img

Follow us on

Thursday, Jun 13, 2024

Arjun Singh: গণনা কেন্দ্রে অর্জুনের ওপর হামলা, জয়ের পর তান্ডব তৃণমূলের, ১০০টি বাড়ি ভাঙচুর

Trinamool Congress: ভোটে জয়ের পরই বারাকপুরে তৃণমূলের সন্ত্রাস, আক্রান্ত বিজেপি

img

ফল বের হওয়ার পর অর্জুন সিং (নিজস্ব চিত্র)

  2024-06-04 19:47:28

মাধ্যম নিউজ ডেস্ক: ভোটে জয়ী হওয়ার পর বারাকপুর জুড়ে তান্ডব শুরু করল তৃণমূল। বীজপুর, ভাটপাড়া সহ একাধিক বিধানসভায় প্রায় ১০০টি বাড়িতে ভাঙচুর চালিয়েছে তৃণমূল। এমনই অভিযোগ খোদ বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের (Arjun Singh)। একইসঙ্গে নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে ক্ষোভ উগরে দিলেন তিনি।

গণনা কেন্দ্রের ভিতরে অর্জুনের গায়ে হাত তুললেন এক তৃণমূল কর্মী (Arjun Singh)

বারাকপুর শিল্পাঞ্চলে এক সময় অর্জুন সিং (Arjun Singh) ছিলেন শেষ কথা। ২০১৯ সালে মোদি হাওয়ার সঙ্গে অর্জুন সিংয়ের ব্যক্তিগত ক্যারিশমার জোরে তৃণমূলের দখলে থাকা বারাকপুর লোকসভা ছিনিয়ে নিয়ে তিনি সাংসদ নির্বাচিত হয়েছিলেন। ২০২৪ সালে লোকসভা ভোটে অর্জুন ফের বিজেপির প্রার্থী হয়েছিলেন। এবার নির্বাচনের দিন কাঁচরাপাড়া বনি নামে এক তৃণমূল কর্মীর সঙ্গে অর্জুন বচসায় জড়িয়ে পড়েন। অর্জুনকে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন ওই তৃণমূল কর্মী। এদিন গণনা কেন্দ্রে ফের উত্তেজনা তৈরি হয়। জানা গিয়েছে, এদিন সকালে নিরাপত্তারক্ষী নিয়ে যাওয়ার সময় তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে পড়েন অর্জুন। পরে, গণনা কেন্দ্রের ভিতরে অর্জুনের সঙ্গে তৃণমূল নেতা সনৎ দে-র বচসা বাধে। পরে, তৃণমূল কর্মী বনি অর্জুনকে গালে চড় মারে বলে অভিযোগ। এই ঘটনা নিয়ে এলাকায় উত্তেজনা তৈরি হয়। পরে, পরাজয় নিশ্চিত জেনে অর্জুন গণনা কেন্দ্র থেকে বেরিয়ে যাওয়ার সময় তাঁকে উদ্দেশ্য করে তৃণমূল কর্মীরা "জয় বাংলা" স্লোগান দেন।

আরও পড়ুন: গণনার আগে বারাকপুরে গণনাকেন্দ্রে বিজেপি-তৃণমূল ধস্তাধস্তি, ভাঙড়ে বোমা বিস্ফোরণ

কর্মীদের বাড়ি ভাঙচুর নিয়ে সরব অর্জুন

এদিন জয় নিশ্চিত হওয়ার পর তৃণমূলের জয়ী প্রার্থী পার্থ ভৌমিক বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত যার মাথায় রয়েছে, তিনি হলেন সিংহ। আর যার মাথা থেকে তৃণমূল নেত্রী হাত তুলে নিয়েছেন, তিনি নেংটি ইঁদুরে পরিণত হয়েছেন। বন্ধু অর্জুন কে বলব ঠিক পথে চলতে। অর্জুন সিং (Arjun Singh) এদিন বলেন, নির্বাচন কমিশনের ভূমিকা আমার চোখে পড়েনি। ভোটে জয়ের পরেই তৃণমূল তাণ্ডব শুরু করেছে। বীজপুর, ভাটপাড়া সমস্ত এলাকায় প্রায় ১০০ জন দলীয় কর্মী সমর্থকদের বাড়ি ভাঙচুর করেছে তৃণমূল। পুলিশ প্রশাসনকে বিষয়টা দেখার জন্য বলব।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

West Bengal

bangla news

Bengali news

arjun singh

counting result


আরও খবর


ছবিতে খবর