img

Follow us on

Tuesday, Apr 23, 2024

Santipur: সাইকেল চালিয়ে চুটিয়ে জনসংযোগ সারলেন বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার

শান্তিপুরে জোরকদমে প্রচার করলেন জগন্নাথ সরকার

img

সাইকেল করে ভোট প্রচারে বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার (নিজস্ব চিত্র)

  2024-03-30 16:42:53

মাধ্যম নিউজ ডেস্ক: পরিবেশকে দূষণমুক্ত করতে হবে। এবার এই বার্তাকে সামনে রেখে সাইকেল চালিয়ে শনিবার ভোট প্রচারে নামলেন রানাঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি-র প্রাক্তন সাংসদ তথা বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার। এদিন তিনি শান্তিপুর (Santipur) বিধানসভা এলাকায় চুটিয়ে জনসংযোগ সারেন। সঙ্গে ছিলেন কয়েকশো কর্মী-সমর্থক।

বিজেপি প্রার্থীকে নিয়ে উন্মাদনা তুঙ্গে (Santipur)

এই রানাঘাট কেন্দ্র থেকে গত ২০১৯ সালের লোকসভা নির্বাচনে সবথেকে বেশি ব্যবধানে জয়ী হন বিজেপি প্রার্থী। এবারে তার প্রধান প্রতিপক্ষ তৃণমূল প্রার্থী মুকুটমণি অধিকারী। তিনি গত বিধানসভায় বিজেপির প্রার্থী হয়ে জয়লাভ করেছিলেন। কিন্তু, বিজেপির তরফে তাঁকে লোকসভার টিকিট না দেওয়ার কারণেই তৃণমূলে যোগদান করেন। পরবর্তীকালে এই মুকুটমণি অধিকারীকে রানাঘাট কেন্দ্রে তৃণমূল প্রার্থী হিসেবে ঘোষণা করে। যে কারণে গত বারের নির্বাচন থেকে এ বছরের রানাঘাট কেন্দ্রে নির্বাচন অনেকটাই কঠিন হয়ে গেল বলে রাজনৈতিক মহল মনে করছে। তবে, এই বিষয়ে পাত্তা দিতে নারাজ বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার। গতবারের মতো এবারও বিজেপি প্রার্থীকে নিয়ে কর্মী-সমর্থকদের পাশাপাশি সাধারণ মানুষের উন্মাদনা রয়েছে তুঙ্গে।

আরও পড়ুন: ভোটের আগেই উত্তপ্ত ক্যানিং, বিজেপির কর্মীদের ব্যাপক মারধর, কাঠগড়ায় তৃণমূল

কী বললেন বিজেপি প্রার্থী?

এদিন ভোট প্রচারের মধ্যে দিয়ে বিজেপি প্রার্থী জগন্নাথ সরকার বলেন, আমি গ্রামের ছেলে। মাঠে যেমন লাঙল চালাতে পারি, চাষও করতে পারি। আবার সঠিক সময়ে কলমও চালাতে পারি। আজ দীর্ঘদিনের পুরনো অভ্যাসকে একটু শান দেওয়ার জন্য সাইকেল চালিয়ে প্রচার করলাম। এতে করে একদিকে যেমন দূষণ মুক্ত হচ্ছে পরিবেশ, অন্যদিকে স্বাস্থ্য ভালো থাকার এক অন্য উপায়। তবে, ধীরে ধীরে সাইকেল চালিয়ে বেশ কয়েক কিলোমিটার রাস্তা অতিক্রম করে ভোট প্রচার করেন প্রার্থী জগন্নাথ সরকার। এরপর লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে শান্তিপুর (Santipur) বিধানসভা এলাকায় একটি দলীয় কার্যালয় উদ্বোধন করেন তিনি। সেখানেই লোকসভা নির্বাচনের নিরিখে কর্মী সমর্থকদের মনোবল চাঙ্গা করতে বেশ খানিকটা সময় বক্তব্য রাখেন রানাঘাটের বিজেপি প্রার্থী।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

West Bengal

bangla news

Bengali news

ranaghat

jagannath Sarkar

Lok Sabha Election 2024

santipur

cycle


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর