img

Follow us on

Thursday, May 02, 2024

BJP: ফতোয়া না মানায় বিজেপি কর্মীদের উপর হামলা, আতঙ্কে ঘরছাড়া, অভিযুক্ত তৃণমূল

BJP: বিজেপি কর্মীকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠল তৃণমূল কর্মীর বিরুদ্ধে

img

রহড়া থানা (ফাইল ছবি)

  2023-05-29 15:25:53

মাধ্যম নিউজ ডেস্ক: বিজেপি কর্মীদের বেধড়ক পেটানোর অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রহড়া থানার রুইয়া এলাকায়। ইতিমধ্যেই আক্রান্ত বিজেপি (BJP) কর্মীদের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও অভিযোগ তুলে নেওয়ার জন্য ওই বিজেপি কর্মীদের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। কিন্তু তাঁরা তা না করায় তৃণমূলীদের হুমকির ভয়ে গোটা পরিবার ঘরছাড়া। বারাকপুর পুলিশ কমিশনারেটের এক আধিকারিক বলেন, অভিযোগ হয়েছে। ঘটনার তদন্তও শুরু করা হয়েছে।

কেন হামলা?

এলাকায় থাকতে হলে বিজেপি (BJP) করা যাবে না। তৃণমূল কর্মীদের পক্ষ থেকে এমনই ফতোয়া জারি করা হয়েছিল বলে দাবি বিজেপি (BJP) কর্মীর। ফতোয়া না মানার কারণে বিজেপি কর্মীর প্রথমে শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। এই বিষয়ে প্রথমে থানায় অভিযোগ করা হয়। তৃণমূল কর্মীরা অভিযোগ তুলে নেওয়ার জন্য হুমকি দেয়। অভিযোগ না তোলায়  বিজেপি কর্মী ও তাঁর স্বামীকে বেধড়ক পেটানো হয় বলে অভিযোগ। স্থানীয় তৃণমূল কর্মী শ্রীদাম বিশ্বাস, রিনা বিশ্বাস, বিশ্বজিৎ বিশ্বাস ও মিতা বিশ্বাসরা ওই কর্মী ও তাঁর পরিবারকে বিজেপি করা যাবে না বলে ফতোয়া জারি করে। এমনটাই অভিযোগ বিজেপি কর্মীর। তিনি বলেন, "ফতোয়া না মানার কারণে কিছুদিন আগে এক তৃণমূল কর্মী আমার বাড়িতে ঢুকে শ্লীলতাহানি করে। এই বিষয়ে থানায় অভিযোগ করি। সেই অভিযোগ তুলে নেওয়ার জন্য হুমকি দিতে থাকে। আমরা অভিযোগ তুলতে অস্বীকার করায় জামাইষষ্ঠীর দিন আমাদের উপর তারা চড়াও হয়। আমাকে এবং আমার স্বামীকে বেধড়ক মারধর করে মাথা ফাটিয়ে দেয় ওরা। আতঙ্কে আমরা বাড়িছাড়া। তৃণমূলীদের ভয়ে আমরা বাড়ি ফিরতে পারছি না। পুলিশ-প্রশাসনকে সমস্ত বিষয়টি জানিয়েছি। তবে, এখনও বাড়িতে ঢুকতে পারিনি। আমরা চাই, অবিলম্বে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক। "

কী বললেন তৃণমূল নেতৃত্ব?

হামলার ঘটনা নিয়ে পাতুলিয়া পঞ্চায়েতের উপপ্রধান তথা কিশোর বৈশ্য বলেন, এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। এটা বিজেপির (BJP) দুই পরিবারের লড়াই। পারিবারিক গণ্ডগোলে এই হামলার ঘটনা ঘটেছে। দুটোই বিজেপি পরিবার বলে আমরা তাদের পুলিশ-প্রশাসনের কাছে যেতে বলেছি। আমরা তাদের পারিবারিক বিষয়ে হস্তক্ষেপ করিনি। তারপরও ওরা তৃণমূলকে কালিমালিপ্ত করার জন্য মিথ্যা অভিযোগ করছে।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

bangla news

Bengali news

barrackpore

patulia


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর