img

Follow us on

Wednesday, Jun 19, 2024

Barrackpore: বারাকপুরে এক এএসআইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, ক্লোজ করা হল পুলিশ কর্মীকে

বারাকপুরে এক এএসআইয়ের বিরুদ্ধে এ কী অভিযোগ? জানলে চমকে উঠবেন

img

বারাকপুর পুলিশ কমিশনারেট (ফাইল ছবি)

  2023-09-27 19:38:35

মাধ্যম নিউজ ডেস্ক: মানুষের ভরসা পুলিশ। আর সেই পুলিশের সাহায্য চাইতে এসে উল্টে পুলিশের লালসার শিকার হলেন এক মহিলা। জানা গিয়েছে, সমস্যা সমাধানের আশায় পুলিশ প্রশাসনের দ্বারস্থ হয়েছিলেন এক মহিলা। অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে ওই মহিলার সঙ্গে প্রথমে সম্পর্ক গড়ে তোলেন বারাকপুরের (Barrackpore) বাসুদেবপুর থানার এক এএসআই সঞ্জীব সেন। পরে, ওই মহিলার সঙ্গে পুলিশ কর্মীর অনেকটাই ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে বলে অভিযোগ। এমনকী মহিলাকে শারীরিকভাবে নিগ্রহ করা হয়। পরে, নির্যাতিতা থানার ওই পুলিশ কর্মীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন। সেই অভিযোগের ভিত্তিতে ওই পুলিশ কর্মীকে ক্লোজ করা হয়েছে।

ঠিক কী অভিযোগ?

২০২২ সালে অক্টোবর মাসে বারাকপুরের (Barrackpore) বাসুদেবপুর থানা এলাকার এক ব্যক্তি নির্যাতিতার কাছে কিছু টাকা ধার করেছিলেন। সময় মত টাকা ফেরত না পেয়ে নির্যাতিতা পুলিশের দ্বারস্থ হন। সেই সময় পরিচয় হয় বাসুদেবপুর থানায় কর্মরত এএসআই সঞ্জীব সেনের সঙ্গে। পুলিশকর্মী সঞ্জীব সেন তাঁর কাছে কিছু টাকা দাবি করে বলে অভিযোগ। সেই পুলিশকর্মীকে বিভিন্ন সময় অনলাইন মারফত টাকা দেন ওই নির্যাতিতা। পাশাপাশি ঘটনার তদন্তের প্রয়োজনে দুজনের মধ্যে দেখা হয়। আর সেই সুযোগে তাদের দুজনের সম্পর্ক গড়ায় বন্ধুত্বে। একে অপরের উপর বিশ্বাস করে সম্পর্ক আরও ঘনিষ্ঠ হয়। সেই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ক্যামেরাবন্দি করে রাখে ওই পুলিশ কর্মী। আর সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করে বলে অভিযোগ। এমনকী শারীরিকভাবে তাঁকে নির্যাতন করা হয় বলে অভিযোগ। নির্যাতনের কথা বিভিন্ন সময় থানাতে জানালেও মেলেনি সুরাহা। অবশেষে চলতি বছরের ২২ সেপ্টেম্বর বাসুদেবপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা মহিলা। সেই অভিযোগের ভিত্তিতে বাসুদেবপুর থানার পুলিশের পক্ষ থেকে অভিযুক্ত পুলিশ কর্মীর বিরুদ্ধে তদন্ত শুরু করে। অভিযোগ দায়ের হওয়ার পর থেকে বিভিন্ন সময় নির্যাতিতাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় অভিযুক্ত পুলিশ কর্মীর ভাই। এমনই গুরুতর অভিযোগ করেছেন নির্যাতিততা মহিলা।

কী বললেন বারাকপুর (Barrackpore) পুলিশ কমিশনারেট-এর এক কর্তা?

বারাকপুর (Barrackpore) পুলিশ কমিশনারেটের এক আধিকারিক বলেন, নির্যাতিতার অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্ত পুলিশ কর্মীকে ক্লোজ করা হয়েছে। বিষয়টি নিয়ে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

police

barrackpore


আরও খবর


ছবিতে খবর