img

Follow us on

Saturday, Jul 13, 2024

Belghoria Shootout: ভরদুপুরে সিনেমার কায়দায় বেলঘরিয়ায় ব্যবসায়ীর গাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি

Barrackpore: বেলঘরিয়ায় দিনের বেলায় প্রকাশ্যে শ্যুটআউট, পুলিশের ভূমিকায় উঠছে প্রশ্ন

img

বেলঘরিয়াতে ব্যবসায়ীর এই গাড়িতেই হামলা চালায় দুষ্কৃতীরা (নিজস্ব চিত্র)

  2024-06-15 17:46:39

মাধ্যম নিউজ ডেস্ক: শনিবার দিনের বেলায় প্রকাশ্যে সিনেমার কায়দায় শ্যুটআউটের ঘটনা ঘটল বেলঘরিয়ার (Belghoria Shootout) রথতলায়। পুলিশের সামনেই দুষ্কৃতীরা ব্যবসায়ীর গাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় বলে অভিযোগ। জনবহুল বিটি রোডে বেপরোয়াভাবে গুলি চালানোর ঘটনায় চরম আতঙ্ক ছড়ায়। ব্যবসায়ীর গাড়িতে হামলা চালানোর পর পরই দুষ্কৃতীরা এলাকা থেকে চম্পট দেয়।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Belghoria Shootout)

শুক্রবার রাতেই কলকাতায় শ্যুটআউটের ঘটনা ঘটেছিল। সেই ঘটনার জের মিটতে না মিটতেই দিনের বেলায় ফের বেলঘরিয়ায় (Belghoria Shootout) শ্যুটআউটের ঘটনা ঘটে। এমনিতেই রথতলায় সবসময় লোকজনের ভিড়় লেগেই থাকে। তাছাড়া রথতলা মোড়েই কামারহাটি পুরসভা। কাছেই রয়েছে বেলঘরিয়া থানা। রাস্তার পাশেই বিধায়ক মদন মিত্রের অফিস। সবমিলিয়ে অত্যন্ত জনবহুল এলাকা রথতলা। এদিন অজয় মণ্ডল নামে প্রতিষ্ঠিত ওই ব্যবসায়ী কালো রংয়ের একটি গাড়ি করে কলকাতার দিক থেকে বিটি রোড ধরে বাড়ি ফিরছিলেন। ব্যবসায়ীর বাড়ি বারাকপুরে। রথতলা মোড়ের আগে থেকেই দুটি বাইকে দুষ্কৃতীরা ব্যবসায়ীর গাড়ি ফলো করছিল। রথতলা মোড়ের কাছে আচমকাই তারা গাড়ির সামনে এসে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে। কোনও কিছু বুঝে ওঠার আগেই গুলির আওয়াজ শুনে রথতলা মোড়ে স্থানীয় লেকজন ছুটে পালাতে শুরু করেন। ব্যবসায়ীর গাড়ি লক্ষ্য করে গুলি চালিয়ে দুষ্কৃতীরা পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা বলেন, ব্যবসায়ীর গাড়ি লক্ষ্য করে পাঁচ থেকে আট রাউন্ড গুলি করা হয়। রথতলায় এই ধরনের ঘটনা আমরা এর আগে দেখিনি। আমরা চরম আতঙ্কে রয়েছি। ওই ব্যবসায়ী গাড়ি থেকে বেরিয়ে রাস্তার পাশে থাকা দোকানে গিয়ে আশ্রয় নেন। গাড়িতে গুলির একাধিক দাগও পাওয়া গিয়েছে। দিনে দুপুরে দুষ্কৃতীদের এমন বেপরোয়া মনোভাবে আতঙ্কিত এলাকাবাসী।

আরও পড়ুন: শনি সকালেও ঘামছে শহরবাসী, আজ বিকেল থেকে বৃষ্টি! কী বলছে হাওয়া অফিস?

ব্যবসায়ীর কাছে তোলা চেয়েছিল দুষ্কৃতীরা!

বারাকপুর শিল্পাঞ্চলে প্রতিষ্ঠিত ব্যবসায়ী অজয়বাবু। বিশেষ সূত্রে জানা গিয়েছে, শিল্পাঞ্চলের দুষ্কৃতী গ্যাং ওই ব্যবসায়ীর কাছে তোলা চেয়েছিল। সেই টাকা দিতে অস্বীকার করেছিলেন ব্যবসায়ী। আর তারপরই থেকেই ব্যবসায়ীকে টার্গেট করেছিল দুষ্কৃতীরা। তবে, পুলিশের এক আধিকারিক বলেন, গাড়ির একাধিক জায়গায় গুলি লাগার চিহ্ন রয়েছে। তবে, ব্যবসায়ীর গাড়িতেই হামলা চালিয়েছে। ব্যবসায়ীকে ভয় দেখানোর জন্য এই হামলা। আমরা সমস্ত বিষয়টি খতিয়ে দেখছি। বিটি রোডে থাকা সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

belghoria shootout


আরও খবর


ছবিতে খবর