img

Follow us on

Wednesday, Apr 17, 2024

Arjun Singh: ৮২টি সিসি ক্যামেরা বসিয়ে তাঁর ওপর নজরদারি চালাচ্ছে রাজ্য, হাইকোর্টের দ্বারস্থ অর্জুন

বাড়ির পুরোহিতের ওপরেও নজরদারি চালাচ্ছে প্রশাসন! সরব অর্জুন

img

অর্জুন সিং (ফাইল ছবি)

  2024-04-03 17:50:01

মাধ্যম নিউজ ডেস্ক: তৃণমূল থেকে বিজেপিতে ফিরেছেন অর্জুন সিং (Arjun Singh)। এবার রাজ্য সরকারের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ আনলেন বারাকপুরের বিদায়ী সাংসদ। বিজেপিতে যোগ দেওয়ার পরে তাঁর বাড়ির আশেপাশে ৮২টি সিসি ক্যামেরা লাগিয়ে দিয়েছে রাজ্য প্রশাসন। তাঁর বাড়িতে আসা-যাওয়া ব্যক্তিদের গতিবিধির ওপর এভাবেই নজরদারি চালাচ্ছে রাজ্য। এই অভিযোগে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হলেন অর্জুন। কলকাতা হাইকোর্ট অর্জুন সিং (Arjun Singh)-এর এই আবেদনের পরিপ্রেক্ষিতে তাঁকে মামলা দায়ের করার অনুমতি দিয়েছে। বিচারপতি জয় সেনগুপ্ত এই অনুমতি দিয়েছেন বলে জানা গিয়েছে। হাইকোর্ট সূত্রে খবর, আগামী সপ্তাহের মঙ্গলবার এই মামলার শুনানি রয়েছে।

বাড়ির পুরোহিতের ওপরেও নজরদারি! সরব অর্জুন

অর্জুন সিং (Arjun Singh) বলেন, ‘‘আমার বাড়ির আশেপাশে ৮২টি ক্যামেরা। মানে, আমার প্রত্যেকটা গতিবিধিকে রেইকি করা হচ্ছে। সঙ্গে সঙ্গে আমার সঙ্গে সাধারণ মানুষ থেকে কার্যকর্তা যাঁরাই দেখা করতে আসছেন, এমনকী মন্দিরের পুরোহিত যদি আমার বাড়িতে কেউ পুজো করতে আসেন তাঁকে ১০৭ কেটে দিয়েছে। ১১০ দিয়েছে যার বয়স ৭০ বছর। পুলিশকে দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার এই ধরনের কাজ করাচ্ছে। ক্যামেরা লাগিয়ে সবসময় নজরদারি চলছে। আমার সঙ্গে কে দেখা করতে আসেন...কে কথা বলতে আসেন...সবার ওপর নজরদারি চালাচ্ছে।’’ 

জেড ক্যাটাগরির নিরাপত্তা অর্জুনের, পবন সিং-এর ওপর নজরদারির অভিযোগ

প্রসঙ্গত, গত মার্চ মাসের ১৫ তারিখে বিজেপিতে যোগ দেন অর্জুন সিং। বিজেপিতে যোগ দেওয়ার পরে বর্তমানে তাঁকে জেড ক্যাটাগরির সুরক্ষা প্রদান করেছে কেন্দ্রীয় সরকার। এই আবহেই তিনি নজরদারি চালানোর অভিযোগ আনলেন রাজ্য সরকারের বিরুদ্ধে। অর্জুন সিং-এর (Arjun Singh) পাশাপাশি একই অভিযোগে সরব হয়েছেন তাঁর পুত্র তথা ভাটপাড়ার বিধায়ক পবন সিংও। প্রসঙ্গত, মাঝখানে অর্জুন সিং তৃণমূলে গেলেও পবন সিং বিজেপিতেই ছিলেন। রাজ্য সরকারের বিরুদ্ধে তাঁর ভিডিও এবং অডিও দুই ভাবেই ট্যাপিং-এর অভিযোগ এনেছেন পবন।

তোলাবাজির টাকা যায় ক্যামাক স্ট্রিটে

প্রসঙ্গত, গতকাল বারাকপুরে তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন অর্জুন। বারাকপুর শিল্পাঞ্চল থেকে তোলাবাজির মাধ্যমে টাকা তুলে, সেই টাকা ক্যামাক স্ট্রিটে পাঠান পার্থ ভৌমিক, এমনই অভিযোগ বিজেপি প্রার্থী অর্জুন সিং-এর (Arjun Singh)। নদীর চর রাস্তা থেকে বালি তুলে পাচার করেন তৃণমূল প্রার্থী। এমনও অভিযোগ এনেছেন অর্জুন।

 

 

 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

 

Tags:

Calcutta High court

Madhyom

bangla news

Bengali news

arjun singh

Lok Sabha Election 2024

ls poll 2024


আরও খবর


খবরের মুভি


ছবিতে খবর