img

Follow us on

Friday, Jul 19, 2024

Bakibur Rahaman: ১০০ কোটির মালিক হয়েও রেশন দুর্নীতিকাণ্ডে অভিযুক্ত বাকিবুরের সংসারে অর্থাভাব!

Ration Corruption: বাকিবুরের পরিবারে ‘টাকার অভাব’! চলছেনা সংসার, কেন জানেন?

img

বাকিবুর রহমান। সংগৃহীত চিত্র।

  2024-07-03 14:04:16

মাধ্যম নিউজ ডেস্ক: রেশন দুর্নীতিতে যুক্ত থাকার অভিযোগে গত বছর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির হাতে গ্রেফতার হয়েছিলেন বাকিবুর রহমান (Bakibur Rahaman)। গ্রেফতারের পর জানা গিয়েছে, প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের খুব কাছের লোক এই ব্যক্তি। এরপর তদন্তে বিপুল পরিমাণ সম্পত্তির খোঁজ পায় তদন্তকারী সংস্থা। জানা গিয়েছিল, বাকিবুরের মোট ১০০ কোটি টাকার সম্পত্তির হদিশ মিলেছে, কিন্তু তা সত্ত্বেও বর্তমানে নাকি সংসার চলছে না তাঁর! কিন্তু কেন এই অবস্থা? টাকার অভাবে দারুণ সমস্যার মধ্যে রয়েছেন এই মন্ত্রীঘনিষ্ঠ ব্যক্তি। এই সংবাদে চাঞ্চল্য তৈরি হয়েছে।

বাজেয়াপ্ত ব্যাঙ্কে অ্যাকাউন্ট (Bakibur Rahaman)

জানা গিয়েছে, বাকিবুরের (Bakibur Rahaman) সংসারে টাকা নেই, পরিবারের লোকজন অর্থ সঙ্কটে পড়েছেন। এদিকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি রেশন (Ration Corruption) দুর্নীতি মামলায় অভিযুক্ত বাকিবুরের সমস্ত ব্যাঙ্কের অ্যাকাউন্টকে বাজেয়াপ্ত করেছে। ফলে ব্যাঙ্ক থেকে পরিবারের লোকজন টাকা তুলতে পারছেন না। আর এই রকম আর্থিক সঙ্কটে আদালতে আবেদন করেছেন বাকিবুর। তাঁর চেক-বুকে যেন সই করার অনুমতি দেওয়া হয়। এরপর আদালত সাড়া দিয়েছে। নির্দেশে বলা হয়েছে, স্ত্রী, জেলবন্দি বাকিবুরের কাছে গিয়ে, একজন জেল কর্মীর উপস্থিতিতে সই করাতে পারবেন।

আরও পড়ুনঃ হাওড়ার উন্নতি ও চন্দনগরের দীপ্তানুর কাছে এসে পৌঁছল প্রধানমন্ত্রী মোদির চিঠি

কোটিপতি হলেও সংসার চলছে না!

রেশন দুর্নীতি মামলার তদন্তে প্রভাবশালী বাকিবুর রহমানের (Bakibur Rahaman) নাম উঠে এসেছিল। রেশনের (Ration Corruption) চাল বিক্রি করে কালো টাকাকে সাদা করেছেন। আটাকল, চালকলের মালিককে গ্রেফতারের পরই তাঁর সম্পত্তির পরিমাণ দেখে চমকে যান তদন্তকারী অফিসারেরা। চালকল, আটাকল, পানশালা, ফ্ল্যাট যা তাঁর রয়েছে, তা অনেক শিল্পপতিরও নেই। বিভিন্ন জায়গায় একাধিক সম্পত্তি ছাড়িয়ে রয়েছে। বাকিবুরের ব্যক্তিগত সম্পত্তি এবং ব্যাঙ্ক অ্যাকাউন্টও বাজেয়াপ্ত করেছিল ইডি। কিন্তু জেলে থাকার জন্য টাকা তুলতে গিয়ে সমস্যায় পড়তে হচ্ছে পরিবারকে। দুর্নীতি মামলার অভিযোগে জেলবন্দি হওয়ায় বাকিবাবুরের পরিবার যে বেকায়দায় পড়েছে সেটাও এই ঘটনা স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছে। এখন বিষয় এমন অবস্থায় দাঁড়িয়েছে যে কোটিপতি হলেও বর্তমানে দুর্নীতির দায়ে তাঁর সংসার চলছে না।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

bangla news

Bengali news

news in bengali

bakibur rahaman

ration corruption

lack of money


আরও খবর


ছবিতে খবর