img

Follow us on

Saturday, Apr 20, 2024

Sandeshkhali: কালী মন্দিরে পুজো দিয়ে ভোটের প্রচার শুরু করলেন বিজেপি প্রার্থী রেখা পাত্র

বসিরহাটে বিজেপি নেত্রী রেখার জয় নিয়ে এলাকাবাসী ১০০ শতাংশ নিশ্চিত…

img

সন্দেশখালিতে বিজপি প্রার্থী রেখা পাত্রকে ঘিরে তীব্র উচ্ছ্বাস কর্মীদের মধ্যে। নিজেস্ব চিত্র।

  2024-03-27 15:10:56

মাধ্যম নিউজ ডেস্ক: উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমার অন্তর্গত সন্দেশখালি (Sandeshkhali) আন্দোলনের অন্যতম মুখ ছিলেন রেখা পাত্র। রাজ্যে নারী নির্যাতনের বিরুদ্ধে যে আন্দোলন রাজ্যের গণ্ডি পেরিয়ে জাতীয় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে, সেই প্রতিবাদী মহিলাদের মুখ হলেন বসিরহাট লোকসভার এই বিজেপি প্রার্থী ।

লোকসভা নির্বাচনে বাংলার দ্বিতীয় প্রার্থী তালিকা ঘোষণার মধ্য দিয়ে চমক দিয়েছে বিজেপি। এবার প্রার্থী সন্দেশখালির ভূমি কন্যা রেখা পাত্র আজ প্রথম সন্দেশখালিতে ভোটের প্রচারে এলাকায় পা রাখলেন। শঙ্খধ্বনি দিয়ে স্বাগত জানানো হয় তাঁকে। পাশাপাশি রেখা পাত্রের সমর্থনে দেয়াল লিখন শুরু হয়েছে সন্দেশখালিতে। সন্দেশখালিতে একটি কালী মন্দিরে পুজো দিয়ে রেখা পাত্র প্রচারও শুরু করে দেন। গোটা এলাকা জয় শ্রীরাম ধ্বনিতে মুখরিত হয়।

দেওয়াল লিখনে প্রচার শুরু (Sandeshkhali)

এদিন সন্দেশখালিতে (Sandeshkhali) দেওয়াল লিখনে অংশ গ্রহণ করেন বিজেপি নেত্রী রেখা পাত্র। সেখানে লেখা রয়েছে, “কয়লা খেলি, গরু খেলি, খেলি নদীর বালি, মা বোনেদের বাদ দিলিনা বলছে সন্দেশখালি। সন্দেশখালি দিচ্ছে ডাক তৃণমূল নিপাত যাক।”

আরও পড়ুনঃ লোকসভার আগেই তৃণমূল নেতার বাইক থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার! চাঞ্চল্য এলাকায়

এলাকার মানুষের বক্তব্য

সন্দেশখালি (Sandeshkhali) বিজেপি প্রার্থীর সমর্থনে স্থানীয় মহিলা বুলা দাস বলেন, "তৃণমূল ইচ্ছে করে বিজেপির বিরুদ্ধে অপপ্রচার করছে। প্রত্যেক বার বাইরের লোকদের এই কেন্দ্রে প্রার্থী করা হয়। জয়ী হওয়ার পর সাংসদেরা বসন্তের কোকিল হয়ে যান। তাঁদের দেখা যায় না এলাকায়। এবারের বিজেপি প্রার্থী হয়েছেন আমাদের ঘরের মা-বোন এবং আমাদেরই মেয়ে রেখা। আমাদের নারী সমাজের প্রতিবাদী মুখ রেখা। রেখা পাত্র সুন্দরবনের গর্ব। আমরা ১০০ শতাংশ নিশ্চিত যে তিনি জয়ী হবেন। সকলে মিলে আমাদের এই আন্দোলনকে বড় মাত্রা দেবো।”  

উল্লেখ্য প্রধানমন্ত্রী নিজে প্রতিবাদী রেখাকে ফোন করে শুভেচ্ছা জানান। আবার রেখাও জানিয়েছেন, "আমি বাংলার নারীদের অধিকার নিয়ে কাজ করব। সন্দেশখালিতে তৃণমূলের দুস্কৃতীরা অনেক অত্যাচার করেছে। তাই সময় এসেছে এই সরকারের পতন ঘটানো। এলাকার মানুষ এবং নির্যাতিতা মহিলাদের ঘরের মেয়ে হিসাবে কাজ করব।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Narendra Modi

bangla news

Bengali news

Sandeshkhali

rekha patra

Lok Sabha Election2024

north 24 patganas


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর