img

Follow us on

Saturday, Apr 20, 2024

Krishna Nagar: রানিমার নাম ঘোষণা হতেই দেওয়ালে লিখন শুরু, রাজবাড়ীতে বিজেপির উচ্ছ্বাস

১০০ শতাংশ জয় নিশ্চিত বললেন কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী রানিমা… 

img

কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী রানিমা অমৃতা রায়। সংগৃহীত চিত্র।

  2024-03-25 18:18:29

মাধ্যম নিউজ ডেস্ক: কৃষ্ণনগর (Krishna Nagar) লোকসভায় রানিমার নাম ঘোষণা হতেই দেওয়ালে রঙ তুলি দিয়ে লিখন শুরু। গতকাল বিজেপির চতুর্থ প্রার্থী তালিকায় বাংলায় ১৯ আসনের নাম ঘোষণা হয়েছে। এই তালিকায় কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী হিসাবে রানীমা অমৃতা রায়ের নাম ঘোষণা হতেই রাজবাড়িতে কর্মী সমর্থকদের উচ্ছ্বাস লক্ষ্য করা গেল। রাজবাড়িতে গেরুয়া আবিরে হোলি খেললেন সকলে মিলে। একই সঙ্গে দেওয়াল লিখনে অংশ গ্রহণ করলেন রানিমা। সেই সঙ্গে তৃণমূল প্রার্থীকে দিলেন হুঙ্কার।

কী বলেন বিজেপি প্রার্থী রানি মা (Krishna Nagar)

কৃষ্ণনগরের (Krishna Nagar) বিজেপি প্রার্থী রানিমা অমৃতা রায়, তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রকে উদ্দেশ্য করে বলেন, “মহুয়া মৈত্রের বিরুদ্ধে প্রচার করার অনেক ইস্যু রয়েছে। সব কিছুকেই তুলে ধরব আমরা। জয় বিষয়ে আমি ১০০ শতাংশ সুনিশ্চিত।" এই রানিমার জন্ম ১৯৬১ সালে। তিনি কৃষ্ণনগর রাজবাড়ির ৩৯ তম কুলবধূ। রাজা কৃষ্ণচন্দ্রের সময় ধরলে তিনি নবম কুলবধূ। পরিবারের নবম পুরুষ হলেন সৌমিশ চন্দ্র রায়। তাঁর স্ত্রী হলেন অমৃতা। তাঁর একমাত্র পুত্র মনীশ চন্দ্র রায়। পুত্র পেশায় একজন আইনজীবী। তাঁর স্বামী এয়ার ইন্ডিয়াতে চাকরি করতেন। রাজবাড়ির সম্পত্তি দেখার জন্য স্বেচ্ছায় অবসর নিয়ে কৃষ্ণনগরে চলে আসেন।

রানিমার পড়াশুনা

রানিমা অমৃতা রায় কৃষ্ণনগরের (Krishna Nagar) পাশাপাশি বালিগঞ্জ সার্কুলার রোডের একটি বাড়িতেও থাকেন। তিনি বিড়লা উইমেন্স কলেজ থেকে আইএসসি পাশ করেন। লামার্টিন স্কুলে পড়াশুনা করেছেন। কলেজ শেষ করে মন্তেশ্বরী দেবী শিশু শিক্ষা কেন্দ্র ও ধন্তেশ্বরী টিচার্স ট্রেনিং স্কুল তৈরি করেন। শিল্পকলায় নিজে অসাধারণ পারদর্শী ছিলেন। ক্রিয়েটিভ ডিজাইনের উপর অনেক কাজ করেছেন। তাঁর বাবা ছিলেন কিশোর প্রসাদ মুখোপাধ্যায়। তিনি কলকাতা হাইকোর্ট এবং সুপ্রিম কোর্টের একজন স্বনামধন্য আইনজীবী ছিলেন। সম্প্রতি শুভেন্দু অধিকারীর হাত থেকে বিজেপির পতাকা নিয়ে দলে যোগদান করেছেন রানিমা। এবার লোকসভার নির্বাচনে প্রতিদ্বন্দ্বী হবেন। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

bangla news

Bengali news

Lok Sabha Election 2024

krishna nagar

Amrita Roy


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর