওয়াল লিখন। নিজেস্ব চিত্র।

  2024-06-11 16:28:10

মাধ্যম নিউজ ডেস্ক: সম্প্রতি দেশের অষ্টাদশ লোকসভার নির্বাচন শেষ হয়েছে। নরেন্দ্র মোদি তৃতীয়বারের জন্য দেশের প্রধানমন্ত্রী হিসাবে দায়িত্বভার গ্রহণ করেছেন। এর মধ্যে গতকাল সোমবার উপনির্বাচনের দিন ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আর তাই ২৪ ঘন্টা পেরোতে না পেরোতেই দেওয়াল লিখনের কাজ শুরু করল বিজেপি। মঙ্গলবার সকালে উত্তর ২৪ পরগণার (North 24 Parganas) বাগদার বানেশ্বরপুর বাজার সংলগ্ন মনোহরপুর এলাকায় দেওয়াল লিখেন শুরু করে দেয় বিজেপি কর্মী-সমর্থকেরা। তবে প্রার্থী নামের জায়গা ফাঁকা রাখা হয়েছে।

বিজেপির বক্তব্য (North 24 Parganas)

বিধানসভার উপনির্বাচনকে ঘিরে বিজেপির কর্মীদের মধ্যে এখন ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে। এই বিধানসভায় ২০২১ সালে বিজেপির প্রার্থী হয়ে জয়ী হয়েছিলেন বিশ্বজিৎ দাস। কিন্তু পরবর্তী সময়ে, তিনি দল বদল করে তৃণমূলে যোগদান করেছিলেন। তিনিই আবার বনগাঁ লোকসভা (North 24 Parganas) কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন। যদিও বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের কাছে পরাজিত হন তিনি। এইবার এই উপনির্বাচনকে ঘিরে স্থানীয় বিজেপির কর্মীদের বক্তব্য, “যেই প্রার্থী হোক আমরা তাঁকে সমর্থন করব। আমরা জয় লাভ করব, তাই সময় নষ্ট না করে দেওয়াল লিখন শুরু করলাম।” আবার বিজেপির বাগদা মন্ডল ১-এর যুব মোর্চার সভাপতি অর্ঘ্য হালদার বলেন, “সকাল ৫টা থেকে আমরা দেওয়াল লেখন শুরু করেছি। বাগদায় সকল বিজেপি কর্মীরা একযোগে কাজ শুরু করে দিয়েছে। প্রার্থী যেই হোক না কেন আমাদের মূল লক্ষ্য হল বিজেপিকে জয়ী করা। প্রত্যেক বুথে বুথে আমরা প্রচার করব।”

আরও পড়ুন: "মিছিল থেকেই বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর করল তৃণমূল", বললেন আক্রান্ত বিজেপি কর্মী

তৃণমূলের বক্তব্য

বাগদা (North 24 Parganas) পশ্চিম ব্লকের তৃণমূল সভাপতি অঘোর চন্দ্র হালদার বলেন, “গতকাল নির্বাচনের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নির্বাচন কমিশন। তৃণমূলের পক্ষ থেকে এখনও প্রার্থী ঘোষণা করা হয়নি। তবে দুই এক দিনের মধ্যেই হয়ে যাবে। এই নির্বাচন, লোকসভার নির্বাচন নয় এটা বিধানসভার নির্বাচন, তাই এই এলাকার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর বিশ্বাস রাখবেন। বিজেপি যত চেষ্টা করুক জয় তৃণমূলেরই হবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

bangla news

Bengali news

North 24 Parganas

lok sabha election

news in bengali

west bengal by-election


আরও খবর


ছবিতে খবর