img

Follow us on

Tuesday, Apr 23, 2024

PM Modi News: ৭ এপ্রিল বালুরঘাটে মোদির সভা বাতিল, ঝড় বিধ্বস্ত জলপাইগুড়ি পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী

জলপাইগুড়িতে ঝড় বিধ্বস্ত এলাকা পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী...

img

প্রধানমন্ত্রী মোদি (ফাইল ছবি)

  2024-04-03 19:09:32

মাধ্যম নিউজ ডেস্ক: ৭ এপ্রিল রবিবার বালুরঘাটে সভা করার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Modi News)। কিন্তু সেই সভা বাতিল করলেন তিনি। জানা গিয়েছে সেদিন জলপাইগুড়িতে ঝড়ে বিধ্বস্ত এলাকা পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী। কথা বলবেন দুর্গতদের সঙ্গেও। প্রসঙ্গত, ১৯ এপ্রিল ভোট শুরু হচ্ছে সারা দেশে। সেই সঙ্গে রাজ্যেও। দেশে মোট সাত দফায় ভোট হবে।

৪ এপ্রিল কোচবিহারে সভা মোদির

পশ্চিমবঙ্গে নির্বাচন অনুষ্ঠিত হবে প্রথম দফায় ৩ আসনে। ভোট প্রচারে বৃহস্পতিবারই রাজ্যে পা রাখছেন প্রধানমন্ত্রী (PM Modi News)। ৪ এপ্রিল সভা করবেন কোচবিহারে। এরপরে ৭ এপ্রিল ফের একবার রাজ্যে আসছেন তিনি। সেদিন তাঁর জোড়া সভা করার কথা থাকলেও, বালুরঘাটের সভা বাতিল হল। জলপাইগুড়ির সভা হবে।

বিধ্বংসী ৪ মিনিটের ঝড় সব কিছু ওলটপালট করে দিয়েছে

জলপাইগুড়িতে ঝড়ের কারণে পাঁচজনের (PM Modi News) ইতিমধ্যে মৃত্যুও হয়েছে। দেড়শো মানুষ আহত হয়েছেন বলে জানা গিয়েছে। বেশ কিছু এলাকা কার্যত ধূলিসাৎ হয়ে গিয়েছে। আগের কর্মসূচি অনুযায়ী ঠিক ছিল, রবিবার বালুরঘাটে নির্বাচনী প্রচারের জন্য প্রথমে সেখানে যাবেন তিনি (প্রধানমন্ত্রী)। তারপর তিনি যাবেন জলপাইগুড়িতে। তবে বিধ্বংসী ৪ মিনিটের ঝড় সব কিছু ওলটপালট করে দিয়েছে। জানা গিয়েছে, প্রধানমন্ত্রীর কর্মসূচি রদবদল হচ্ছে। ৭ এপ্রিল রবিবার বিকাল সাড়ে চারটা নাগাদ প্রধানমন্ত্রী পৌঁছে যাবেন জলপাইগুড়িতে। সেখানে বিধ্বস্ত এলাকা পরিদর্শন করবেন তিনি। বিজেপির স্থানীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকও করতে পারেন প্রধানমন্ত্রী।

ট্যুইট বার্তায় জলপাইগুড়ির পাশে প্রধানমন্ত্রী

জলপাইগুড়ি বিপর্যয়ের খবর পাওয়ার পরেই নরেন্দ্র মোদি (PM Modi News) টুইট করে জানান, ‘‘জলপাইগুড়ি নিয়ে রাজ্যের আধিকারিকদের সঙ্গে আমার কথা হয়েছে। ক্ষতিগ্রস্তদের যথাযথ সহায়তা নিশ্চিত করতে বলার নির্দেশ দিয়েছি। আমি বাংলার সকল বিজেপি কর্মীদের অনুরোধ করব এই বির্পযয়ের সময় ক্ষতিগ্রস্তদের সাহায্য করুন। ক্ষতিগ্রস্তদের পাশে থাকুন।’’ প্রধানমন্ত্রীর নির্দেশের পরেই বিজেপির নেতৃত্ব পরিস্থিতি খতিয়ে দেখতে জলপাইগুড়ি যান।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

pm modi news

balurghat modi's meeting canceled

pm modi to visit jalpaiguri


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর