img

Follow us on

Monday, Jun 17, 2024

Bangladesh MP Murder: সেপটিক ট্যাঙ্কে মিলল মাংসের টুকরো, চুল! নিহত বাংলাদেশি সাংসদের দেহাংশ?

Newtown: অবশেষে খোঁজ মিলল এমপি আনোয়ারের দেহাংশের!

img

সংগৃহীত চিত্র

  2024-05-29 14:21:02

মাধ্যম নিউজ ডেস্ক: অবশেষে খোঁজ মিলল বাংলাদেশের সাংসদের দেহাংশের। নিউটাউনের (Newtown) বিলাসবহুল ফ্ল্যাটের সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার হল কিছু মাংসের টুকরো ও চুল। উদ্ধার হওয়া ওই মাংস ও চুলের অংশ বাংলাদেশের ঝিনাইদহের নিহত সাংসদ (Bangladesh MP Murder) আনোয়ার উল আজিমের কিনা যাচাই করার জন্য ইতিমধ্যেই এগুলি ফরেনসিক পরীক্ষা করতে পাঠানো হয়েছে। ফরেনসিক পরীক্ষার পরেই পরিষ্কার হবে সবটা।

ঠিক কী ঘটেছিল? 

প্রথমে শ্বাসরোধ করে খুন, তারপর দেহ টুকরো টুকরো করে কমোডে ফেলে ফ্ল্যাশ করে দেওয়া হয়েছিল। বাংলাদেশের সাংসদ খুনে (Bangladesh MP Murder) দেহাংশ উদ্ধারের আগে এমনই আশঙ্কা করেছিল পুলিশ। এর পরই ধৃতদের চেপে ধরতে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য৷ ধৃতরা দাবি করে, নিহত সাংসদের শরীরের হাড় খালে ফেলে আসা হলেও তাঁর শরীরের টুকরো টুকরো করা মাংস ওই ফ্ল্যাটের শৌচাগারের কমোডের ভিতরে ফেলে বার বার ফ্লাশ করে দেওয়া হয়েছিল৷

উদ্ধার প্রায় সাড়ে তিন কেজি মাংস পিণ্ড 

এরপর ধৃতর বয়ানের ভিত্তিতে নিউটাউনের আবাসনের সেপটিক ট্যাঙ্কে তল্লাশি শুরু করে সিআইডি। আর সেই তল্লাশিতেই এবার উদ্ধার হল মানুষের দেহাংশ, চামড়া ও চুল। টুকরো টুকরো করা প্রায় সাড়ে তিন কেজি মাংস পিণ্ড মিলেছে বলেই সিআইডি সূত্রে খবর। মঙ্গলবার সকাল থেকেই যুদ্ধকালীন তৎপরতায় সাংসদের দেহ বা দেহাংশের (Bangladesh MP Murder) খোঁজ শুরু হয়। সিআইডি সূত্রে খবর, এই দেহাংশ ও চুল বাংলাদেশের সাংসদেরই কিনা তা জানতে সেন্ট্রাল ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরিতে (CFSL) পাঠানো হয়েছে। তবে এখনও দেহের থেকে আলাদা করা হাড় উদ্ধার করা যায়নি। তার খোঁজেও তল্লাশি চালানো হচ্ছে নিউটাউন (Newtown) সংলগ্ন খালে। পাশাপাশি বাংলাদেশের গোয়েন্দা প্রাধান হারুম অর রশীদ জানান, দক্ষিণ ২৪ পরগণার ভাঙড়ের বাগজোলা খালে যেমন ডুবুরি নামিয়ে দেহাংশের খোঁজ চলছে, তেমনই প্রতিদিন চলবে।

আরও পড়ুন: নির্বাচনী প্রচার শেষে তিনদিনের জন্য কন্যাকুমারীতে ধ্যানে বসবেন প্রধানমন্ত্রী

প্রসঙ্গত, ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় আসেন বাংলাদেশের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। সেখানে তিনি প্রথমে বরাহনগরে স্থানীয় বন্ধু গোপাল বিশ্বাসের বাড়িতে ওঠেন। এরপর ১৩ মে তিনি গোপালের বাড়ি থেকে বেরিয়ে নিউটাউনের (Newtown) একটি ফ্ল্যাটে যান। ওই ফ্ল্যাটটি আনোয়ারুল আজিমের বন্ধু আক্তারুজ্জামান ভাড়া করেছিলেন। সেখানেই তাঁকে হত্যা (Bangladesh MP Murder) করা হয়।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Kolkata

West Bengal

Bangladesh

bangla news

Bengali news

Newtown

news in bengali

septic tank

state news

Bangladesh MP Murder

Bangladesh MP

Bangladesh MP Death


আরও খবর


ছবিতে খবর