img

Follow us on

Monday, May 20, 2024

Sandeshkhali: ‘‘মমতার বিবেকের মৃত্যু হয়েছে’’, সন্দেশখালিকাণ্ডে তীব্র আক্রমণ রবিশঙ্করের

সিপিএম-এর অত্যাচারকেও ছাপিয়ে গিয়েছেন মমতা, তোপ বিজেপির...

img

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও বিজেপি নেতা রবিশঙ্কর প্রসাদ (সংগৃহীত ছবি)

  2024-02-22 10:27:11

মাধ্যম নিউজ ডেস্ক: বাম জমানার অত্যাচারকেও ছাপিয়ে গিয়েছে মমতার রাজত্ব। সন্দেশখালিকাণ্ডে (Sandeshkhali) মমতা সরকারকে কড়া নিশানা করলেন বিজেপি নেতা রবিশঙ্কর প্রসাদ। বুধবার দিল্লিতে বিজেপির কেন্দ্রীয় কার্যালয়ে বিজেপি নেতা রবিশঙ্কর প্রসাদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায়ের বিবেকের মৃত্যু হয়েছে ৷ তিনি কি এই ব্যাপারে কিছু লুকোতে চাইছেন?’’

কেন ইন্ডি জোটের বাকি দলগুলি সন্দেশখালি ইস্যুতে চুপ?

সন্দেশখালির (Sandeshkhali) তৃণমূল নেতা শেখ শাহাজাহান এখনও ফেরার। শাহজাহানকে রক্ষা করছে পুলিশই। এমন সন্দেহ করেছে কলকাতা হাইকোর্টও। এই আবহে দফায় দফায় উত্তপ্ত হয়েছে সন্দেশখালি। মহিলাদের উপর মারাত্মক যৌন নির্যাতনের অভিযোগও উঠেছে। গণধর্ষণের অভিযোগও উঠেছে তৃণমূল নেতাদের বিরুদ্ধে। রাজ্যজুড়ে তীব্র আন্দোলন গড়ে তুলেছে বিজেপি। রাজ্য বিজেপির পাশাপাশি দলের কেন্দ্রীয় নেতারাও সক্রিয় হয়ে উঠেছেন সন্দেশখালি ইস্যুতে। বিজেপির সদ্য সমাপ্ত জাতীয় অধিবেশনেও উঠে এসেছে সন্দেশখালি ইস্যু। এমনই আবহে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তথা রাজ্য প্রশাসনকে কড়া আক্রমণ করলেন রবিশঙ্কর প্রসাদ। তাঁর প্রশ্ন, 'ইন্ডি' জোটের দলগুলি সন্দেশখালি নিয়ে চুপ করে রয়েছে কেন?

মহিলাদের যৌন হেনস্থা, সমাজ ও গণতন্ত্রের জন্য লজ্জার

সাংবাদিক বৈঠকে প্রবীণ বিজেপি নেতা আরও বলেন, ‘‘সন্দেশখালি (Sandeshkhali) ইস্যুটি দিনে দিনে আরও গুরুতর হয়ে উঠছে। মহিলাদের উপর যৌন হেনস্থা, অপমান আমাদের সমাজ ও গণতন্ত্রের জন্য লজ্জার।’’ মমতা বন্দ্যোপাধ্য়ায় যে প্রত্যক্ষভাবে সন্দেশখালির ঘটনা সমর্থন করছেন, তাও এদিন বলেন রবিশঙ্কর প্রসাদ। তাঁর কথায়, ‘‘অতীতে মমতা বন্দ্যোপাধ্যায় বামেদের স্বৈরতন্ত্রের বিরুদ্ধে লড়াই করেছেন। তিনি অনির্দিষ্টকালীন ধরনায় বসেছেন। আজ তাঁর অত্যাচার, তাঁর পুলিশের নিপীড়ন সেই সময়ের সিপিএমের শাসনকালকেও ছাড়িয়ে গিয়েছে। এটা লজ্জাজনক। তাঁর বিবেক আজ কোথায়? আমার মনে হয় তাঁর বিবেকের মৃত্যু হয়েছে।’’ সোমবার রাতে সন্দেশখালিতে কর্তব্যরত অবস্থায় এক সাংবাদিককে গ্রেফতার করা হয়। এই ঘটনারও তীব্র নিন্দা করেন রবিশঙ্কর।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

bangla news

Bengali news

Sandeshkhali

sandeshkhali incident

Seikh Shahjahan

bjp attacks mamata banerjee

bjp leader Rabi shankar Prasad


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর