img

Follow us on

Wednesday, Apr 17, 2024

BJP: বঙ্গে রামের দলের নয়া মুখপাত্র রাধিকা, চেনেন তাঁকে?

বাংলায় বিজেপির নয়া মুখপাত্র রাধিকা, চিনে নিন এই পদ্ম-নেত্রীকে...

img

রাধিকা ভট্টাচার্য শাহ।

  2024-04-03 19:38:11

মাধ্যম নিউজ ডেস্ক: বঙ্গে রামের দলের (BJP) নয়া মুখ রাধিকা। লোকসভা নির্বাচনের আগে রাধিকা ভট্টাচার্য শাহকে বঙ্গ বিজেপির মুখপাত্র পদে বসালেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। দিলীপ ঘোষ যখন বিজেপির সভাপতি ছিলেন, তখন পদ্ম-দলে যোগ দেন রাধিকা। তবে এতদিন তাঁকে সেভাবে পদ্ম-পতাকা বহন করতে দেখা যায়নি। সদ্য দায়িত্ব দেওয়া হল রাধিকাকে। দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। বাংলার অন্যতম মুখপাত্র করা হয়েছে তাঁকে।

রাধিকা ভট্টাচার্য শাহ (BJP)

রাজনীতির জগতের কেউ নন রাধিকা। পেশায় কর্পোরেট জগতের আন্তর্জাতিক বিষয়ের পরামর্শদাতা। রাষ্ট্রসংঘে কাজ করার পাশাপাশি দেশের বিভিন্ন প্রান্তে গ্রামীণ শিক্ষা নিয়ে কাজ করেন নিজস্ব বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে। মুর্শিদাবাদের জমিদার বংশের মেয়ে রাধিকা (BJP)। তাঁর মায়ের বাবা প্রতাপ বন্দ্যোপাধ্যায় ছিলেন জাহাজ ব্যবসায়ী। রাধিকার স্বামী প্রকাশ শাহ। তিনি ভেনেজুয়েলায় ভারতের রাষ্ট্রদূত ছিলেন। আদতে গুজরাটের বাসিন্দা প্রকাশ রাষ্ট্রসংঘে ভারতের স্থায়ী প্রতিনিধিও ছিলেন দীর্ঘদিন। দেশ-বিদেশে অনেক গুরুত্বপূর্ণ দায়িত্বও পালন করেছেন প্রকাশ।

কী বলছেন রাধিকা?

রাধিকা বলেন, “আমি সারাজীবন অনেক কাজ করেছি। মানুষের সেবা করেছি। এখন আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাজের সঙ্গেও যুক্ত হতে চাই। সেই কারণেই রাজনীতির আঙিনায়।” বর্তমানে মুম্বইতে থাকেন রাধিকারা। তবে এখন রাধিকা চলে আসবেন বাংলায়। বিজেপির নয়া এই মুখপাত্র বলেন, “আমার মায়ের বাবা প্রতাপ বন্দ্যোপাধ্যায়। কলকাতার বালিগঞ্জে এখনও প্রাসাদোপম বাড়ি রয়েছে তাঁর। আমি দীর্ঘদিন বিদেশেও ছিলাম। কিন্তু যেখানেই থাকি না কেন, বাংলার মাটির সঙ্গে আমার যোগ গভীর।”

আরও পড়ুুন: ভোট-প্রচারে বৃহস্পতিবার উত্তরবঙ্গে আসছেন মোদি, সভা করবেন কোচবিহারে

সন্দেশখালি প্রসঙ্গেও মুখ খুলেছেন রাধিকা। বলেন, “সন্দেশখালির ঘটনা সকলের সামনে এসেছে। সেখানে কী পরিস্থিতি, তা আমরা সকলেই দেখেছি। মোদিজি মহিলাদের সার্বিক উন্নয়নে আগ্রহী। বাংলার মহিলারা তা নিশ্চয়ই বুঝবেন।” তিনি বলেন, “এখন আমাদের লক্ষ্য যাঁকে জিততে হবে, তাঁকে ভালো করে লড়তে হবে। বিজেপির কোনও স্ক্যাম বা স্ক্যান্ডেল নেই। আজ বাংলার মানুষ যা সিদ্ধান্ত নেবে, পরবর্তী প্রজন্ম তার ফল পাবে। আমরা পরিশ্রম করব। সমস্ত প্রার্থীদের পরিশ্রম করতে হবে (BJP)।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  WhatsappFacebookTwitterTelegram এবং Google News পেজ।

 

Tags:

bjp

Madhyom

Bengal BJP

bangla news

Bengali news

bjp news

Lok Sabha Elections 2024

news in bengali   

radhika Bhattacharyya shah

new spokesperson of Bengal


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর